Home /News /entertainment /
Jeet-Tollywood: 'ফ্রেস মুখ চাই বাংলা ছবিতে!' নতুন অভিনেতা, গল্প লেখক খুঁজছেন প্রযোজক জিৎ!

Jeet-Tollywood: 'ফ্রেস মুখ চাই বাংলা ছবিতে!' নতুন অভিনেতা, গল্প লেখক খুঁজছেন প্রযোজক জিৎ!

Jeet-Tollywood: নতুন ফ্রেস মুখ খুঁজছেন জিৎ! বাংলা ছবির ভবিষ্যৎ গড়তেই এই ভাবনা জিতের! প্রশংসায় টলিউড!

  • Share this:

    #কলকাতা: বাংলা ছবিতে নতুন মুখ চাই? আর শুধু দেব, জিৎ বা প্রসেনজিৎ নয়, এখুনি তিন থেকে চারটে তরতাজা ফ্রেস অভিনেতা চাই। তবেই ফের শক্ত হবে বাংলা ছবির ভবিষ্যৎ। এমনটাই বলছেন প্রযোজক-অভিনেতা জিৎ। ১৭-ই জুন মুক্তি পাচ্ছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও দিতিপ্রিয়া অভিনীত ছবি 'আয় খুকু আয়।' ছবিতে বাবার চরিত্রে প্রসেনজিৎ। মেয়ের চরিত্রে দিতিপ্রিয়া। এই ছবিতে থাকছেন সৃজিত পত্নী মিথিলাও।

    বাবা মেয়ের অভাবের সংসার। কী ভাবে জীবনের লড়াই পেরিয়ে এগোবে বাবা মেয়ের গল্প সেটাই দেখার। ছবির প্রচারে বিভিন্ন জায়গায় যাচ্ছেন প্রসেনজিৎ। তাঁকে ছবির প্রচারে যেতে দেখা গিয়েছে চন্দন নগর। এভারেস্ট জয়ী পিয়ালি বসাকের বাড়িতেও হাজির হন তিনি। এই ছবির প্রযোজক টলিউডের আর এক সুপারস্টার জিৎ।

    আজ এই ছবি নিয়ে কথা বলতে সোশ্যাল মিডিয়ায় লাইভ আসেন তাঁরা। 'আয় খুকু আয়'-এর প্রযোজক জিৎ ও তাঁর প্রযোজনা সংস্থা! এখানে প্রথমে ছবি নিয়ে আলোচনা শুরু করেন তাঁরা। সেই আলোচনা প্রসঙ্গেই উঠে আসে বাংলা ছবির ভবিষ্যৎ কী তা নিয়ে প্রশ্ন! জিৎ বলেন এই মুহূর্তে বাংলা ছবিতে নতুন তিন থেকে চারটে মুখ চাই। একদম ফ্রেস ছেলে মেয়ে। যারা আবার প্রসেনজিৎ, দেব বা জিতের মতোই জনপ্রিয় হয়ে উঠবে। না হলে বাংলা ছবি কিন্তু একটা জায়গায় এসে আটকে যাবে। সব জিৎ, প্রসেনজিৎ বা দেবে শেষ হলে হবে না। আমাদের ভাষা অনেক বড় ভাষা। বহু কোটি মানুষ কথা বলেন এই ভাষাতে। চাইলে আমরা কলকাতাতে বসেই সাউথের মতো করে ইন্ডাষ্ট্রি চালাতে পারি। কিন্তু তার জন্য সব থেকে আগে দরকার নতুন লেখক-লেখিকা আর নতুন অভিনেতা।

    আরও পড়ুন: মিশুকের বাবা হিসেবে নিজেকে কত নম্বর দিলেন প্রসেনজিৎ! জিতকেই বা কেমন বাবা বললেন তিনি?

    নতুন মুখ খুব দরকার। নয়তো বাংলা ছবির ভবিষ্যৎ নিয়ে চিন্তায় পড়তে হতে পারে! জিতের ভাবনাকে সমর্থন জানান প্রসেনজিতও! এই দুই অভিনেতার ভাবনা সত্যিই প্রশংসার যোগ্য। বাংলা ছবির ভবিষ্যৎ কি হবে তা তো সময় বলবে, তবে যতক্ষণ টলিউডে জিৎ এবং প্রসেনজিতের মতো অভিনেতা আছে ততক্ষণ ভাবনা অনেকটাই কম। অত-এব খোলামেলা অভিনয়ের অফার দিলেন জিৎ! চাইলে নিজের ভাগ্য বদলে ফেলতেই পারেন অনেকে! দেখা যাক, কারা হন নতুন ভবিষ্যৎ!

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Jeet, Tollywood

    পরবর্তী খবর