Home /News /entertainment /
হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি কমলেশ্বর মুখোপাধ্যায়! দুটি স্টেন বসেছে হৃদযন্ত্রে

হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি কমলেশ্বর মুখোপাধ্যায়! দুটি স্টেন বসেছে হৃদযন্ত্রে

Kamaleshwar Mukherjee Hospitalized: হাসপাতালে ভর্তির পরই তাঁর এনজিয়োগ্রাফি হয়। সেখানেই তাঁর হৃদরোগের সমস্যা বুঝতে পারেন চিকিৎসকরা। এরপরই এনজিয়োপ্লাস্টি করে দুটি স্টেন বসানো হয়েছে তাঁর হৃদযন্ত্রে

  • Share this:

    #কলকাতা: হাসপাতালে ভর্তি কমলেশ্বর মুখোপাধ্যায়। শনিবার হঠাৎই বুকে ব্যথা। সময় নষ্ট না করে তাঁকে তড়িঘড়ি ভর্তি করা হয় হাসপাতালে। হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন পরিচালক। হাসপাতালে ভর্তির পরই তাঁর এনজিয়োগ্রাফি হয়। সেখানেই তাঁর হৃদরোগের সমস্যা বুঝতে পারেন চিকিৎসকরা। এরপরই এনজিয়োপ্লাস্টি করে দুটি স্টেন বসানো হয়েছে তাঁর হৃদযন্ত্রে। আপাতত বাইপাস সংলগ্ন একটি বেসরকারি হাসপাতালেই ভর্তি রয়েছেন পরিচালক।

    সূত্রের খবর, এনজিয়োপ্লাস্টির পর স্থিতিশীল রয়েছেন পরিচালক। তবে এটা প্রথমবারের ঘটনা নয়, বছর পাঁচেক আগে ঠিক একইভাবে হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন কমলেশ্বর মুখোপাধ্যায়।

    আরও পড়ুন: পরাণ বন্দোপাধ্যায়ের পরবর্তী ছবি 'পানতুয়া' পারিবারিক মূল্যবোধের ওপর জোর দেয়

    নিজের আগামী ডকুমেন্টারি সিরিজ নিয়েই ব্যস্ত ছিলেন পরিচালক। রবিনসন কাণ্ড নিয়ে ডকুসিরিজ তৈরি করছেন পরিচালক। এই ব্যস্ততার মাঝেই আচমকা অসুস্থ পরিচালক। দুটি স্টেন বসায় আপাতত বেশ কয়েকদিন বিশ্রামে থাকতে হবে পরিচালককে। তবে তাঁর ডকু সিরিজের পোস্ট প্রোডাকশনের কাজ চলছে।

    আরও পড়ুন: মাত্র ৪০০ অতিথি নিয়ে এই সেপ্টেম্বরেই গাঁটছড়া বাঁধছেন আলি ফজল এবং রিচা চাড্ডা

    ফেসবুকে অ্যাক্টিভ কমলেশ্বর শনিবার বেলা ১২.১৩ মিনিটে যে পোস্ট করেছিলেন, সেখানে তিনি লিখেছিলেন, “বাঙালিকে ঠিক করতে হবে অনুপ্রেরণা কে? বন্দ্যোপাধ্য়ায়? ঈশ্বরচন্দ্র না অন্য কেউ?”

     

    প্রসঙ্গত, ‘চাঁদের পাহাড়’, ‘মেঘে ঢাকা তারা’, ‘উড়ো চিঠি’র মতো ছবি পরিচালনা করেছেন কমলেশ্বর। ২০১৫ সালের ৩ জুন রবিনসন স্ট্রিটের অপরিচ্ছন্ন ফ্ল্যাটে দিদি দেবযানীর কঙ্কাল আগলে বসে থাকতে দেখা গিয়েছিল পার্থ দে-কে, তা নিয়েই আগামী ডকু সিরিজ। কলকাতা বা রাজ্যের পরিধি পেরিয়ে সেই ঘটনা মুহূর্তে আলোড়ন ফেলেছিল সারা দেশ জুড়ে। এবার সেই ঘটনা নিয়েই সিরিজ বানাচ্ছেন পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়।

    Published by:Aryama Das
    First published:

    Tags: Tollywood

    পরবর্তী খবর