Home /News /entertainment /
Kangana Ranaut : 'ডিজাইনারের সঙ্গে হোটেলের ঘরে সঙ্গম', বলিউডের 'কালো সত্য' ফাঁস করলেন কঙ্গনা

Kangana Ranaut : 'ডিজাইনারের সঙ্গে হোটেলের ঘরে সঙ্গম', বলিউডের 'কালো সত্য' ফাঁস করলেন কঙ্গনা

'ডিজাইনারের সঙ্গে হোটেলের ঘরে সঙ্গম', বলিউডের 'কালো সত্য' ফাঁস করলেন কঙ্গনা

'ডিজাইনারের সঙ্গে হোটেলের ঘরে সঙ্গম', বলিউডের 'কালো সত্য' ফাঁস করলেন কঙ্গনা

Kangana Ranaut‌: সম্প্রতি বলিউডের 'কালো সত্যি' ফাঁস করলেন কঙ্গনা। শোয়ের প্রতিযোগী শাইসা সিন্দেকে কঙ্গনা বললেন যে, চলচ্চিত্র জগতে যৌন নিপীড়ণ কোনও বিরল বিষয় নয়।

  • Share this:

    #মুম্বই: রমরমিয়ে চলছে ওটিটি প্ল্যাটফর্মের রিয়্যালিটি শো লক আপ। এই শোয়ে নিজেদের বহু অন্ধকার সত্যিই প্রকাশ্যে আনছেন প্রতিযোগীরা। শোয়ের সঞ্চালিকা কঙ্গনা রানাওয়াত নিজেও মুখ খুলেছেন বিভিন্ন বিষয়ে। সম্প্রতি বলিউডের 'কালো সত্যি' ফাঁস করলেন কঙ্গনা। শোয়ের প্রতিযোগী শাইসা সিন্দেকে কঙ্গনা বললেন যে, চলচ্চিত্র জগতে যৌন নিপীড়ণ কোনও বিরল বিষয় নয়।

    এক সংবাদমাধ্যমের কাছে কঙ্গনা বলছেন, "অল্প বয়সিদের যৌন হেনস্থা এই জগতে খুবই সাধারণ একটি বিষয় হয়ে গিয়েছে। বিশেষ করে এই চলচ্চিত্র ও ফ্যাশন জগতে। যতই আমরা এই ইন্ডাস্ট্রির হয়ে কথা বলি, এটাই সত্যি। একদিকে বহু সুযোগ আছে। আবার অন্যদিকে বহু মানুষের স্বপ্নে ইতি টেনে দিয়েছে এই ইন্ডাস্ট্রি। এটাই কালো সত্যি।"

    কঙ্গনা #MeToo আন্দোলন নিয়েও কথা বলেন এদিন। তাঁর মতে এই আন্দোলনে যে মহিলারা অভিযুক্তের নাম সরাসরি নিয়েছেন তাঁরা আর কোনও কাজ পান না আজ। কঙ্গনা বলছেন, "MeToo আন্দোলনের কী হল? কিছু না। যার মুখ খুলেছিলেন, হারিয়ে গেলেন। সবাই এই দুনিয়া থেকেই অদৃশ্য হয়ে গেলেন। আর আমি যখন সমর্থন করেছিলাম, আমাকে ইন্ডাস্ট্রিতে নিষিদ্ধ করা হয়েছিল। আর সেই মেয়েগুলিও হারিয়ে গেল।"

    আরও পড়ুন- 'সর্বজয়া' থেকে 'যমুনা ঢাকি', বন্ধ হচ্ছে বাঙালির প্রিয় একঝাঁক ধারাবাহিক

    শাইসা সিন্দে তাঁর এক অভিজ্ঞতা প্রকাশ্যে আনার পরেই কঙ্গনা এই কথাগুলি বলেন। শাইসা জানান এক ডিজাইনার তাঁকে বাড়িতে ডেকেছিলেন। তার পরে তাঁরা সঙ্গমে লিপ্ত হন। শাইসা বলছেন, "আমি এই গোপন তথ্য কোথাও কখনও বলিনি। এই ডিজাইনার আমার খুব পছন্দের ছিলেন। আমি ওর সঙ্গে দেখা করি। ও ওর হোটেলে আমায় ডাকে। আমি জড়িয়ে ধরি। তার পরে আমাদের মধ্যে সঙ্গম হয়। কিন্তু এই একই কাজ ও আরও ৭-৮ জনের সঙ্গে করেছিল।"

    প্রসঙ্গত, অলট বালাজি-তে এই রিয়্যালিটি শো দেখানো হয়। এই শো-তে এছাড়াও অংশ নিয়েছেন মুনাওয়ার ফারুকি, করণ কুন্দ্রা, পায়েল রোহাতগি সহ আরও অনেকে।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Kangana Ranaut

    পরবর্তী খবর