Home /News /entertainment /
Alia Bhatt and Ranbir Kapoor : আলিয়া-রণবীর কবে বিয়ে করছেন? অবশেষে ফাঁস এক সূত্রের কথায়

Alia Bhatt and Ranbir Kapoor : আলিয়া-রণবীর কবে বিয়ে করছেন? অবশেষে ফাঁস এক সূত্রের কথায়

আলিয়া-রনবীরের বিয়ের দিন।

আলিয়া-রনবীরের বিয়ের দিন।

Alia Bhatt and Ranbir Kapoor : দীর্ঘদিন ধরে তাঁদের বিয়ে নিয়ে নানা রকমের জল্পনা চলছে। কিন্তু বিয়ের দিন কিছুতেই স্থির হচ্ছে না।

  • Share this:

    #মুম্বই: বলিউডের চর্চিত তারকা জুটির মধ্যে অন্যতম আলিয়া ভাট ও রণবীর কাপুর (Alia Bhatt and Ranbir Kapoor)। তাঁদের সম্পর্কের কথা প্রকাশ্যে আসার পর থেকে নেটিজেনদের মনে প্রশ্ন, কবে বিয়ের পিঁড়িতে বসছেন এই তারকা জুটি। বেশ দীর্ঘদিন ধরে তাঁদের বিয়ে নিয়ে নানা রকমের জল্পনা চলছে। কিন্তু বিয়ের দিন কিছুতেই স্থির হচ্ছে না। প্রথমে শোনা যাচ্ছিল, এই বছরের এপ্রিল মাসেই গাঁটছড়া বাঁধবেন আলিয়া-রণবীর। তার পরে শোনা যায়, ২০২২ এর ডিসেম্বরে বিয়ে সারবেন তাঁরা।

    তবে এখন অন্য রকম খবর পাওয়া যাচ্ছে। ডিসেম্বর বা এপ্রিল নয়। আলিয়া ও রণবীর এবছরই অক্টোবর মাসে বিয়ের পিঁড়িতে বসবেন। এক সূত্রের কথায়, "সত্যিই কেউ জানে না আলিয়া ও রণবীরের (Alia Bhatt and Ranbir Kapoor)বিয়ের তারিখ কেন পিছিয়ে যাচ্ছে। মুম্বইয়ের পালি হিলের কৃষ্ণা রাজের মেরামত হচ্ছিল। পুরো প্রস্তুত হতে এখনও ১৮ মাস তো লাগবেই।"

    আরও পড়ুন- সানি লিওনের বাংলাদেশে প্রবেশের অনুমতি বাতিল! ইসলামিক সংগঠনের প্রতিবাদের জের

    শোনা যাচ্ছে, রাজস্থানের রনথম্বোরে বিয়ের আসর বসতে পারে আলিয়া রণবীরের (Alia Bhatt and Ranbir Kapoor)। কারণ দুজনেরই প্রিয় বেড়ানোর জায়গা এটি। উল্লেখ্য, এই রাজস্থানের রনথম্বোরের কাছেই সিক্স সেনসেস বারওয়ারা ফোর্টে বিয়ে করেছেন রণবীরের প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনা কাইফ।

    আলিয়া ও রণবীর তাঁদের আসন্ন ছবি ব্রহ্মাস্ত্র-র জন্য বিয়ের তারিখ পিছোচ্ছেন বলে জানাচ্ছে এক সূত্র। বিয়ের আগেই এই ছবি মুক্তি হোক। এমনই চাইছেন ছবির পরিচালক। ছবিটি মুক্তি পাওয়ার কথা সেপ্টেম্বরে। আর তার পরেই অক্টোবরে বিয়ের আসর বসবে বলে শোনা যাচ্ছে।

    অয়ন মুখোপাধ্য়ায়ের পরিচালনায় এই প্রথম বার জুটি বাঁধবেন আলিয়া ও রণবীর। এই ছবিতে রয়েছেন অমিতাভ বচ্চন, মৌনী রায়, সামান্থা আক্কিকেনি, ডিম্পল কাপাডিয়া।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Alia Bhatt, Ranbir Kapoor

    পরবর্তী খবর