Home /News /entertainment /
Gourab-Idhika: প্রেম করছেন 'পিলু'র ইধিকা আর গৌরব? নতুন গুঞ্জনে মাতল টেলিপাড়া, কী বলছেন নায়িকা?

Gourab-Idhika: প্রেম করছেন 'পিলু'র ইধিকা আর গৌরব? নতুন গুঞ্জনে মাতল টেলিপাড়া, কী বলছেন নায়িকা?

Gourab-Idhika: ইধিকা জানালেন, এমনও নয় যে তাঁরা একা কোথাও খেতে গিয়েছেন, বা ছবি দিয়েছেন, কেবল রিল বানিয়েছেন। যদি তার জন্য তাঁদের নিয়ে গসিপ তৈরি হয়, তা হলে সেটি হাস্যকর।

  • Share this:

    #কলকাতা: গুঞ্জন ছিল, 'ওগো নিরুপমা' ধারাবাহিক চলাকালীন গৌরব রায়চৌধুরীর সঙ্গে প্রেম করছেন অর্কজা আচার্য। কিন্তু ধারাবাহিক শেষ হওয়ার পরে সেই গুঞ্জনে ইতি। তার পরে শুরু হল 'পিলু' ধারাবাহিক। মাসকয়েকের মধ্যে জানা গেল, গৌরবের সঙ্গে প্রেম করছেন ধারাবাহিকের অভিনেত্রী ইধিকা পালের সঙ্গে। শুধু তা-ই নয়, সূত্রের খবর, ইধিকার জন্যেই নাকি গৌরব-অর্কজার মধ্যে দূরত্ব তৈরি হয়েছে। কিন্তু সে বিষয়ে কোনও নিশ্চিত তথ্য মেলেনি।

    সম্প্রতি আবার ইধিকা এবং গৌরবের গোপন প্রেমের কথা শোনা গেল। ফিসফাস এমনই শুরু হয়েছে যে সে কথা সোজা নায়িকার কান পর্যন্তও পৌঁছেছে। নিউজ18 বাংলাকে ইধিকা বললেন, "মাঝে মাঝেই এই কথা শুনতে পাই। দু'দিন আগে আবারও শুনলাম। আমার মাকেও নানা সময়ে নানা কথা শুনতে হয়েছে। কিন্তু সত্যি বলছি, প্রেম করি না আমরা। খুবই ভাল বন্ধু আমি আর গৌরব রায়চৌধুরী। কেন যে আমাদের নিয়ে লোকের এই ধারণা, ভগবান জানে। মা-ও আজকাল উত্তর দিতে শিখে গিয়েছন। বলেন, মেয়ে প্রেম করলে আমি জানতে পারতাম। এমন কিছুই ঘটছে না।"

    আরও পড়ুন: সেটে রাহুলদার বিয়ে, বাড়িতে আমার, গোল্ডেন প্রন, মটন, আর কী ছিল হৃতজিতের রিসেপশনে

    ইধিকা জানালেন, এমনও নয় যে তাঁরা একা কোথাও খেতে গিয়েছেন, বা ছবি দিয়েছেন, কেবল রিল বানিয়েছেন। যদি তার জন্য তাঁদের নিয়ে গসিপ তৈরি হয়, তা হলে সেটি হাস্যকর।

    আরও পড়ুন: কথা বলার ধরন বদলানো, রাগ নিয়ন্ত্রণের জন্য মনোরোগ বিশেষজ্ঞের সাহায্য নেব: রূপঙ্কর

    ইধিকার কথায়, ''ধারাবাহিকে আমি আর গৌরবদা যদি নায়ক-নায়িকা হতাম, যদি পর্দায় প্রেম করতাম, তা হলেও মানা যেত। কিন্তু গৌরবদার সঙ্গে নয়, আমি তো পর্দায় ধ্রুবদার (ধ্রুবজ্যোতি সরকার) সঙ্গে জুটি বেঁধেছি। তাতেও কেন আমার সঙ্গে গৌরবদার নাম জড়ানো হচ্ছে, জানি না।''

    ইধিকার কাছে এই গুঞ্জনের রহস্য আজও স্পষ্ট নয়।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Bengali Television Actress, Gossip, Gourab Roy Chowdhury, Tollywood Gossip

    পরবর্তী খবর