Home /News /entertainment /
Gully boy : বন্ধুদের সঙ্গে লাদাখ গিয়ে প্রথম হার্ট অ্যাটাক! গল্লি বয় খ্য়াত র‍্যাপারের মা ভেঙে পড়েছেন

Gully boy : বন্ধুদের সঙ্গে লাদাখ গিয়ে প্রথম হার্ট অ্যাটাক! গল্লি বয় খ্য়াত র‍্যাপারের মা ভেঙে পড়েছেন

বন্ধুদের সঙ্গে লাদাখ গিয়ে প্রথম হার্ট অ্যাটাক! গল্লি বয় খ্য়াত র‍্যাপারের মা ভেঙে পড়েছেন

বন্ধুদের সঙ্গে লাদাখ গিয়ে প্রথম হার্ট অ্যাটাক! গল্লি বয় খ্য়াত র‍্যাপারের মা ভেঙে পড়েছেন

Gully boy : ধর্মেশের মা আরও বলছেন, "ও জানত, ও আর বাড়ি ফিরে আসতে পারবে না।"

  • Share this:

    #মুম্বই: মাত্র ২৪ বছর বয়সে প্রয়াত হয়েছেন গল্লি বয় (Gully boy) খ্যাত র‍্যাপার এমসি তোড়ফোড় (MC TodFod) তথা ধর্মেশ পরমর। অবশেষে জানা গেল কীভাবে মৃত্যু হল তাঁর। এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে র‍্যাপার এর মা জানান, গত চার মাসে ধর্মেশের দুবার হার্ট অ্যাটাক হয়েছিল যার জন্য তাঁর এই বয়সে অস্ত্র্রোপচারও হয়ছে।

    ধর্মেশের মা সংবাদমাধ্যমের কাছে বলছেন, "গত চারমাসে দুবার ধর্মেশের হার্ট অ্যাটাক হয়েছে। বন্ধুদের সঙ্গে ও লাদাখ ট্রিপে গিয়েছিল সেখানেই প্রথম বার ওর হার্ট অ্যাটাক হয়। সেটা চার মাস আগে। আমরা সেটা জানতে পারি যখন ওর দ্বিতীয় বার হার্ট অ্যাটাক হয় বাড়িতে। ওর তার পরে হার্টে অস্ত্রোপচার হয়। কিন্তু ও যথেষ্ট পরিমাণে বিশ্রাম নিত না। ও গান এবং র‍্যাপ এর জন্য পাগল ছিল। আমার সন্তান চলে গেল। আমি ওকে বাঁচানোর জন্য কিছু করতে পারলাম না।"

    ধর্মেশের মা আরও বলছেন, "ও জানত, ও আর বাড়ি ফিরে আসতে পারবে না।" গল্লি বয় ছবিতে একটি গান গেয়েছিলেন ধর্মেশ তথা এমসি তোড়ফোড়। আর তাই ছবির অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদি ও রণবীর সিং তাঁর মৃত্যুতে শোকপ্রকাশ করেন। রণবীর র‍্যাপারের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে শোক প্রকাশ করেছেন।

    আরও পড়ুন- তৃতীয় কারও জন্য কিরণের সঙ্গে বিচ্ছেদ নয়! কিন্তু আমিরকে প্রেমপত্র দিয়েছিলেন এই বলি নায়িকা

    সিদ্ধান্তও এমসি তোড়ফোড়ের (MC TodFod) একটি ছবি শেয়ার করেছেন। পাশাপাশি র‍্যাপার এর সঙ্গে হওয়া কথোপকথনের একটি স্ক্রিনশট শেয়ার করেছেন তিনি। দেখা যাচ্ছে সেই কথোপকথনে এমসি-র গাওয়া সেই র‍্যাপ এর প্রশংসা করেছিলেন সিদ্ধান্ত।

    গল্লি বয় ছবিটির পরিচালনা করেছিলেন জোয়া আখতার। তিনিও এই তরুণ র‍্যাপার এর মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন। তাঁর কথায়, "তুমি খুব তাড়াতাড়ি চলে গেলে। আমাদের দেখা হয়েছিল এর জন্য আমি কৃতজ্ঞ। বান্টাই তোমার আত্মার শান্তি কামনা করি।" জোয়ার প্রযোজনা সংস্থা টাইগার বেবি ফিল্মসও র‍্যাপার এর জন্য শোকপ্রকাশ করেছেন। সেই পোস্টে লেখা, "ধর্মেশ পরমর তথা এমসি তোড়ফোড়ের স্মৃতির উদ্দেশ্যে। আমাদের বান্টাই খুব তাড়াতাড়ি চলে গেল।"

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Gully boy

    পরবর্তী খবর