Priyanka Chopra: নিজের গাওয়া গান চালিয়ে প্রিয়াঙ্কার সঙ্গে রোম্যান্স নয়! খোলাখুলি কারণ জানাচ্ছেন নিক

নিজের গাওয়া গান চালিয়ে প্রিয়াঙ্কাকে আদর করতে চান না নিক, জানাচ্ছেন খোলাখুলি কারণটা!

অনেকেই সঙ্গমের সময়ে একটা কোনও গান বা মিউজিক চালিয়ে রাখতে পছন্দ করেন। একেই বলা হয় লাভমেকিং প্লেলিস্ট।

  • Share this:

#ওয়াশিংটন: নিক জোনাস (Nick Jonas) তো বিশ্বের বিখ্যাত গায়কদের মধ্যে একজন বটেই! তা, যিনি এত ভালো গান গাইতে পারেন, তিনি কেন স্ত্রীর সঙ্গে সঙ্গম করার সময়ে নিজের গাওয়া গান চালাবেন? তিনি তো গাইতেই পারেন, তাই না?

কথা হল, সঙ্গমের সময়ে গান গেয়ে চলা যে খুব একটা সুবিধার ব্যাপার নয়, তা প্রাপ্তবয়স্করা ভালেই জানেন! অতএব, তার প্রশ্নই ওঠে না! কিন্তু নিক ঠিক এই কারণে প্রিয়াঙ্কা চোপড়া জোনাসকে (Priyanka Chopra Jonas) আদর করার সময়ে নিজের গান চালানোর ব্যাপারটা খারিজ করছেন না, তাঁর রয়েছে অন্য যুক্তি। সেটা কী, তা জানানোর আগে অন্য প্রশ্ন মাথাচাড়া দেয়। আচমকা এরকম একটা বিষয় নিয়ে মুখ খুললেন কেন নিক?

বিশ্বের পুরুষদের মধ্যে যাঁরা সেক্স সিম্বল হিসেবে সুপরিচিত, নিক তাঁদেরই একজন! সম্প্রতি তাঁর সেই মোহময় শারীরিক আবেদনের একঝলক ধরা দিয়েছে GQ পত্রিকার কভারের ফটোশ্যুটে। সেই সঙ্গে পত্রিকার তরফে নেওয়া ইন্টারভিউয়ে জানতে চাওয়া হয়েছিল তাঁর কাছে- নিক কি নিজের গান লাভমেকিং প্লেলিস্টে রাখতে চান?

অন্য অনেক কিছুর মতো সুরও যৌন উদ্দীপক হিসেবে কাজ করে। অনেকেই সঙ্গমের সময়ে একটা কোনও গান বা মিউজিক চালিয়ে রাখতে পছন্দ করেন। একেই বলা হয় লাভমেকিং প্লেলিস্ট। নিক পত্রিকার এই কৌতূহলের উত্তরে সোজাসাপটা জানিয়েছেন যে আরও অনেকের মতো তাঁরও এমন কিছু পছন্দের গান আছে যা তিনি সহ্গমের সময়ে চালাতে পছন্দ করেন। আর সেই গানের তালিকা বেশ ভালো, সেখানে নিজের গান তিনি যোগ করতে চান না। তাঁর মতে, নিজের গাওয়া গান চালিয়ে সঙ্গম করার চেয়ে বোকা বোকা ব্যাপার আর কিছু হয় না! তবে অন্য কেউ যদি তাঁর গাওয়া গান চালিয়ে সঙ্গম করেন, সেটা তাঁর ভালেই লাগবে বলে দাবি করেছেন নিক!

View this post on Instagram

A post shared by NICK JONɅS (@nickjonas)

তবে এই সঙ্গমের সময়টা বাদ দিলে নিজের গাওয়া গান প্রিয়াঙ্কাকে শোনানো, বিশেষ করে গান মাথায় আসার পরে প্রথমবার শোনানোর ব্যাপারে যে বেশ আগ্রহী নিক, সেটাও তিনি জানিয়েছেন খোলাখুলি। গায়কের দাবি- প্রিয়াঙ্কাই তাঁর গানের খাঁটি সমঝদার এবং সমালোচক! তাই সব সময়ে গান ভাঁজলে সেটা প্রিয়াঙ্কাকে শোনানো তাঁর চাই-ই চাই!

Published by:Swaralipi Dasgupta
First published: