• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Honey Singh:' যৌন নির্যাতন করতেন বাবা' ! শ্বশুরের বিরুদ্ধে অভিযোগ হানি সিংয়ের স্ত্রী শালিনীর

Honey Singh:' যৌন নির্যাতন করতেন বাবা' ! শ্বশুরের বিরুদ্ধে অভিযোগ হানি সিংয়ের স্ত্রী শালিনীর

Honey Singh:  শালিনী ১২০ পাতার অভিযোগ পত্র জমা দিয়েছেন। সেখানে তাঁর স্ত্রী নানান অভিযোগের সঙ্গে মহিলাদের সুরক্ষা আইনের অধীনে একটি আবেদন জমা দিয়েছেন। মঙ্গলবার চিফ মেট্রোপলিটান ম্যাজিস্ট্রেট তানিয়া সিংহের এজলাসে তাঁর মামলা ওঠে।

Honey Singh: শালিনী ১২০ পাতার অভিযোগ পত্র জমা দিয়েছেন। সেখানে তাঁর স্ত্রী নানান অভিযোগের সঙ্গে মহিলাদের সুরক্ষা আইনের অধীনে একটি আবেদন জমা দিয়েছেন। মঙ্গলবার চিফ মেট্রোপলিটান ম্যাজিস্ট্রেট তানিয়া সিংহের এজলাসে তাঁর মামলা ওঠে।

Honey Singh: শালিনী ১২০ পাতার অভিযোগ পত্র জমা দিয়েছেন। সেখানে তাঁর স্ত্রী নানান অভিযোগের সঙ্গে মহিলাদের সুরক্ষা আইনের অধীনে একটি আবেদন জমা দিয়েছেন। মঙ্গলবার চিফ মেট্রোপলিটান ম্যাজিস্ট্রেট তানিয়া সিংহের এজলাসে তাঁর মামলা ওঠে।

  • Share this:

    #মুম্বই: ইয়ো ইয়ো হানি সিং ! কে না শুনেছে হানি সিংয়ের র‍্যাপ। পার্টি হোক বা পাড়ার পুজোর ভাসান হানি সিংয়ের গান বাজবেই। সেই হানি সিংকে দীর্ঘ সময় গান-বাজনা থেকে দূরে থাকতে দেখা যায়। প্রায় সব কিছু ছেড়ে মদের নেশায় মত্ত হয়েছিলেন তিনি। ওজন বেড়েও গিয়েছিল অনেকটা। সেই ছবি সামনে আসে ২০২০ সালে। এর পর হানি সিং ফের বলিউডে র‍্যাপ মিউজিক করার চেষ্টা করতে থাকেন। কিন্তু এসবের মধ্যেই এবার হানির নামে অন্য অভিযোগ আনলেন স্ত্রী শালিনী তলোয়ার। তিনি ১২০ পাতার অভিযোগ পত্র জমা দিয়েছেন। সেখানে তাঁর স্ত্রী নানান অভিযোগের সঙ্গে মহিলাদের সুরক্ষা আইনের অধীনে একটি আবেদন জমা দিয়েছেন। মঙ্গলবার চিফ মেট্রোপলিটান ম্যাজিস্ট্রেট তানিয়া সিংহের এজলাসে তাঁর মামলা ওঠে।

    শালিনী নানা অভিযোগ করেন। ২০১১ সালে তাঁরা বিয়ে করেন। বিয়ের পর থেকেই বদলে যায় হানির ব্যবহার। কথা দিয়েছেন বলে বাধ্য হয়ে বিয়ে করেছেন হানি, এমনটাও শুনতে হয় শালিনীকে। একের পর এক অভিযোগ। এমনকি ১৮ ঘণ্টা খাবার না দিয়ে ঘরে আটকে রেখেছিলেন শালিনীকে হানি সিং। বিয়ের আংটি পর্যন্ত লুকিয়ে রাখতেন। কেউ জানতেন না হানি সিং বিয়ে করেছেন। ঘরে স্ত্রী থাকতেও বহু মহিলার সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত হতেন হানি সিং। সে বিষয়ে প্রশ্ন করলেই শালিনীর কপালে জুটত মার এবং অত্যাচার। শুধু শারীরিক নয় মানসিক অত্যাচারও করা হয়েছে তাঁকে। এমনকি হানি সিংয়ের বোন ও বাবাও অত্যাচার করতেন শালিনীর ওপর।

    হানি সিংয়ের বাবার বিরুদ্ধেও অভিযোগ করেছেন শালিনী। তাঁর অভিযোগ হানি সিংয়ের বাবা যৌন হেনস্থা করতেন। জানান, একদিন নিজের ঘরে পোশাক বদলাচ্ছিলেন শালিনী। সে সময় হানি সিংয়ের বাবা জোর করে ঘরে ঢুকে যৌন হেনস্থা করে। এই অভিযোগের পর এখনও হানি সিংয়ের তরফে কিছু জানানো হয়। ২৮ অগাস্টের মধ্যে জবাবদিহি করতে হবে হানি সিংকে।

    Published by:Piya Banerjee
    First published: