Priyanka Chopra: শেষ পর্যন্ত 'সন্তান' সোনার সঙ্গে দেখা হল প্রিয়াঙ্কার, খেলেন ফুচকাও!

ফুচকায় মত্ত প্রিয়াঙ্কা চোপড়া।

বেশ কিছুদিন আগেই প্রিয়াঙ্কা চোপড়া জোনাসের (Priyanka Chopra Jonas) 'সন্তান' 'সোনা'-র (Sona) জন্ম হয়েছে।

  • Share this:

    #মুম্বই: বেশ কিছুদিন আগেই প্রিয়াঙ্কা চোপড়া জোনাসের (Priyanka Chopra Jonas) 'সন্তান' 'সোনা'-র (Sona) জন্ম হয়েছে। কিন্তু সময়ের অভাবে সোনার সঙ্গে দেখাই হচ্ছিল না নায়িকার। শেষ পর্যন্ত শনিবার রাতে নিউ ইয়র্কে ভারতীয় খাবারের জন্য তৈরি প্রিয়াঙ্কার নতুন রেস্তোরাঁ 'সোনা'-র সঙ্গে দেখা হল তাঁর। অভিনেত্রী নিজেই ইনস্টাগ্রামে একাধিক ছবি শেয়ার করে সোনার সঙ্গে প্রথম সাক্ষাতের কথা বর্ণনা করেছেন। এবং শনিবার সেই রেস্তোরাঁয় গিয়ে নিজের মনের মতো খাবারও চেখে দেখেছেন প্রিয়াঙ্কা।

    নিউ ইয়র্কে নতুন রেস্তোরাঁ উদ্বোধনের পর থেকে সেখানে আসার সময়ই পাচ্ছিলেন না প্রিয়াঙ্কা। এতদিন লন্ডনে 'সিটাডেল'-এর শ্যুটিং নিয়ে ব্যস্ত ছিলেন তিনি। সে কারণে, উদ্বোধনের দিনও প্রিয়াঙ্কা নিজে আসতে পারেননি সোনায়। তবে অনেক অপেক্ষার পর শনিবার সোনায় গিয়ে দারুণ মজা করেছেন অভিনেত্রী। একইসঙ্গে নিজের স্বপ্নপূরণ হতে দেখে আবেগাপ্লুতও হয়েছেন তিনি। ইনস্টাগ্রামে প্রিয়াঙ্কা ফুচকা খাওয়ার ছবিও শেয়ার করেছেন। সঙ্গে ছিলেন বন্ধুরা।

    View this post on Instagram

    A post shared by SONA (@sonanewyork)

    এছাড়াও ইনস্টাগ্রামে সোনার ফুড মেন্যু শেয়ার করেছেন প্রিয়াঙ্কা। সেখানে দেখা গিয়েছে, দোসা, চিংড়ি, পকোড়া ও ফুচকার মতো ভারতীয় খাবার। প্রিয়াঙ্কা এই ছবি শেয়ার করে লিখেছেন, 'আমি বিশ্বাস করতে পারছি না, তিন বছরের এত সব পরিকল্পনা শেষ পর্যন্ত আমার চোখের সামনে।' একই সঙ্গে প্রিয়াঙ্কা লিখেছেন, 'আমার হৃদয় সোনার রান্নাঘরে চলে যাচ্ছে এবং সোনা নিউ ইয়র্কের টিমের সঙ্গে দেখা করতে পেরে আমি অভিভূত। আমার ডাকবাম মিমির ব্যক্তিগত ডাইনিং রুম থেকে অসাধারণ অন্দরসজ্জা, ভারতীয় শিল্পীদের ডিজাইন, লোভনীয় খাবার ও পানীয়। সোনা একেবারেই আমার মনের একটা টুকরো এবং একদম আলাদা।' সোনাকে নিজের সন্তান মনে করেন প্রিয়াঙ্কা ও নিক।

    এর আগেই প্রিয়াঙ্কা জানিয়েছিলেন, রেস্তোরাঁর নাম 'সোনা' রেখেছেন তাঁর স্বামী নিক জোনাস। তবে শিল্পদ্যোগী হিসেবে এটিই প্রিয়াঙ্কার প্রথম কাজ নয়। একটি চুলের প্রসাধনী ব্র্যান্ড রয়েছে নায়িকার। নাম অ্যানমলি হেয়ারকেয়ার। এছাড়াও পার্পল পিকচার্স নামে তাঁদের প্রযোজনা সংস্থা রয়েছে।

    Published by:Raima Chakraborty
    First published: