Home /News /entertainment /
Hero Alom: হিরো আলমের বেসুরো গানে অতিষ্ঠ বাংলাদেশ! গ্রেফতারের দাবিতে সোচ্চার দেশ!

Hero Alom: হিরো আলমের বেসুরো গানে অতিষ্ঠ বাংলাদেশ! গ্রেফতারের দাবিতে সোচ্চার দেশ!

Hero Alom: বাংলাদেশের ভাবমূর্তি নষ্ট করছে হিরো আলমের বেসুরো গান। রবীন্দ্রসঙ্গীত বিকৃতির দায়ে সংগঠনের পক্ষ থেকে তাঁকে গ্রেফতারের দাবি জানানো হয়েছে।

  • Share this:

    #ঢাকা: হিরো আলমকে নিশ্চয় চেনেন? বাংলাদেশের জনপ্রিয় সোশ্যাল স্টার তিনি। কেন কী কারণে হিরু আলম ভাইরাল, তা বলে বোঝানো মুশকিল। সে সব একমাত্র হিরো আলমের ভিডিও দেখলেই বোঝা যায়। উদ্ভট সব পোশাক পরে, নানা উদ্ভট কাণ্ড করাই তাঁর কাজ। আর সেই সব ভিডিও হুহু করে ভাইরাল হয়। কলকাতার স্যান্ডি সাহাও ভিডিও বানিয়ে ফেলেছেন হিরো আলমের সঙ্গে। কেউ কম যান না, কারও থেকে। নিজেকে কমেডিয়ান হিসেবেই প্রমাণ দেন হিরো আলম। কিন্তু মুশকিল হল কোনও ছবিতে কমেডিয়ান হিসেবে কাজ পান না তিনি। ইউটিউবে নানা কাণ্ডের ভিডিও বানান।

    তবে আজকাল একটু অন্যদিকে ভাবছেন হিরো আলম। গান গাইতে শুরু করেছেন তিনি। ধেরে গলায়, নেই কোনও সুর গেয়ে চলেন, রবীন্দ্র সঙ্গীত থেকে শুরু করে প্রয়াত শিল্পী কেকের গান। বাদ যায় না হলিউডও! টাইটানিকের বাংলা ভার্সন বানিয়ে গেয়ে ফেলেছেন তিনি। আর সে সবে গানে হিরো আলম কী উচ্চারণ করছেন সেটাই বোঝা মুশকিল। এবার এসবের বিরুদ্ধে প্রতিবাদে নামলেন বাংলাদেশের ‘বাংলাদেশ অপসংস্কৃতি প্রতিরোধ সংস্থা’!

    আরও পড়ুন: কেকে-র মৃত্যু দুর্ঘটনা! নজরুল মঞ্চে গান করতে আসছেন সুনিধি থেকে সোনু সকলেই! লম্বা তালিকা! জানুন

    বহুদিন ধরেই হিরো আলমের গানের অত্যাচারে অতিষ্ঠ সোশ্যাল মাধ্যম থেকে বাংলাদেশের জনতা। বহু বার সোশ্যাল মাধ্যমে হিরো আলমের গান শেয়ার করে গ্রেফতার করার আবেদন জানিয়েছেন অনেকেই। ১৪ জুন মঙ্গলবার, বিকেল ৪টেয় ঢাকার জাতীয় প্রেস ক্লাবের সামনে এই মানববন্ধন করেন সংগঠনের সদস্যরা। উপস্থিত ছিলেন সংস্থার সভাপতি এবং প্রযোজক-পরিচালক বিপ্লব শরিফ, সাধারণ সম্পাদক ও ধারাভাষ্যকার আরিফুল ইসলাম কাজল-সহ বহু বিশিষ্ট জনেরা।

    মানববন্ধনে সংগঠনের পক্ষ থেকে বলা হয়েছে, ‘এত দিন হিরো আলমকে অন্যায় প্রশয় দিয়েছেন সবাই। তারই ফলশ্রুতি এই ধরনের বেসুরো গান। যা সে দেশের মানুষের আবেগ, বাংলাদেশের ভাবমূর্তি নষ্ট করছে। রবীন্দ্রসঙ্গীত বিকৃতির দায়ে সংগঠনের পক্ষ থেকে তাঁকে গ্রেফতারের দাবি জানানো হয়েছে। তবে এতে দমে যাবেন কী সোশ্যাল মিডিয়া স্টার হিরো আলম? এখন সেটাই দেখার।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Bangladesh, Hero Alom, Viral Video

    পরবর্তী খবর