Sonam Kapoor সোনমের এই স্বভাবের জন্য বাড়িতে নিত্য অশান্তি! দিদিকে নিয়ে মুখ খুললেন তিতিবিরক্ত হর্ষবর্ধন

সোনম ও হর্ষবর্ধন, ফাইল ছবি

সমস্যা যে শুধু তাঁর কর্মজগতেই ছিল না, ছিল পারিবারিক জগতেও, সে কথা এবার জানালেন ভাই হর্ষবর্ধন কাপুর (Harsh Varrdhan Kapoor)!

  • Share this:

#মুম্বই: সোজাসাপটা কথা বলার জন্য বলিউডে বেশ কুখ্যাত সোনম কাপুর আহুজা (Sonam Kapoor Ahuja)। এক সাক্ষাৎকারে নায়িকা নিজেই জানিয়েছিলেন যে কফি উইথ করণে (Koffee With Karan) রণবীর কাপুরকে (Ranbir Kapoor) নিয়ে বেফাঁস মন্তব্য করায় তাঁকে ইন্ডাস্ট্রিতে সমস্যায় পড়তে হয়েছিল। তবে, সমস্যা যে শুধু তাঁর কর্মজগতেই ছিল না, ছিল পারিবারিক জগতেও, সে কথা এবার জানালেন ভাই হর্ষবর্ধন কাপুর (Harsh Varrdhan Kapoor)!

হর্ষ সাম্প্রতিক সাক্ষাৎকারে ভাই-বোনদের সঙ্গে তাঁর সম্পর্কের রসায়ন এবং কে কেমন, সে নিয়ে অনেক কথাই বলেছেন। দাদা অর্জুন কাপুর (Arjun Kapoor) সম্পর্কে তিনি বেশ আবেগপ্রবণ ৷ তাঁর বক্তব্য, যে খারাপ সময়ের মধ্যে দিয়ে অর্জুন গিয়েছেন, তার জন্য কেউ তাঁকে কৃতিত্ব দেন না! বোন জাহ্নবী কাপুর (Janhvi Kapoor) সম্পর্কে তাঁর মূল্যায়ন হল এই যে তিনি সব দিক থেকেই প্রথম সারির নায়িকা হওয়ার জন্য আদর্শ! গোলমাল বাঁধল তখন, যখন তিনি নিজের দিদি সোনমকে নিয়ে মুখ খুললেন!

"আমি তখনও বলতাম, এখনও বলি যে সোনমের এত খোলামেলা মন্তব্য করা উচিত নয়। লোকে তো আর শুধু ওকে নিয়ে কথা বলে চুপ করে থাকে না, তার সঙ্গে আমাদের বাড়ির সবার নাম জড়ায়, আমাদের পরিবারের সবাইকে সোশ্যাল মিডিয়ায় ট্যাগ করা হয়, বাড়িতে অস্বস্তিকর পরিবেশ তৈরি হয়", বক্তব্যের প্রথমে জানিয়েছেন হর্ষ। পরে অবশ্য এই সাহসী একরোখা মনোভাবের জন্য দিদির তারিফও করেছেন, স্বীকার করে নিয়েছেন যে তাঁর এত সাহস নেই, তিনি বিতর্কের মধ্যে নিজের নাম জড়াতে চান না বলেই চুপচাপ থাকেন!

যদিও বেফাঁস মন্তব্য মিডিয়ায় এর মধ্যেই করে ফেলেছেন হর্ষ ৷ সে কি দিদির স্বভাবের ছোঁয়া লেগেছে বলে? ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) আর ভিকি কৌশল (Vicky Kaushal) যে প্রেম করছেন, সেটা তিনি সবার সামনে ফাঁস করে দিয়েছেন! "আমি তো জানি ওঁরা সত্যিই সম্পর্কে রয়েছেন! অবশ্য বুঝতে পারছি না এই কথা বলে আবার কোনও ফ্যাসাদে পড়ে যাব কি না! কী জানি, আমার তো মনে হয় এঁরা নিজেরাও এই নিয়ে কোনও লুকোছাপা করেন না", বলেছেন হর্ষ!

Published by:Arpita Roy Chowdhury
First published: