Home /News /entertainment /
JugJugg Jeeyo Trailer: বাবা-ছেলে প্রত্যেকেই ডিভোর্স চান, কিন্তু কেন? গল্প বলবে 'যুগ যুগ জিও'

JugJugg Jeeyo Trailer: বাবা-ছেলে প্রত্যেকেই ডিভোর্স চান, কিন্তু কেন? গল্প বলবে 'যুগ যুগ জিও'

JugJugg Jeeyo Trailer

JugJugg Jeeyo Trailer

পরিচালনা করেছেন রাজ মেহতা, প্রযোজক করণ জোহর। (JugJugg Jeeyo Trailer)

  • Share this:

    #মুম্বই: বহুদিন পর ফের পর্দায় ফিরলেন রণবীর কাপুরের মা অভিনেত্রী নীতু কাপুর। এবার তাঁকে দেখা যাবে 'যুগ যুগ জিও' ছবিতে। রবিবার মুক্তি পেয়েছে পারিবারিক ড্রামা 'যুগ যুগ জিও'-র ট্রেলার। ছবিতে রয়েছেন বরুণ ধাওয়ান, কিয়ারা আডবানী, নীতু কাপুর ও অনিল কাপুর। ছবির মুক্তি ২৪ জুন, ২০২২। পরিচালনা করেছেন রাজ মেহতা, প্রযোজক করণ জোহর। (JugJugg Jeeyo Trailer)

    প্রায় তিন মিনিটের ট্রেলারে কিয়ারা ও বরুণের বিয়ের ঝলক শুরুতেই রয়েছে। কিন্তু তারপরই গল্পের ট্যুইস্ট সামনে এসে যায়। নবদম্পতি দ্রুত বিবাহবিচ্ছেদ চান। এবং সে কথা তাঁরা নিজেদের পরিবারের থেকে লুকিয়ে রাখতে চান। বরুণের বাবা ও মায়ের ভূমিকায় রয়েছেন অনিল কাপুর ও নীতু কাপুর। সেখানেও রয়েছেন গল্পের ট্যুইস্ট। কারণ বাবাও বিচ্ছেদ চান।

    আরও পড়ুন: ৫২ বছরের এই বিশ্বখ্যাত সুপারমডেলকে চেনেন? আজ তাঁর জন্মদিন!

    View this post on Instagram

    A post shared by anilskapoor (@anilskapoor)

    আরও পড়ুন: বেনজির! রাজ্যে কনস্টেবল নিয়োগের পরীক্ষায় একাধিক ভুয়ো পরীক্ষার্থী গ্রেফতার, কোথায় জানুন

    এনআরআই দম্পতির ভূমিকায় রয়েছেন বরুণ ও কিয়ারা। পঞ্জাবের পাটিয়ালাতে একটি পারিবারিক বিয়ের অনুষ্ঠানে যোগ দিয়ে তাঁরা পরিবারকে বিচ্ছেদের কথা জানাবেন ঠিক করেন। সেখানে বাবার সঙ্গে মদের টেবিলে বসে বিরাট এক গোপন কথা জানতে পারেন। মা-কে দ্রুত বাবা ডিভোর্স দেবেন জানতে পারে ছেলে। সেখানে টিসকা চোপড়াকেও দেখা যায়। তার পরেই শুরু হয় আসল গল্প।

    নিজের ডিভোর্সকে ছাপিয়ে যায় বাবা-মায়ের সমস্যা। শেষ পর্যন্ত কী হবে তাতেই রয়েছে বড়সড় ট্যুইস্ট। পারিবারিক এই পাঁচমিশালি অনুভূতির ছবি বড় পর্দায় পরিবারকে সঙ্গে নিয়ে এসে দেখার অনুরোধ করেছেন কলাকুশলীরা।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Kiara Advani, Trailer, Varun Dhawan

    পরবর্তী খবর