বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

শাহিনবাগের বিলকিস দাদিকে সম্মান জানিয়ে পোস্ট 'ওয়ান্ডার ওম্যান'-এর

শাহিনবাগের বিলকিস দাদিকে সম্মান জানিয়ে পোস্ট 'ওয়ান্ডার ওম্যান'-এর

পর্দার ওয়ান্ডার ওম্যান বললেন, এই বছর তাঁকে ব্যক্তিগত জীবনে ওয়ান্ডার ওম্যান হিসেবে বিলকিস বানো অনুপ্রাণিত করেছেন।

  • Share this:

শাহিনবাগে সিএএ বিরোধী প্রতিবাদের অন্যতম মুখ বিলকিস বানো। বিলকিস দাদি নামেই পরিচিত তিনি। হলিউড অভিনেত্রী গাল গাদোত সেই বিলকিস দাদিকে সোশ্যাল মিডিয়া পোস্টে সম্মান জানালেন।

পর্দার ওয়ান্ডার ওম্যান বললেন, এই বছর তাঁকে ব্যক্তিগত জীবনে ওয়ান্ডার ওম্যান হিসেবে বিলকিস বানো অনুপ্রাণিত করেছেন। সারা বিশ্বে অল্প বয়সি বালিকা থেকে শুরু করে বৃদ্ধা, যারা বিশেষ ছাপ রেখেছেন বিভিন্ন ক্ষেত্রে, তাঁদেরকে ইনস্টাগ্রাম স্টোরি পোস্টের মাধ্যমে শ্রদ্ধা জ্ঞাপন করেছেন গাল।

তিনি লিখছেন, ২০২০-কে বিদায় জানাচ্ছি। আমার ব্যক্তিগত ওয়ান্ডার ওমেন। এদের মধ্যে কেউ আমার পরিবার, কেউ বন্ধু, আর কেউ কেউ আমায় অনুপ্রাণিত করেছেন, কেউ আবার ব্যতিক্রমী। এঁদের সঙ্গে আমি ভবিষ্যতে দেখা করার ইচ্ছে রাখি।

তবে গাল বিলকিস দাদিকে নিয়ে একটি ভুল ক্যাপশন লিখেছেন। তিনি লেখেন, এই ৮২ বছরের বৃদ্ধা সমাজকর্মী ভারতে মহিলাধের সমান অধিকারের জন্য লড়াই করছেন, যা দেখে আমার মনে হয়েছে নিজের ইচ্ছের জন্য লড়াই করতে বয়স কোনও ব্যাপার নয়।

ইনস্টাগ্রাম স্টোরি থেকে সেই ক্যাপশন মুছে দেন গাল। কিন্তু তাঁর প্রোফাইলে এখনও রয়েছে বিলকিস দাদির ছবি। এই পোস্ট মুহূর্তে ভাইরাল হয়।

Published by: Swaralipi Dasgupta
First published: December 31, 2020, 4:25 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर