বিগ বস ১৪ জিততে পারেন রুবিনা, বলছেন দর্শক থেকে প্রাক্তন বিগ বস জয়ী সকলেই!

বিগ বস ১৪ জিততে পারেন রুবিনা, বলছেন দর্শক থেকে প্রাক্তন বিগ বস জয়ী সকলেই!
বিগ বস ১৪-র গ্র‌্যান্ড ফিনালে হতে চলেছে এই মাসেই। বাকি রয়েছে মাত্র কয়েকদিন। কে এই পর্বের বিজয়ী হচ্ছেন এবং কে-ই বা বিগ বসের ট্রফি বাড়িতে নিয়ে যাবেন, সেই দিকেই তাকিয়ে বিগ বস ভক্তরা।

বিগ বস ১৪-র গ্র‌্যান্ড ফিনালে হতে চলেছে এই মাসেই। বাকি রয়েছে মাত্র কয়েকদিন। কে এই পর্বের বিজয়ী হচ্ছেন এবং কে-ই বা বিগ বসের ট্রফি বাড়িতে নিয়ে যাবেন, সেই দিকেই তাকিয়ে বিগ বস ভক্তরা।

  • Share this:

#মুম্বই: বিগ বস ১৪-র গ্র‌্যান্ড ফিনালে হতে চলেছে এই মাসেই। বাকি রয়েছে মাত্র কয়েকদিন। কে এই পর্বের বিজয়ী হচ্ছেন এবং কে-ই বা বিগ বসের ট্রফি বাড়িতে নিয়ে যাবেন, সেই দিকেই তাকিয়ে বিগ বস ভক্তরা। এরই মাঝে বিজয়ী হিসেবে বার বার উঠে আসছে, এই শোয়ের অন্য়তম শক্তিশালী প্রতিযোগী রুবিনা দিলায়েকের (Rubina Dilaik) নাম। উঠে আসছে তাঁর স্বামী অভিনব শুক্লার (Abhinav Shukla) নামও।

বিকাশ গুপ্তার (Vikas Gupta) বাড়ি ছাড়ার পর বিগ বসের ঘরে এই মুহূর্তে রয়েছেন মাত্র সাত জন প্রতিযোগী। তার মধ্যে রয়েছেন, অভিনব, অ্যালি গনি (Aly Goni), নিকি তাম্বোলি (Nikki Tamboli), রাহুল বৈদ্য (Rahul Vaidya), দেবলীনা ভট্টাচার্য (Devoleena Bhattacharjee), রাখি সাওয়ান্ত (Rakhi Sawant) ও আরশি খান (Arshi Khan)। যার মধ্যে একদম প্রথম দিন থেকে রয়েছেন রুবিনা ও অভিনব। এই শোয়ের নিয়ম অনুযায়ী, তাই তাঁরাই বিগ বস ১৪-র খেতাব জিততে চলেছেন বলে মনে করছেন অনেকে।

রুবিনা এই শোয়ে তাঁর স্বামী অভিনব শুক্লার সঙ্গে প্রবেশ করেন এবং বিগ বসে এই প্রথমবার কোনও দম্পতি এতদিন পর্যন্ত টিকে রয়েছেন। শোয়ে প্রথম থেকেই নিজের ব্যক্তিগত মত পোষণ ও যে কোনও ক্ষেত্রে আলাদা ভাবে মত দিতে দেখা যায় রুবিনাকে।


সিনিয়র হিসেবে বিগ বসের আগের চ্যাম্পিয়ন হিনা খান (Hina Khan) ও গওহর খানকে (Gauahar Khan) যখন দু'সপ্তাহের জন্য হাউজে দেখা যায়, তখন তাঁরাও বলেছিলেন রুবিনার মধ্যে এই শো জেতার প্রবণতা রয়েছে। শোয়ের একটি দৃশ্যে সম্প্রতি রাখিকে বলতে শোনা যায়, এই মরশুমের বিজয়ী রুবিনাই হবেন।

এদিকে, সম্প্রতি রুবিনার সব চেয়ে ভালো বন্ধু জসমিন ভাসিন (Jasmin Bhasin) তাঁর থেকে আলাদা হয়ে গিয়েছেন এবং তাঁর বিপরীতে গিয়ে বলতে শুরু করেছেন যে রুবিনা না কি তাঁকে নিয়ন্ত্রণ করছিলেন! আর তিনি এই সম্পর্ক থেকে বেরিয়ে আসেন। অন্য দিকে, রুবিনার সঙ্গে প্রায় প্রথম থেকেই সমস্যা হয়েছে এই সিজনের অন্যতম শক্তিশালী প্রতিযোগী রাহুল বৈদ্যর। তিনি বার বার রুবিনাকে বিভিন্ন ভাবে ঝামেলায় জড়ানোর চেষ্টা করলেও রুবিনাকে বুদ্ধিদীপ্ত ভাবেই খেলতে দেখা যায়। ঝামেলায় অভিনবকে টেনে আনলেও তিনি কখনও সেই নিয়ে ঝামেলা করেননি। যা নজর কাড়ে দর্শকদের।

এর পাশাপাশি খেলার মাঝেও যে ভাবে অভিবন ও রুবিনার সম্পর্ক দেখা গিয়েছে, তা-ও নজর কেড়েছে দর্শকদের।

বিগ বস হাউজে রাখি ও নিক্কির সঙ্গে ভালো সম্পর্ক ছিল রুবিনার। এ তদিন পর্যন্ত অভিনবের সঙ্গে রাখির ব্যবহার নিয়ে কোনও মন্তব্য করেননি তিনি। কিন্তু কিছু দিন আগে রাখি সীমা ছাড়িয়ে গেলে রুবিনা প্রতিবাদ জানান ও তার পর থেকেই রাখির সঙ্গে তাঁর সম্পর্ক খারাপ হয়।

এদিকে ইজাজ খানের (Eijaz Khan) সঙ্গেও ভালো সম্পর্ক ছিল না তাঁর ও অভিনবের। এই জুটির সঙ্গে লড়েছেন ইজাজ। লড়েছেন অ্যালি গোনি, আরশি খান, নিক্কি ও রাখি। কিন্তু দর্শকদের মন ও বিগ বসের পুরনো বিজয়ীদের মন বলছে, বিগ বস ১৪-র বিজয়ী হতে চলেছেন রুবিনা। দৌড়ে রয়েছেন তাঁর স্বামীও!

Published by:Piya Banerjee
First published: