Home /News /entertainment /
Tapsee Pannu: তাপসীর সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে নাকি খুবই রোম্যান্টিক লাগছিল, অকপটে এ কী বললেন হর্ষবর্ধন রানে

Tapsee Pannu: তাপসীর সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে নাকি খুবই রোম্যান্টিক লাগছিল, অকপটে এ কী বললেন হর্ষবর্ধন রানে

হর্ষবর্ধনের সঙ্গে কয়েকটি বেশ ঘনিষ্ঠ দৃশ্য ছিল তাঁর। এই দৃশ্যগুলি তে অভিনয় করতে কি আড়ষ্টতা ছিল? সেই সব নিয়েই কথা বললেন হর্ষবর্ধন।

  • Last Updated :
  • Share this:

#মুম্বই: নেটফ্লিক্সে রমরমিয়ে চলছে তাপসী পান্নু অভিনীত ছবি হাসিন দিলরুবা (Haseen Dilruba)। ছবিতে তাপসীর (Tapsee Pannu) বিপরীতে অভিনয় করেছেন বিক্রান্ত মাসে (Vikrant Massey) ও হর্ষবর্ধন রানে (Harshvardhan Rane)। দুই অভিনেতার সঙ্গেই ছিল তাপসীর অন্তরঙ্গ দৃশ্য। বিশেষ করে হর্ষবর্ধনের সঙ্গে কয়েকটি বেশ ঘনিষ্ঠ দৃশ্য ছিল তাঁর। এই দৃশ্যগুলি তে অভিনয় করতে কি আড়ষ্টতা ছিল? সেই সব নিয়েই কথা বললেন হর্ষবর্ধন।

হর্ষবর্ধন জানিয়েছেন ক্যামেরার সামনে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করার সময় তাঁর খুবই রোম্যান্টিক অনুভূতি হয়। এক সংবাদমাধ্যমের কাছে অভিনেতা বলছেন, "ক্যামেরার সামনে অভিনয় করার সময় আমি খুবই রোম্যান্টিক থাকি। কিন্তু বাস্তবে রোম্যান্টিক হতে গেলে অনেক চেষ্টা করতে হয়। শুটিং এর সময় আমি খুব রোম্যান্টিক থাকি। বিশেষ করে ওই ১০-১৫ সেকেন্ড আমি খুব রোম্যান্টিক থাকি।"

এই ছবির ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে যথেষ্ট আলোচনা হয়েছে। অন্যদিকে তাপসীকে এই ঘনিষ্ঠ দৃশ্য সম্পর্কে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, এই দৃশ্যগুলির সময়ে হর্ষবর্ধন ও বিক্রান্ত দুজনই নাকি খুব ভয় পেয়েছিলেন। তাপসী এক সংবাদমাধ্যমের কাছে বলেছেন, "ওদের যাতে স্বাচ্ছন্দ্য বোধ হয় আমি সেই চেষ্টা করেছি। কারণ দেখে মনে হচ্ছিল, ওরা খুব ভয় পেয়ে রয়েছে। দুটো ছেলেই খুব ভয় পেয়েছিল। আমি জানি না আকমর ভাবমূর্তি কেমন বা অন্য কোনও সমস্যা আছে কি না। আমি ভিনিলের কাছে গিয়ে এই ব্যাপারে নালিশ করতাম।"

যদিও হর্ষবর্ধন ও বিক্রান্ত দুজনেই এই দাবি মানতে নারাজ। ছবিটি ইতিমধ্যেই নেটিজেনদের নজর কেড়েছে। অভিনয়ও প্রশংসিত হয়েছে।

Published by:Swaralipi Dasgupta
First published:

Tags: Bollywood News, Entertainment news, Harshvardhan Rane, Tapsee Pannu