Krrish 4: দেখতে দেখতে ১৫ বছর! এবার কৃশ ৪-এর টিজার প্রকাশ করলেন হৃতিক রোশন

Krrish 4: বেশ কিছুদিন ধরেই কৃশ সিরিজের পরবর্তী ছবি ঘিরে জল্পনা চলছিল। ২০১৮ সালে রাকেশ রোশন ঘোষণা করেছিলেন যে ২০২০-তে মুক্তি পাবে কৃশ ৪।

Krrish 4: বেশ কিছুদিন ধরেই কৃশ সিরিজের পরবর্তী ছবি ঘিরে জল্পনা চলছিল। ২০১৮ সালে রাকেশ রোশন ঘোষণা করেছিলেন যে ২০২০-তে মুক্তি পাবে কৃশ ৪।

  • Share this:

#মুম্বাইঃ ১৫ বছর আগে যাত্রা শুরু হয়েছিল কয়ি মিল গ্যায়া (Koi... Mil Gaya)-র হাত ধরে। সমস্ত বয়সের মানুষের মনোরঞ্জন করে এরপর থেকে একে একে ফ্রাঞ্চাইজির পরবর্তী সিরিজগুলি আসতে থাকে। ২০০৬ সালে মুক্তি পায় কৃশ (Krrish)। ২০১৩ সালে বলিউডের অন্যতম সফল ফ্রাঞ্চাইজির শেষ সিরিজ কৃশ ৩ (Krrish 3) দর্শকের সামনে আসে। এবার পালা কৃশ ৪- এর। সম্প্রতি পরবর্তী সিরিজের ঘোষণা করলেন ফ্রাঞ্চাইজির স্বয়ং সুপার হিরো হৃতিক রোশন (Hrithik Roshan)।

খুব শীঘ্রই আসতে চলেছে কৃশ ৪ (Krrish 4)। কৃশ (Krrish) মুক্তির ১৫ বছর উপলক্ষ্যে নিজের ইস্টাগ্রাম পেজে সরাসরি কৃশ ৪ (Krrish 4)-এর ঘোষণা করেছেন হৃতিক রোশন। সঙ্গে লিখছেন, ‘অতীতকে পিছনে ফেলে এবার দেখা যাক ভবিষ্যতের ঝুলিতে কী রয়েছে। কৃশ ৪।’'

বেশ কিছুদিন ধরেই কৃশ সিরিজের পরবর্তী ছবি ঘিরে জল্পনা চলছিল। ২০১৮ সালে স্বয়ং রাকেশ রোশন ঘোষণা করেছিলেন যে ২০২০ সালের বড়দিনেই মুক্তি পাবে কৃশ ৪। ২০১৯ সালে একটি ইন্টারভিউতে কৃশ ৪-এর শুটিং শীঘ্রই শুরু হবে বলে জানিয়েছিলেন হৃতিকও। কিন্তু মাঝে রাকেশ রোশনের অসুস্থতা সহ বিভিন্ন কারণে সেসময় পিছিয়ে যায় ছবির কাজ। ফলে কিছুটা হতাশ হয়েছিলেন এই সুপারহিরোর ভক্তরা। তবে স্বয়ং অভিনেতা তথা ফ্রাঞ্চাইজির সুপারহিরোর পোস্টের পর ফের খুশির হাওয়া দর্শক মহলে।

প্রসঙ্গত, কৃশ আগের ছবির অর্থাৎ কোই মিল গ্যায়া-র প্রধান চরিত্র রোহিতের ছেলে কৃষ্ণার গল্প অনুসরণ করে তৈরি হয়েছিল। এক্ষেত্রে কৃষ্ণা তাঁর বাবার অতিমানবীয় দক্ষতা উত্তরাধিকার সূত্রে পেয়েছিল এবং মুখোশে অধিকারগত নায়কের পরিচয় নিয়েছিলেন। রোহিত, কৃষ্ণা এবং কৃশ এই তিনটি প্রধান চরিত্রে হৃতিক রোশন অভিনয় করেছিলেন। এছাড়া প্রিয়াঙ্কা চোপড়া জোনস (Priyanka Chopra Joans), নাসিরুদ্দিন শাহ (Nasiruddin Shah), রেখা (Rekha)-র মতো অসাধারণ অভিনেতাদেরও দেখা যায়।

কোই মিল গ্যায়া থেকে কৃশ ৩ পর্যন্ত সবকটি সিনেমাতেই পরিচালনা করেছিলেন রাকেশ রোশন (Rakesh Roshan)। তাই নতুন সিরিজেও তিনি পরিচালনার দায়িত্বে থাকবেন বলে মনে করা হচ্ছে। তবে সমগ্র দেশে চলতে থাকা অতিমারীর জন্য সিনেমাটি কবে প্রেক্ষাগৃহে আসবে সেবিষয়ে এখনও কিছু জানা যায়নি।

অন্যদিকে, শীঘ্রই সিদ্ধার্থ আনন্দের (Siddharth Anand) দেশভক্তি সিনেমা ফাইটারে (Fighter) দীপিকা পাডুকোনের (Dipika Padukon) বিপরীতে হৃতিক রোশনকে দেখা যাবে।

Published by:Piya Banerjee
First published: