নতুন বছরে হইচই’ তে আসতে চলেছে একগুচ্ছ জমজমাট ওয়েব সিরিজ সঙ্গে নতুন সিজন

নতুন বছরে হইচই’ তে আসতে চলেছে একগুচ্ছ জমজমাট ওয়েব সিরিজ সঙ্গে নতুন সিজন
দুর্দান্ত হিট ওয়েব সিরিজ গুলোর যারা নতুন সিজনের অপেক্ষায় ছিলে তাদের আশা তো পূরণ হচ্ছেই, সাথে আছে একদম টাটকা সিরিজের ভাবনাও

দুর্দান্ত হিট ওয়েব সিরিজ গুলোর যারা নতুন সিজনের অপেক্ষায় ছিলে তাদের আশা তো পূরণ হচ্ছেই, সাথে আছে একদম টাটকা সিরিজের ভাবনাও

  • Share this:

    #কলকাতা: লকডাউনে বাঙালি জীবন অনেকটাই ছিল ওয়েব সিরিজ মুখর। বিগত বছরে বহু নতুন ওয়েব সিরিজ ও কিছু পুরনো সিরিজের নতুন সিজন রিলিজ করেছে। আবার ছিল অনেক ফিচার ফিল্মও।

    এবছরও তার ব্যাতিক্রম হবে না। নতুন বছরেও সিরিজ প্রেমীদের উপহার দিতে চলেছে হইচই। দুর্দান্ত হিট ওয়েব সিরিজ গুলোর যারা নতুন সিজনের অপেক্ষায় ছিলে তাদের আশা তো পূরণ হচ্ছেই, সাথে আছে একদম টাটকা সিরিজের ভাবনাও। সবেতেই থাকছে চমক। তাহলে চটপট চোখ বুলিয়ে নেওয়া যাক কি কি নতুন আসছে নতুন বছরে।

    সৃজিত মূখার্জীর প্রথম ওয়েব সিরিজ


    নতুন বছরেই সৃজিত মুখোপাধ্যায় আসছেন হইচই’এ। আসছে তার নতুন ওয়েব সিরিজ ‘রবীন্দ্রনাথ এখানে কখনো খেতে আসেননি’। রাহুল বোস, অনির্বাণ ভট্টাচার্য, আজমেরি হক বাঁধন অভিনীত এই ওয়েব সিরিজে থাকবে ভরপুর রহস্য।

    হ্যালো ৩

    হইচই এর জনপ্রিয় ওয়েব সিরিজ গুলির মধ্যে এটি একটি। এর আগে সিজন ২ অবধি মুক্তি পেয়েছে। দুই সিজনের সাফল্যের পর এবার আসতে চলেছে হ্যালো সিজন ৩। যেখানে অন্যান্য সিজনের মতই মুখ্য চরিত্রে দেখা যাবে রাইমা সেন ও প্রিয়াঙ্কা সরকারকে। এছাড়াও রয়েছেন জয় সেনগুপ্ত। এটি একটি প্রেমের সাইকোলজিক্যাল থ্রিলার স্টোরি।

    দেবদাস একটি খুনের গল্প

    ‘চরিত্রহীন ৩’ ওয়েব সিরিজের সাফল্যের পর আসছে দেবালয় ভট্টাচার্যের পরবর্তী ওয়েব সিরিজ দেবদাস একটি খুনের গল্প। নাম শুনেই বোঝা যাচ্ছে এটি একটি থ্রিলার স্টোরি। যেখানে রহস্য রোমাঞ্চ দুইই থাকছে। অভিনয়ে মুখ্য ভূমিকায় থাকছেন রাইমা সেন, মধুমিতা সরকার ও অর্জুন চক্রবর্তী।

    মোহমায়া

    সৃজিত মুখোপাধ্যায় এর মত কমলেশ্বর মুখোপাধ্যায়েরও হইচই এ প্রথম ওয়েব সিরিজ মোহমায়া আসছে। এতেও রয়েছে একদম অন্যরকম রহস্যের গন্ধ। মুখ্য ভূমিকায় স্বস্তিকা মুখোপাধ্যায়। তাকে দেখা যাবে মায়ের চরিত্রে। এছাড়াও রয়েছেন জাতীয় পুরষ্কার প্রাপ্ত অভিনেত্রী অনন্যা চট্টোপাধ্যায়।

    দুজনে

    আসছে সোহম ও শ্রাবন্তির প্রথম ওয়েব সিরিজ দুজনে। এটি একটি থ্রিলার লাভ স্টোরি। যেখানে সোহম এবং শ্রাবন্তিকে দেখা যাবে স্বামী স্ত্রীর ভূমিকায়। যেখানে দুজনেই একটি পাতা ফাঁদে জড়িয়ে পড়বে। এবং কীভাবে সেই ফাঁদ থেকে নিজেদের মুক্ত করবে সেটিই দেখার।

    গোরা

    না রবীন্দ্রনাথের উপন্যাসের সাথে এর কোন যোগ নেই। এটি সম্পূর্ণ অন্যরকম একটি ওয়েব সিরিজ। এটি একটি ডিটেক্টিভ স্টোরি। এই সিরিজে প্রাইভেট ডিটেক্টিভের ভূমিকায় দেখা যাবে ঋত্বিক চক্রবর্তীকে।

    ভালো থাকিস বাবা

    বাংলাদেশের জনপ্রিয় পরিচালক মিজানুর রহমান আরিয়ানের পরিচালনায় তৈরি হচ্ছে ওয়েব সিরিজ ‘ভালো থাকিস বাবা’ । বাংলাদেশের সামাজিক প্রেক্ষাপটের ওপর তৈরি হচ্ছে এই ওয়েব সিরিজ। বাংলাদেশেই তৈরি হবে এটি।

    চৌরঙ্গী

    শহুরে জীবনের টুকরো টুকরো গল্প নিয়েই তৈরি হবে এই ওয়েব সিরিজ। শহুরে জীবনে দুজন মানুষের ভালোবাসা, ওঠাপড়া থাকবে। এই শহুরে জীবনের আলো, অন্ধকার, ব্যস্ততা, ও নানান দিক দেখতে দেখতে হয়তো নিজেকে খুঁজে পাবেন আপনিও।

    মানি হানি ২

    বাংলাদেশের ঢাকায় ঘটে যাওয়া একটি ব্যাংক ডাকাতির কাহিনী থেকেই তৈরি হয়েছিল ‘মানি হানি’। দর্শক বেশ পছন্দও করেছিল ওয়েব সিরিজটিকে, তাই আবারও আসতে চলেছে এরই সিজন ২। পরিচালক তানিম নূর ও কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়ের পরিচালনায় সিজন ২তেও থাকছে নানান চমক।

    সেই যে হলুদ পাখি ২

    অনির্বাণ মল্লিকের পরিচালনায় এটি একটি মিউজিক থ্রিলার। যেখানে গানে গানে এক বাবা খুঁজে যাচ্ছেন তাঁর হারিয়ে যাওয়া মেয়েকে। এর আগের সিজনটিও বেশ জনপ্রিয়তা পেয়েছিল। এই সিজনে কি বাবা তাঁর মেয়েকে ফিরে পাবে?

    মেকআপ স্টোরি

    এর আগে মৈনাক ভৌমিকের পরিচালনায় হইচই এ মুক্তি পেয়েছিল ‘ব্রেকআপ স্টোরি’। এরপর পরিচালক আনতে চলেছেন ‘মেকআপ স্টোরি’। শহুরে প্রেম ভালোবাসা, বিচ্ছেদের গল্প নিয়েই এই সিরিজ।

    লালমাটি

    সৌরভ চক্রবর্তীর পরিচালনায় ‘শব্দজব্দ’ বেশ প্রশংসিত হয়েছিল। প্রশংসা করেছিলেন স্বয়ং বিগ বি। আবার আসছেন সৌরভ চক্রবর্তী সঙ্গে নিয়ে ‘লাল মাটি’। থাকবেন রজত কাপুরও।

    ঠাকুমার ঝুলি

    শুধু বড়োদের জন্য ওয়েব সিরিজ হলে ছোটরা যাবে কোথায়, এই ভাবনা থেকেই হইচই আনছে ছোটদের জন্য ‘ঠাকুমার ঝুলি’। শোনা যাচ্ছে ঠাকুমার ঝুলির নানান মজাদার গল্প নিয়ে তৈরি হবে এই ওয়েব সিরিজ। পরিচালনা করবে কিউ।

    Published by:Simli Dasgupta
    First published: