Home /News /entertainment /
Kajol-Karan Johar: জন্মদিনে কাজলকে জড়িয়ে করণ জোহরের রোমান্টিক নাচ! ফাঁস ভিডিও

Kajol-Karan Johar: জন্মদিনে কাজলকে জড়িয়ে করণ জোহরের রোমান্টিক নাচ! ফাঁস ভিডিও

Kajol-Karan Johar: কাজলকে জড়িয়ে তুমুল রোমান্টিক নাচ করণ জোহরের! নাচ দেখে শোরগোল বলিউডে! ভাইরাল ভিডিও

  • Share this:

    #মুম্বই:  ২৫ মে ৫০-এ পা দিলেন করণ জোহর। কে-জোর ৫০-এর জন্মদিনে ছিল এলাহি আয়োজন। জন্মদিনের সকাল থেকেই কেজোর নানা মুডের ছবি ও ভিডিও সামনে এসেছে। রাতে ছিল শানদার পার্টি। গোটা বলিউড আমন্ত্রিত ছিলেন এই পার্টিতে। আলিয়া-রণবীর কাপুর থেকে শুরু করে ভি-ক্যাট, অভিষেক বচ্চন ঐশ্বর্য রাই বচ্চন থেকে শুরু করে এই প্রজন্মের জাহ্নবী কাপুর পর্যন্ত সবাই। ছিলেন সলমন খান, সইফ আলি খান, করিনা কাপুর খান, মালাইকা আরোরা-সহ গোটা বলিউড!

    এই জন্মদিনের পার্টিতে নতুন তারকাদের থেকে বেশি নজর কেড়েছেন ৯০-এর নায়িকারা। জুহি চাওলা, রানি মুখোপাধ্যায়, কাজল, ট্যুইঙ্কল খান্না, সোনালি বেন্দ্রে থেকে শুরু করে প্রায় সকলেই ছিলেন মধ্যমণি। সেই সঙ্গে আজকের দশকের ক্যাটরিনা থেকে কিয়ারা নজর কেড়েছেন জন্মদিনে।করণের কেরিয়ারের শুরুর দিকের অভিনেতা অভিনেত্রী শাহরুখ খান ও কাজল। সেই 'দিল ওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে' থেকেই এক সঙ্গে রয়েছেন এই তিন বন্ধু। কাজল সব সময় করণের খুব কাছের মানুষ। আর শাহরুখ বেস্ট ফ্রেন্ড। জন্মদিনের পার্টিতেও নজর কেড়েছেন কাজল ও করণ জোহর।

    View this post on Instagram

    A post shared by Filmfare (@filmfare)

    বহুদিন পর একেবারে সেই ৯০-এর বাতাস ফিরিয়ে এনেছেন করণ ও কাজল। ডান্স ফ্লোরে মন মাতালেন এই জুটি। গানের তালে তালে শুরু করলেন রোমান্টিক নাচ। ওয়েস্টার্ন ড্রেসে কাজল ফের সকলের মধ্যমণি। সবুজ জ্যাকেটে করণ এদিন প্রথম থেকেই চমক দিয়েছেন।

    এদিনের নাচ দেখে মুগ্ধ সকলেই। প্রশংসায় মেতেছে বলিউড। কাজল ও করণের এই নাচে এখন ভাইরাল সোশ্যাল মাধ্যমে। ইনস্টাতে একের পর এক ভিডিও ভাইরাল হয়েছে। এই দিন প্রথম থেকেই সকলের নজর ছিল করণ জোহরের ৫০-তম জন্মদিনের দিকে। বয়সে সামান্য বড় শাহরুখ খান। যদিও  এই দিন উপস্থিত ছিলেন না কিং খান। তবে শুভেচ্ছা বার্তা জানাতে ভোলেননি। এই পার্টিতে দীপিকা পাড়ুকোন ও কিং খান ছাড়া বাকি গোটা বলিউড উঠে এসেছিল। ৮০ থেকে ২০২২ বাদ যাননি কেউ।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Bollywood, Kajol, Karan johar

    পরবর্তী খবর