'গাঙ্গুবাঈ' আলিয়াকে দেখে শিউরে উঠলেন জাহ্নবী ! ঝড়ের বেগে ভাইরাল ভিডিও

'গাঙ্গুবাঈ' আলিয়াকে দেখে শিউরে উঠলেন জাহ্নবী ! ঝড়ের বেগে ভাইরাল ভিডিও

photo source collected

'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' আলিয়ার জীবনের একটি সেরা ছবি হতে চলেছে এমনটাই মনে করছেন বি-টাউনের অনেকেই।

  • Share this:

    #মুম্বই: গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি (Gangubai Kathiawadi)। সম্প্রতি এই ছবির টিজার মুক্তি পেয়েছে। সঞ্জয়লীলা বনশালির ছবিতে আলিয়া ভাটের প্রথম লুক নজর কেড়েছে সকলের। গাঙ্গুবাঈয়ের চরিত্রে অভিনয় করেছেন আলিয়া ভাট। আলিয়ার অভিনয় দক্ষতা নিয়ে কোনও প্রশ্নই নেই। বলিটাউনে নতুন যে অভিনেতা -অভিনেত্রীরা এসেছেন তাঁদের মধ্যে আলিয়া সব থেকে বেশি ট্যালেন্টেড, এমনটা বলা হয় বলিউডে। শাহরুখ খান থেকে শাহিদ কাপুর সকলের সঙ্গেই পাল্লা দিয়ে অভিনয় করেন তিনি। তবে দেখতে দেখতে ইন্ডাস্ট্রিতে বেশ কয়েক বছর হল তাঁর। এখন নতুন বলতে বোঝায় জাহ্নবী কাপুর, সারা আলি খান, অনন্যা পাণ্ডেদের। আলিয়া তাঁদের থেকে বলিউডে অনেকটাই পুরোনো।

    আলিয়াকে এই ছবিতে দেখা যাচ্ছে একেবারে অন্যরকম চরিত্রে। সমাজের কোন জায়গা থেকে উঠে এসে রাজ করবেন গাঙ্গু, সেটাই দেখানো হয়েছে ছবিতে। আলিয়ার মুখের অভিব্যক্তিতে মুগ্ধ গোটা বলিউড। আলিয়ার প্রশংসা করেছেন শাহরুখ খান থেকে সলমন খান। 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' আলিয়ার জীবনের একটি সেরা ছবি হতে চলেছে এমনটাই মনে করছেন বি-টাউনের অনেকেই। গাঙ্গুবাঈ-এর টিজার দেখে এবার প্রশংসা করলেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর।

    সম্প্রতি একটি ভিডিও শেয়ার হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে নিজের বন্ধু ও টিম নিয়ে বসে আছেন জাহ্নবী। ব্যাকলেস টপে দেখা যাচ্ছে তাঁকে। নিজের মোবাইলে 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি'র টিজার দেখছেন। আলিয়ার এক্সপ্রেশন দেখে চমকে উঠছেন জাহ্নবী। সবার সামনেই প্রশংসায় পঞ্চমুখ জাহ্নবী। নিজের সিনিয়র অভিনেত্রীর থেকেও কিছু শিখতে চান তিনি। তবে জাহ্নবীও কম যান না। 'ধড়ক' ছবি দিয়ে বলিউডে পা রেখেছিলেন তিনি। কিন্তু ধীরে ধীরে নিজেকে বদলেছেন অনেকটাই। এখন জাহ্নবী অনেক বেশি দক্ষ। বেছে বেছে ছবি করছেন শ্রীদেবী কন্যা। সামনেই মুক্তি পাবে তাঁর নতুন ছবি 'রুহি'। সেখানে রাজকুমার রাও ও বরুণ শর্মার সঙ্গে অভিনয় করতে দেখা যাবে জাহ্নবীকে। 'পনঘট' গানটি নিয়ে এখনই চর্চা শুরু হয়েছে। তবে আলিয়ার প্রশংসা করতে দেখে সকলেই মেতেছেন জাহ্নবীকে নিয়ে।

    Published by:Piya Banerjee
    First published: