Home /News /entertainment /
Johnny Depp: প্রায় দেড় হাজার কোটির সম্পত্তি জনির, বছরে কত খরচ করেন নিরাপত্তারক্ষীদের জন্য?

Johnny Depp: প্রায় দেড় হাজার কোটির সম্পত্তি জনির, বছরে কত খরচ করেন নিরাপত্তারক্ষীদের জন্য?

প্রতিটি ছবির জন্য জনির পারিশ্রমিক প্রায় ১৫৫ কোটি টাকা। এখন তাঁর মোট সম্পত্তির পরিমাণ প্রায় দেড় হাজার কোটির সমান।

  • Share this:

    #আমেরিকা: আমেরিকার ভারজিনিয়া কোর্ট আপাতত হলিউডের গসিপ চর্চার কেন্দ্র হয়ে উঠেছে। এক দিকে যেমন জনি ডেপ এবং অ্যাম্বর হার্ডের মামলার শুনানি, অন্য দিকে দুই হলি তারকার সম্পর্কের গোপন তথ্য ফাঁস। জনি তাঁর প্রাক্তন স্ত্রী অ্যাম্বরের বিরুদ্ধে ৫০ মিলিয়ন ডলারের মানহানির মামলা করেছেন। তারই মাঝে প্রকাশ পেল জনির সম্পত্তি এবং খরচের পরিমাণ। গোটা বিশ্বে নানা জায়গায় ছড়িয়ে রয়েছে জনির সম্পত্তি।

    প্রতিটি ছবির জন্য জনির পারিশ্রমিক প্রায় ১৫৫ কোটি টাকা। এখন তাঁর মোট সম্পত্তির পরিমাণ প্রায় দেড় হাজার কোটির সমান। হলিউড হিলসে ৭ হাজার বর্গফুটের যে বাড়িটি তিনি কিনেছেন, তাতে ৮টি ঘর রয়েছে আর ১০টি শৌচালয়।

    আরও পড়ুন: মদের বোতল দিয়ে যৌন হেনস্থা! হলিউড অভিনেত্রী বললেন ভয়ানক এক রাতের কথা

    লস অ্যাঞ্জেলসে একটি পেন্টহাউজ রয়েছে তাঁর। যার মূল্য ৫৫ কোটি টাকা। বাহামার একটি ব্যক্তিগত দ্বীপে ৪৫ একরের একটি বাড়িও কিনেছেন ডেপ। ১৪টি শৌচালয়, ১৫টি ঘর এবং অতিথিদের জন্য ৬টি কটেজের একটি ভিলাও রয়েছে ফ্রান্সে।

    এ ছাড়া কেনটাকিতে ৪১ একরের একটি বাড়িও ছিল ‘জ্যাক স্প্যারো’র। কিন্তু সেটি তিনি গত ২০২০ সালে বিক্রি করে দিয়েছেন ৯ কোটিতে। ২০০১ সালে ৩৭ একরের জমিটিও বিক্রি করার জন্য বিজ্ঞাপন দিয়েছেন। যার বিক্রয় মূল্য প্রায় ৪২৬ কোটি।

    আরও পড়ুন: ৫২ বছরের এই বিশ্বখ্যাত সুপারমডেলকে চেনেন? আজ তাঁর জন্মদিন!

    জনি তাঁর নিরাপত্তার খাতে বছরে প্রায় কোটি কোটি টাকা খরচ করেন। তার বিস্তারিত একটি হিসেব পাওয়া গিয়েছে। ৪০ জন নিরাপত্তারক্ষী তাঁর সঙ্গে সারা ক্ষণ থাকেন। তাঁদের পারিশ্রমিকের খাতে এক বছরে জনির খরচ ৩.৬ মিলিয়ন ডলার, টাকার হিসেবে যা ২৭ কোটিরও বেশি।

    এ ছাড়া সুরাপ্রেমী জনি তাঁর পছন্দের ওয়াইন খাওয়ার জন্য ৩০ হাজার ডলার খরচ করেন প্রতি মাসে। ব্যক্তিগত বিমানে করে যাতায়াত করেন বলে সেখানেও বিশাল অঙ্কের টাকা ঢালেন তিনি। যার হিসেব দাঁড়ায় মাসে ২ লক্ষ ডলার। ৭৫ মিলিয়ন ডলার খরচ করেছেন বাহামায় একাধিক দ্বীপ, সারা বিশ্বে ১৪টি বাড়ি এবং কেনটাকিতে আস্তাবল কেনার জন্য।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Bodyguard, Hollywood

    পরবর্তী খবর