Neha Dhupia : ‘অঙ্গদ করোনা আক্রান্ত, টের পেলাম দ্বিতীয় মাতৃত্ব’

নেহা ধুপিয়া ও অঙ্গদ বেদি, ফাইল ছবি

অভিনেত্রী নেহা ধুপিয়া (Neha Dhupia) আর অভিনেতা অঙ্গদ বেদির (Angad Bedi) সংসারে আসতে চলেছে চতুর্থ সদস্য।

  • Share this:

#মুম্বই: অভিনেত্রী নেহা ধুপিয়া (Neha Dhupia) আর অভিনেতা অঙ্গদ বেদির (Angad Bedi) সংসারে আসতে চলেছে চতুর্থ সদস্য। ছোট্ট মেহের (Mehr) আর কয়ে কমাসের মধ্যেই দিদি হয়ে যাবে। সোমবারই নেহা জানিয়েছেন, তিনি সন্তানসম্ভবা। বেবিবাম্প সহ স্বামী এবং মেয়ের সঙ্গে ছবি আপলোড করেছেন অভিনেত্রী। আর এই খবর সামনে আসার পরেই উচ্ছ্বসিত নেটিজেনদের একাংশ। তবে আপনি কি জানেন মাতৃত্বের খবর যথন নেহা প্রথম জানতে পেরেছিলেন সেই সময় তাঁর পাশে ছিল শুধুমাত্র মেয়ে মেহের?

একটি সাক্ষাৎকারে নেহা জানিয়েছেন, ‘প্রতিদিনই শুনতে হচ্ছে পরিচিতরা কেউ করোনায় আক্রান্ত হচ্ছেন। যা অবশ্যই চিন্তার বিষয় ছিল। আর সেই চিন্তা কয়েকগুণ বেড়ে যায়, যখন নিজের কেউ করোনায় আক্রান্ত হয়। ওই সময় অঙ্গদের কোভিড রিপোর্ট পজিটিভ এসেছিল। তবে আলাদা থেকেও ও আমাকে প্রতিনিয়ত সাহস জুগিয়েছিল। দ্বিতীয় মাতৃত্ব প্রথমবারের থেকে অনেকটাই আলাদা। কারণ ওই সময় অনেক প্রশ্নের সম্মুখীন হতে হয়েছিল। তবে এখনকার সমস্যা অন্য। করোনা এবং লকডাউনের কারণে বেশিরভাগ সময় বাড়িতেই কাটাতে হচ্ছে। তবে মেহের সর্বক্ষণ আমার পাশে থাকে’।

২০১৮ সালে বিয়ে করেন নেহা-অঙ্গদ। তার কয়েকমাসের মধ্যেই জন্ম হয় মেহেরের। অভিনেত্রী মেয়ে এবং দ্বিতীয় মাতৃত্ব প্রসঙ্গে জানান, ‘মেহেরের কাছে নিঃসন্দেহে এটা খুশির বিষয়। কারণ প্রতিদিনই বাচ্চাদের ছবি দেখাতাম। বলেছি যে সে খুব শীঘ্রই দিদি হতে চলেছে। ও এই বিষয়টি নিয়ে রোমাঞ্চিত ৷  মেহের এখন থেকেই খেলনা ভাগ করে রেখেছে এবং নামও ঠিক করে রেখেছে’।

তবে নেহা একথা নিশ্চিত করেছেন যে, মেহেরকে যেমন ক্যামেরার থেকে দূরে রাখেন, দ্বিতীয় সন্তানের ক্ষেত্রেও তাই হবে। কারণ তাঁর মতে, ‘ভবিষ্যতে তারা যখন বিষয়টি বুঝতে পারবে, নিজের ভাল, খারাপের সিদ্ধান্ত নিতে পারবে তখন ওরা যদি চায় ছবি প্রকাশ হোক, তখন হবে। এখন ওঁদের সুরক্ষা, জীবন নিয়েই বেশি চিন্তিত আমরা। ওদের এখন যাতে কোনও সমস্যা না হয় সেই বিষয়টি দেখার দায়িত্ব আমাদের’!

Published by:Arpita Roy Chowdhury
First published: