Home /News /entertainment /
দুই ছেলেকে সঙ্গে নিয়েই পর্ন ভিডিও দেখেন সেলেব মা ! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

দুই ছেলেকে সঙ্গে নিয়েই পর্ন ভিডিও দেখেন সেলেব মা ! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

ইন্দোনেশিয়ার এই পপ তারকা, যা করেছেন তা রীতিমতো চর্চার বিষয় হয়েছে নেট দুনিয়ায়।

  • Last Updated :
  • Share this:

#ইন্দোনেশিয়া: যৌন শিক্ষা সঠিক সময়ে পাওয়া উচিত। বিশ্বের বহু দেশের বাবা মায়েরাই নিজেদের সন্তানদের সঠিক সময়ে এ বিষয়ে আলোচনা করে বোঝাবার চেষ্টা করেন। পাঠক্রমেও যৌন শিক্ষা সম্পর্কে শেখানো হয় টিনেজারদের। তবে ইন্দোনেশিয়ার এই পপ তারকা, যা করেছেন তা রীতিমতো চর্চার বিষয় হয়েছে নেট দুনিয়ায়।

পপ তারকা ইউনি সারার দুই ছেলে কেভিন ও সেলো। দু'জনেই টিনেজার। এবার এই দুই ছেলেকে যৌনতার সঠিক পাঠ দিতে পর্ন ভিডিও দেখা শুরু করলেন ওই পপ তারকা। দুই ছেলেকে সঙ্গে নিয়েই তিনি পর্ন ভিডিও দেখেন। এ কথা তিনি নিজেই জানিয়েছেন। তাঁর মতে, ‘‘এ যুগের বাচ্চাদের পর্ন দেখা থেকে বিরত রাখা এক প্রকার অসম্ভব। তারা লুকিয়ে পর্ন দেখলে তাদের বকাঝকা না করাই ভাল। কারণ বিষয়টি নিয়ে লুকোছাপা থাকলে বাচ্চারা আবার লুকিয়ে তা দেখার চেষ্টা করবে।’’ তাই তিনি নিজেই বাচ্চাদের সঙ্গে বসে পপকর্ন খেতে খেতে পর্ন দেখেন।

তিনি জানান শুধু বাচ্চাদের কৌতূহল কমবে তা নয়। সেই সঙ্গে যৌনতার সঠিক পাঠ পাবে। ওই পপ তারকাকে প্রশ্ন করা হয়, এতে তাঁর বা বাচ্চাদের অস্বস্থি বোধ হয় কিনা? তাতে সাবলিল জবাব দেন মহিলা। বলেন, " আমার বাচ্চারা মুক্ত মনের ছোট থেকেই। যাতে ওদের চিন্তা ভাবনা আরও উন্নত হয় তাই আমার মাথায় এই ভাবনা আসে। এবং বিষয়টা এখন অনেকটাই সহজ।" তিনি একটি ভিডিও শেয়ার করেন। তবে এই ঘটনা জানাজানি হওয়ার পর থেকে নেট মাধ্যমে তিনিই এখন চর্চার বিষয়। অনেকেই মহিলার ভাবনাকে কুর্নিশ জানিয়েছেন। আপাতত মহিলার ভিডিও ভাইরাল। প্রসঙ্গত ইন্দোনেশিয়ায় ওই পপ তারকা খুব জনপ্রিয়। তাঁর বয়স ৪৯ বছর। তবে দুই সন্তানের জন্য তিনি বেশি গর্বিত। সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় তাঁরা। এই গোটা ঘটনা ইনস্টাগ্রামে জানিয়েছেন ওই মহিলা।

Published by:Piya Banerjee
First published:

Tags: Indonesian mum, Pop Singer, Viral Video