Home /News /entertainment /
Viral Video | Nicole Richies Hair Caught Fire: নিজের জন্মদিনের পার্টিতে কেক কাটতে গিয়ে চুলে আগুন ধরল অভিনেত্রীর! পরের পরিণতি চমকে দেবে...

Viral Video | Nicole Richies Hair Caught Fire: নিজের জন্মদিনের পার্টিতে কেক কাটতে গিয়ে চুলে আগুন ধরল অভিনেত্রীর! পরের পরিণতি চমকে দেবে...

নিজের জন্মদিনের পার্টিতেই চুলে আগুন ধরল অভিনেত্রীর! পরের পরিণতি চমকে দেবে...

নিজের জন্মদিনের পার্টিতেই চুলে আগুন ধরল অভিনেত্রীর! পরের পরিণতি চমকে দেবে...

যে ঘটনার ভিডিও আপাতত ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় (Viral Video | Nicole Richies Hair Caught Fire)।

  • Share this:

    #কলকাতা: জীবনের ৪০ তম জন্মদিনে হই হই তো হবেই। তেমনই নিজের ৪০-এর বার্থডে উপলক্ষে আউটডোরে জমকালো পার্টির আয়োজন করেছিলেন মার্কিন টেলিভিশন অভিনেত্রী ও ফ্যাশন ডিজাইনার নিকোল রিচি (Nicole Richie)। কিন্তু সেই জন্মদিনের পার্টিতে যে এমন ভয়াবহ কাণ্ড ঘটে যাবে, তা হয়তো স্বপ্নেও কেউ ভাবেননি। জন্মদিন উপলক্ষে কেকের আয়োজন করা হয়েছিল নিকোলের (Nicole Richie) জন্য। সেই কেকের উপর বসানো হয়েছিল মোমবাতি। ফুঁ দেওয়ার জন্য ঝুঁকে কেক কাটতে গিয়েই হল মারাত্মক বিপত্তি (Viral Video | Nicole Richies Hair Caught Fire)। যে ঘটনার ভিডিও আপাতত ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় (Viral Video | Nicole Richies Hair Caught Fire)।

    'সিম্পল লাইফ' তারকা-অভিনেত্রীর জন্মদিনের কেকের উপর ছিল তাঁরই ছোটবেলার ছবি। তাতেই মোমবাতি বসানো হয়েছিল কাটার আগে। জন্মদিনের হই হই পার্টিতে তখন অনেকেই মোবাইল বের করেছেন কেক কাটার ভিডিও করবেন বলে। আর সেখানেই ধরা পড়ল সেই মারাত্মক ঘটনা। জন্মদিনের (Birthday) কেক কাটতে গিয়ে আচমকাই নিকোলের চুলে আগুন ধরে যায় (Viral Video | Nicole Richies Hair Caught Fire)৷ নিকোল যখন নিজের সোশ্যাল হ্যান্ডেলে ওই ভিডিও শেয়ার করেন, তা ভাইরাল (Viral) হয়ে যায় নিমেষের মধ্যে৷ ইনস্টাগ্রামে ওই ঘটনার একটি ভিডিও পোস্ট করে নিকোল লিখেছেন, 'আচ্ছা... এখন পর্যন্ত ৪০। এরপরেই তিনি আগুনের ইমোজি দিয়েছেন।'(Viral Video | Nicole Richies Hair Caught Fire)

    তিনি এই ভিডিও পোস্ট করার পর পরই এতে ১৫ হাজারের বেশি কমেন্ট পড়েছে। ভিডিওটি রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে নেটপাড়ায়। ভিডিও দেখে অনেকেই জানতে চেয়েছেন, তিনি ভালো আছেন কিনা। ২০১০ সালে জোল ম্যাডেনকে বিয়ে করেন নিকোল রিচি। তাঁদের দুই সন্তান রয়েছে। তাঁর স্বামী এই ভিডিওতে মজা করে লিখেছেন, 'এটা বেশ গরম'। এমনকী নিকোলের বন্ধু প্যারিস হিলটনও কমেন্ট করে জন্মদিনের শুভেচ্ছা জানানোর পাশাপাশি, তিনি ভালো রয়েছেন কিনা তার খোঁজ নিয়েছেন।

    আরও পড়ুন: সামনে এল চাঞ্চল্যকর সত্যি, ইচ্ছে করেই ঝাড়খণ্ডের বিচারককে অটো চাপা দেওয়া হয়েছিল!

    নিকোলের এমন ভিডিও দেখে চমকে উঠেছেন কেটি পেরি। তিনি লিখেছেন, 'দাঁড়াও, হতে পারে না, দাঁড়াও, হে ঈশ্বর'। নিকোলের এমন ভিডিও সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে ভাইরাল হয়েছে এবং জানা গিয়েছে, বড়সড় ক্ষতি এড়িয়ে গিয়েছেন অভিনেত্রী। তিনি ভালো আছেন।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Birthday Celebration, Hollywood, Hollywood Actress

    পরবর্তী খবর