Home /News /entertainment /
Kancha Badam : 'কাঁচা বাদাম' গানে বোনের সঙ্গে তুমুল নাচ এনা সাহার! এসব দেখে নাকি চিড়িয়াখানায় আগুন লেগেছে

Kancha Badam : 'কাঁচা বাদাম' গানে বোনের সঙ্গে তুমুল নাচ এনা সাহার! এসব দেখে নাকি চিড়িয়াখানায় আগুন লেগেছে

'কাঁচা বাদাম' গানে বোনের সঙ্গে তুমুল নাচ এনা সাহার!

'কাঁচা বাদাম' গানে বোনের সঙ্গে তুমুল নাচ এনা সাহার!

Kancha Badam : এবার টলিউড অভিনেত্রী তথা প্রযোজক এনা সাহা (Ena Saha) ও তাঁর বোন ডোনা সাহা (Dona Saha) কাঁচা বাদাম গানে নেচে ভাইরাল হলেন।

  • Share this:

    #কলকাতা: সোশ্যাল মিডিয়ায় এখন তুমুল ট্রেন্ডিং বীরভূমের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকারের (Bhuban Badyakar) গান কাঁচা বাদাম (Kancha Badam)। ফেসবুক হোক বা ইনস্টাগ্রাম, এই গানে তৈরি বেশ কয়েকটি ভিডিও বা রিল চোখে পড়বেই। এই গানে রিল তৈরি করলেই মুহূর্তে ভাইরাল। তাই নেটাগরিকরা মেতেছেন এই গানে। এবার টলিউড অভিনেত্রী তথা প্রযোজক এনা সাহা (Ena Saha) ও তাঁর বোন ডোনা সাহা (Dona Saha) কাঁচা বাদাম গানে নেচে ভাইরাল হলেন।

    ভিডিওয় দেখা যাচ্ছে দুই বোন কাঁচা বাদাম (Kancha Badam) গানে নাচছেন। দুজনেরই পরনে শাড়ি। এনা পরেছেন হলুগ শাড়ির সঙ্গে লাল বেল স্লিভ ব্লাউজ। অন্যদিকে ডোনা পরেছেন লাল শিফন শাড়ির সঙ্গে হলুদ ব্লাউজ। এনা (Ena Saha) সোশ্যাল মিডিয়া সেনসেশন হিসেবেও পরিচিত। তাই এই ভিডিও পোস্ট করতেই তা মুহূর্তে ভাইরাল হয়।

    ভিডিওটি করার সময়ে সেখানে একটি বাঘ ও একটি বাঁদরের মূর্তি ছিল। তাই মজার ছলে ডোনা সেই পোস্টের ক্যাপশনে লিখেছেন, "চিড়িয়াখানায় আগুন লেগেছে। পশুদের খুব গরম লাগছে কারণ আমরা কাঁচা বাদাম গানে নাচছি।" দুই বোনের নাচ দেখে আনন্দ পেয়েছেন তাঁদের অনুরাগীরাও। প্রশংসায় ভরিয়ে দিয়েছেন অনেকেই।

    View this post on Instagram

    A post shared by Dona (@sakshi_dona_05)

    আরও পড়ুন- ফের গর্ভবতী নেহা ধুপিয়া? দুই সন্তানের মা কি আবার সুখবর দিলেন?

    প্রসঙ্গত, এই গান বেঁধে বীরভূমের দুবরাজপুরে বাদাম বিক্রি করতেন ভুবন বাদ্যকার। তাঁর সেই গান রেকর্ড করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন কয়েকজন। তারপর রাতারাতি ভুবন বাদ্যকারের কাঁচা বাদাম (Kancha Badam) গান জনপ্রিয় হয়ে ওঠে। শুধু গানই নয়, জনপ্রিয় হয়ে ওঠেন ভুবন বাদ্যকর নিজেও।

    আরও পড়ুন- কৃতী স্যাননের এক নতুন প্রতিভা ফাঁস! নেটিজেন ভিডিও দেখে বলছে ' এ তো দারুণ!

    গানটি (Kancha Badam) এতটাই ভাইরাল হয় যে দেশের সীমানা পেরিয়ে বিদেশেও এটি জনপ্রিয় হয়েছে। বহু মানুষ ইনস্টাগ্রাম রিলে এই গান ব্যবহার করেছেন। নেচেছেন কাঁচা বাদাম গানের সঙ্গে।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Ena Saha, Kancha Badam Song

    পরবর্তী খবর