বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

হলো কী? বউকে ছেড়ে শাশুড়ি ডিম্পলের প্রশংসায় চিঠি অক্ষয়ের! যা লিখলেন...

হলো কী? বউকে ছেড়ে শাশুড়ি ডিম্পলের প্রশংসায় চিঠি অক্ষয়ের! যা লিখলেন...

শাশুড়ির প্রশংসায় পঞ্চমুখ অক্ষয়৷ কারণ...

  • Share this:

#মুম্বই: চমক ছিল ট্রেলারে। রয়েছে সিনেমাতেও। শুক্রবারই মুক্তি পেয়েছে ক্রিস্টোফার নোলান (Christopher Nolan) পরিচালিত টেনেট (Tanet)। এই থ্রিলারে প্রায় প্রত্যেক অভিনেতার কাজই মুগ্ধ করেছে দর্শকদের। যাঁর মধ্যে রয়েছেন বলিউডের বর্ষীয়ান অভিনেত্রী ডিম্পল কাপাডিয়া (Dimple Kapadia)-ও। আর ডিম্পলের অভিনয় যে শুধুই দর্শকদের আকর্ষণ করেছে তা নয়, তাঁর অভিনয় দক্ষতায় মুগ্ধ খোদ ক্রিস্টোফার নোলান (Christopher Nolan)। সিনেমা রিলিজের পর ডিম্পলের উদ্দেশে লিখেছেন একটি নোটও। আর সেই নিয়েই রীতিমতো উচ্ছ্বসিত তাঁর জামাই অক্ষয় কুমার।

করোনা (Coronavirus) পরিস্থিতিতে সব কিছু বন্ধ হয়ে যাওয়ার পর আটকে যায় একাধিক সিনেমার মুক্তি। পিছিয়ে দিতে হয় ডেট। করোনার পরিস্থিতি একটু স্বাভাবিক হওয়ার পর হলিউডের সর্বপ্রথম বিগ বাজেটের ছবি নোলানের টেনেট। তাঁরই লেখা গল্পের উপরে গোয়েন্দাভিত্তিক এই ছবির হাত ধরেই হলিউডে যাত্রা শুরু করেছেন ডিম্পল।

এই সিনেমায় প্রিয়া সিং (Priya singh)-এর চরিত্রে দেখা গিয়েছে ৬৩ বছর বয়সী ডিম্পল (Dimple Kapadia)-কে। তা ছাড়াও দেখা গিয়েছে হলিউডের (Hollywood) বিখ্যাত অভিনেতা জন ডেভিড ওয়াশিংটন (John David Washington), রবার্ট প্যাটিনসন (Robert Pattinson), এলিজাবেথ দেবিকি (Elizabeth Debicki), কেনেথ ব্রানাঘ (Kenneth Branagh) ও অন্য়ান্যদের।

আর প্রিয়া সিংয়ের চরিত্রে ডিম্পলের কাজই মুগ্ধ করেছে নোলানকে। ডিম্পলকে লেখা নোটে নোলান লিখেছেন, শ্রদ্ধা, ভালোবাসা ও আপনার কাজে মুগ্ধ। তার পরই লিখেছেন, আপনাকে কী বলি ডিম্পল। আপনার সঙ্গে কাজ করতে পেরে আমি উদ্বুদ্ধ। আপনি যে ভাবে প্রিয়া সিংকে বিশ্বের সামনে তুলে ধরেছেন, তা প্রসংশনীয়। অভিনয় দক্ষতা ও কঠোর পরিশ্রম ও তা টেনেটে দেওয়ার জন্য ধন্যবাদ।

নোলানের এই নোট দেখার পরই তা নিয়ে ট্যুইট করেন অভিনেতা অক্ষর কুমার (Akshay Kumar)। ডিম্পল ও নোলানের একটি ছবি ও নোটের ছবি শেয়ার করে উচ্ছ্বসিত অক্ষয় লেখেন, জামাই হিসেবে আমার গর্বের সময়। সিনেমার রিলিজের সন্ধ্য়ায় ক্রিস্টোফার নোলান ডিম্পল কাপাডিয়াকে অভিনন্দন জানিয়ে একটি নোট লিখেছেন। আমি যদি তাঁর জায়গায় থাকতাম তা হলে খরবটা শোনার পর আপ্লুত হয়ে জায়গা থেকে নড়তেই পারতাম না। তবে, আমি দেখেছি টেনেটে তাঁর অভিনয়ের ম্যাজিক এবং সত্যিই তাঁর জন্য গর্বিত।

শুধু জামাই বা পরিচালকই নয়, টেনেট-এ ডিম্পলের অভিনয় নজর কেড়েছে সমালোচকদেরও। অনেকেই তাঁর অভিনয়ের প্রশংসা করেছে। হলিউডে যাত্রা শুরু নিয়ে তাঁকে অভিনন্দনও জানিয়েছেন সবাই। এ বিষয়ে ডিম্পলের কাছ থেকে এখনও পর্যন্ত অবশ্য কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

Published by: Pooja Basu
First published: December 7, 2020, 7:37 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर