Home /News /entertainment /

Miss Universe 2021: ২১ বছরের অপেক্ষা শেষ ! মিস ইউনিভার্সের মুকুট উঠল ভারতের হারনাজ সান্ধুর মাথায়

Miss Universe 2021: ২১ বছরের অপেক্ষা শেষ ! মিস ইউনিভার্সের মুকুট উঠল ভারতের হারনাজ সান্ধুর মাথায়

Harnaaz Sandhu

Harnaaz Sandhu

Harnaaz Sandhu crowned Miss Universe 2021: এর আগে সুস্মিতা সেন, লারা দত্তরা যে খেতাব জিততে সফল হয়েছেন ৷ ২১ বছর পর সেই ‘ব্রহ্মাণ্ড সুন্দরী’র খেতাব এল ভারতে। হারনাজ সান্ধুর হাত ধরে ৷

  • Share this:

    কলকাতা: ‘মিস ইউনিভার্স’-এর খেতাব জিতলেন ভারতের হারনাজ সান্ধু (Harnaaz Sandhu)। এর আগে সুস্মিতা সেন, লারা দত্তরা যে খেতাব জিততে সফল হয়েছেন ৷ ২১ বছর পর সেই ‘ব্রহ্মাণ্ড সুন্দরী’র খেতাব এল ভারতে।  শেষবার ২০০০ সালে এই খেতাব জিতেছিলেন লারা দত্ত। তার আগে বাংলার মেয়ে সুস্মিতা সেন। সান্ধু হলেন তৃতীয় ভারতীয়, যিনি মিস ইউনিভার্সের খেতাব জিতলেন (Harnaaz Sandhu crowned Miss Universe 2021)।

    মিস ইউনিভার্সের খেতাব জেতার পর স্বভাবতই উচ্ছ্বসিত সান্ধু ৷ তিনি বলেন, ‘‘ আজ আমি ঈশ্বরের কাছে কৃতজ্ঞ ৷ আমার মা-বাবা এবং মিস ইন্ডিয়া অর্গানাইজেশনের কাছেও কৃতজ্ঞ ৷ যাঁরা আমায় সবসময়ে সাপোর্ট করে গিয়েছেন ৷ সবাইকে অনেক ভালোবাসা, যাঁরা আমায় অনেক সমর্থন করেছেন ৷ ২১ বছর পর এই খেতাব ভারতে আনতে পারাটা বিশাল সম্মানের ৷’’

    হারনাজের মাথায় এদিন মুকুট পরিয়ে দেন ২০২০ সালের মিস ইউনিভার্স জয়ী মেক্সিকোর আন্দ্রেয়া মেজা। মঞ্চে সোনালি স্লিভলেস গাউনে ঝলমল করছিলেন হারনাজ ৷ হিরে খচিত মিস ইউনিভার্সের তাজ তাঁর সৌন্দর্যকে আরও বাড়িয়ে দিল।

    ইজরায়েলের এলাতে অনুষ্ঠিত হয় এ বারের ৭০-তম মিস ইউনিভার্স প্রতিযোগিতা। সেখানেই পঞ্জাবের চণ্ডীগড়ের বাসিন্দা ২১ বছরের তরুণী হারনাজ সান্ধু উজ্জ্বল করেছেন ভারতের মুখ। সুস্মিতা সেন এবং লারা দত্তের পর তৃতীয় ভারতীয় হিসেবে সেরা বিশ্বসুন্দরীর মুকুট জয় করেছেন তিনি। মিস ইউনিভার্সের প্রতিযোগিতার আয়োজকদের তরফে সোশ্যাল মিডিয়ায় আপলোড করা হয়েছে সেই বিশেষ মুহূর্তের ভিডিও। যেখানে দেখা যাচ্ছে যে, ২০২১ সালের মিস ইউনিভার্সের নাম ঘোষণা করা হচ্ছে। সেই ভিডিও-র ক্যাপশনে লেখা রয়েছে, 'মিস ইউনিভার্স ২০২১ এর মুকুট উঠল ইন্ডিয়ার মাথায়'।

    Published by:Siddhartha Sarkar
    First published:

    Tags: Harnaaz Sandhu, Miss Universe

    পরবর্তী খবর