• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Rihanna: বিশ্বের বিলিওনেয়ারদের তালিকায় নাম উঠল রিহানার, সম্পত্তির পরিমাণ চোখ ধাঁধিয়ে দেবে

Rihanna: বিশ্বের বিলিওনেয়ারদের তালিকায় নাম উঠল রিহানার, সম্পত্তির পরিমাণ চোখ ধাঁধিয়ে দেবে

রিহানা এখন আনুষ্ঠানিকভাবে একজন বিলিয়নেয়ার এবং বিশ্বের সব চেয়ে ধনী মহিলা গায়িকা।

রিহানা এখন আনুষ্ঠানিকভাবে একজন বিলিয়নেয়ার এবং বিশ্বের সব চেয়ে ধনী মহিলা গায়িকা।

রিহানা এখন আনুষ্ঠানিকভাবে একজন বিলিয়নেয়ার এবং বিশ্বের সব চেয়ে ধনী মহিলা গায়িকা।

  • Share this:

#লস অ্যাঞ্জেলেস: বরাবরই শিরোনামে থাকতে ভালোবাসেন মার্কিন পপ তারকা রিহানা (Rihanna)। এবার তাঁর মুকুটে জুড়ল নয়া পালক। আন্তর্জাতিক বিখ্যাত ম্যাগাজিন সংস্থা ফোর্বসের (Forbes) মতে,রিহানা এখন আনুষ্ঠানিকভাবে একজন বিলিয়নেয়ার এবং বিশ্বের সব চেয়ে ধনী মহিলা গায়িকা।

এই মার্কিন পপ তারকার মোট সম্পদের পরিমাণ ১.৭ বিলিয়ন ডলার, যার মধ্যে ১.৪ বিলিয়ন ডলার আয় হয়েছে তাঁর ফেন্টি বিউটি (Fenty Beauty) কসমেটিকস কোম্পানি থেকে। এছাড়া তার অন্তর্বাস কোম্পানি সেভেজ এক্স ফেন্টি (Savage X Fenty) থেকে এসেছে আনুমানিক ২৭০ মিলিয়ন ডলার। পাশাপাশি গান এবং অভিনয় থেকে তাঁর লক্ষ লক্ষ টাকা উপার্জন তো রয়েছেই! সব মিলিয়ে উপার্জনের শীর্ষে তিনি বর্তমানে আরও দুই পপ তারকা বিয়ন্সে (Beyonce) এবং ম্যাডোনাকেও (Madonna) ছাড়িয়ে গিয়েছেন। বিশ্বের সবচেয়ে ধনী মহিলা বিনোদনকারী হিসাবে ওপরাহ উইনফ্রের (Oprah Winfrey) পরেই রয়েছে এখন রিহানার নাম।

রিহানার আসল নাম রবিন ফেন্টি (Robyn Fenty)। ২০১৭ সালে বিলাসবহুল পণ্য সংস্থা এলভিএমএইচ (LVMH)-এর সঙ্গে পার্টনারশিপে ফেন্টি বিউটি নামের সংস্থা চালু করেন। এই প্রসঙ্গে রিহানা জানিয়েছিলেন, 'সব ধরনের মহিলাকে এই সংস্থার প্রোডাক্টের প্রতি আকৃষ্ট করাই আমার লক্ষ্য। যে কারণে কোম্পানি ৪০টি শেডের ফাউন্ডেশন চালু করেছে- সবটাই মহিলাদের কথা চিন্তা করে।' যদিও এই বছরের শুরুতে ৩৩ বছর বয়সী গায়িকা তাঁর ফেন্টি ফ্যাশন লেবেল বন্ধ করে দেন।

উল্লেখ্য, বার্বাডিয়ান এই গায়িকা ২৫০ মিলিয়নেরও বেশি রেকর্ড বিক্রি করেছেন, কিন্তু ২০১৬ সালের অ্যান্টির (Anti) পর থেকে কোনও স্টুডিও অ্যালবাম প্রকাশ করেননি। ২০০৫ সালে উই ফাউন্ড লাভ (We Found Love) এবং আমব্রেলা (Umbrella) গান গেয়ে বিশ্বজোড়া খ্যাতি পেয়েছিলেন রিহানা। সেই সময়ে তাঁর গানগুলি তুমুল জনপ্রিয় হয়েছিল। বর্তমানে রিহানা তাঁর বয়ফ্রেন্ড, ব়্যাপার অ্যাসাপ রকির (ASAP Rocky) সঙ্গে একটি গানের জন্য ভিডিও শুট করছেন।

প্রসঙ্গত, আর্ন্তজাতিক পপ তারকা রিহানার একটি ট্যুইট কার্যত আন্তর্জাতিক স্তরে পৌঁছে দিয়েছে ভারতের কৃষক বিক্ষোভকে। Instagram-এ যার একটি ছবি শেয়ার করেছিলেন রিহানা। আর রীতিমতো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছিল সেই ছবি। মুহূর্তের মধ্যে ৯১.১ মিলিয়ন লাইক পড়েছিল ওই পোস্টে। যদিও এই নিয়ে অনেকেই রিহানাকে তির্যক মন্তব্যও করেছিলেন!

Published by:Swaralipi Dasgupta
First published: