Home /News /entertainment /
Jacqueline Fernandes: ভেঙে পড়েছিলেন, মনোবিদের সাহায্য নিতে হয়! কী হয়েছিল জ্যাকলিনের

Jacqueline Fernandes: ভেঙে পড়েছিলেন, মনোবিদের সাহায্য নিতে হয়! কী হয়েছিল জ্যাকলিনের

ভেঙে পড়েছিলেন, মনোবিদের সাহায্য নিতে হয়! কী হয়েছিল জ্যাকলিনের

ভেঙে পড়েছিলেন, মনোবিদের সাহায্য নিতে হয়! কী হয়েছিল জ্যাকলিনের

Jacqueline Fernandes:অভিযুক্ত প্রতারক সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে নাম জড়ানোর পরে বিতর্কে জড়িয়ে পড়েছিলেন অভিনেত্রী।

  • Share this:

    #মুম্বই: বিগত কয়েক দিনে প্রায়ই খবরের শিরোনামে উঠে এসেছেন অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ (Jacqueline Fernandes)। বিশেষ করে অভিযুক্ত প্রতারক সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে নাম জড়ানোর পরে বিতর্কে জড়িয়ে পড়েছিলেন অভিনেত্রী। এখনও সেই প্রসঙ্গেই খবরে প্রায়ই উঠে আসেন তিনি। তবে পাশাপাশি আসন্ন ছবি বচ্চন পান্ডে-র প্রচারও করছেন জ্যাকলিন।

    সম্প্রতি শিল্পা শেট্টির চ্যাট শো শেপ অফ ইউ-তেও দেখা গিয়েছে জ্যাকলিনকে (Jacqueline Fernandes)। সেখানেই তিনি বলেন যে, দেশে করোনার জেরে প্রথম লকডাউনের সময়ে তিনি মানসিক ভাবে খুবই ভেঙে পড়েছিলেন। ফলস্বরূপ মনোবিদের সাহায্য নিয়েছিলেন তিনি। জ্যাকলিন জানান, এই সময়টায় তিনি একাকিত্বে ভুগতেন।

    আরও পড়ুন- আলিয়া-রণবীর কবে বিয়ে করছেন? অবশেষে ফাঁস এক সূত্রের কথায়

    জ্যাকলিন (Jacqueline Fernandes) শিল্পাকে বলছেন, "২০২০তে মহামারী শুরু হওয়ার ঠিক পরের কথা বলছি। আমার মনে হয় এই অবস্থার মধ্যে দিয়ে অনেকেই গিয়েছেন। মানুষ জানত না তাদের সঙ্গে কী হচ্ছে। সংশয়, উদ্বেগের মধ্যে দিন কাটছিল তাঁদের। বহু মানুষ চাকরি হারিয়েছিল। বহু মানুষ প্রিয়জনদের হারিয়েছেন। আমি বুঝেছিলাম, আমায় সম্ভবত একাকিত্ব গ্রাস করছে। "

    জ্যাকলিন আরও বলছেন, "শহরে এমন বহু মানুষ একা থাকে। এদের সঙ্গে পরিবার থাকে না। দিনের শেষে তাঁদের সঙ্গে কথা বলার মতো কেউ থাকে না। আমি ব্যক্তি হিসেবে, নিজের সমস্যার কথা মানুষকে বলতে পছন্দ করি না। আমি কিছু বলতে চাই না যা দেখে মানুষের দুঃখ হয় বা অবসাদগ্রস্ত মনে হয়।"

    এই সময়ে একাকিত্বে ভুগলেও বন্ধু বা পরিবারের কাছে এসব কিছু বলেননি তিনি। তবে মনোবিদের সাহায্য নিয়েছিলেন। তিনি বলছেন, "আমি সাহায্য নিয়েছিলাম এবং দারুণ একজন মনোবিদের সাহায্য নিই। বেশ কিছুদিন থেরাপি হয়েছে আমার।"

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Jacqueline Fernandez, Shilpa Shetty

    পরবর্তী খবর