স্কুলের মেয়েদের মন জয় করতে সাহায্য করেছিলেন সঞ্জয় দত্ত! খুল্লমখুল্লা কী বললেন বিবেক!

নিজের ছাত্রজীবনের এক বিশেষ সময়ের কথা প্রকাশ করলেন এই বলিউড তারকা।

নিজের ছাত্রজীবনের এক বিশেষ সময়ের কথা প্রকাশ করলেন এই বলিউড তারকা।

  • Share this:

#মুম্বই: ২০০২ সালে বক্স অফিসকে কাঁপিয়েছিল 'সাথিয়া' (Saathiya) ছবি। এই সাফল্যের পর পরই ছবির নায়ক বিবেক ওবেরয়ের (Vivek Oberoi) জনপ্রিয়তা ক্রমেই বাড়তে থাকে। একসময় এই অভিনেতা প্রাক্তন মিস ওয়ার্ল্ড ঐশ্বর্য রাই বচ্চনের (Aishwarya Rai Bachchan) সঙ্গে চুটিয়ে প্রেমও করেন। তবে এবার নিজের ছাত্রজীবনের এক বিশেষ সময়ের কথা প্রকাশ করলেন এই বলিউড তারকা।

বিবেক ওবেরয় জানান যে, তিনি একবার সঞ্জয় দত্তের (Sanjay Dutt) কাছ থেকে সাহায্য নিয়েছিলেন তাঁর আজমিরের বোর্ডিং স্কুলে মেয়েদের মুগ্ধ করার জন্য । শ্যুটআউট অ্যাট লোখন্ডওয়ালা (Shootout At Lokhandwala) ছবিতে সঞ্জয়ের সঙ্গে কাজ করা এই অভিনেতা প্রকাশ করেছিলেন যে সঞ্জয় বিবেকের বাবা সুরেশ ওবেরয়ের (Suresh Oberoi) সঙ্গে একটি সিনেমার শ্যুটিং করার জন্য তখন আজমিরে ছিলেন।

সাম্প্রতিক এক সাক্ষাৎকারে বিবেক বলেন যে, তিনি সঞ্জয়কে তাঁর সঙ্গে একটি মেয়েদের স্কুলে যাওয়ার অনুরোধ করেন। এবং তাঁরা একসঙ্গে সবাইকে হতবাক করে দেন।

এক শীর্ষস্থানীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বিবেক বলেন, “আমি আমার স্মৃতিকে সেই জায়গায় নিয়ে এসেছি, যখন আমি আজমিরের মর্যাদাপূর্ণ মায়ো কলেজের একটি বোর্ডিং স্কুলে পড়াশোনা করতাম। আমার বাবা জয়পুরে কাছাকাছি একটি শ্যুটিং করছিলেন এবং স্কুলে এসে আমাকে চমকে দেওয়ার সিদ্ধান্ত নেন। বাবাকে দেখে আমি অবাক হই ঠিকই, কিন্তু তার চেয়েও বেশি অবাক হই যখন লম্বা চুলের সঞ্জয় দত্তকে গাড়ি থেকে বেরিয়ে আসতে দেখি। তিনি বাবার সঙ্গেই শ্যুটিং করছিলেন এবং আমার সঙ্গে সাক্ষাৎ করার জন্য আমার স্কুলে আসার সিদ্ধান্ত নেন। এমনকি তখনও তিনি এখনকার মতোই একজন মনোমুগ্ধকর মানুষ ছিলেন। ব্যস, আমিও নিলাম মওকে পে চৌকা। আমার মনে পড়ে, আমি তখন বাবা ভাইকে অনুরোধ করলাম তিনি যাতে আমার সঙ্গে একবার মায়ো গার্স স্কুলে যান।"

এখানেই শেষ না করে অভিনেতা আরও বলেন, “তিনি যখন আমার সঙ্গে গেলেন, তখন দরজা খোলা ছিল। চৌকিদারের সেখানে দাঁড়িয়ে ছিল। আমার সেখানে নিজেকে রাজা বলে মনে হচ্ছিল। সে দিনের পর আরও কয়েক মাস ধরে আমি তাঁর ধার করা গৌরব নিয়ে বসে ছিলাম। আসল তারকা চলে গেলেও আমি হয়ে গেলাম স্কুলের মিনি তারকা। এমনকি যখন সঞ্জয় দত্তের সিনেমার প্রথম দিনের প্রথম শো দেখার জন্য আমি গোপনে স্কুল থেকে পালিয়ে যাই তখনও আমাকে মারাত্মক সমস্যায় পড়তে হয়। আমি মনে মনে হেসে উঠছিলাম। তিনি আমার আইকন ছিলেন।” তিনি আরও বলেন যে, শ্যুটআউট অ্যাট লোখন্ডওয়ালা সেটে সঞ্জয়ের সঙ্গে কথা বলার সময় তিনি এই ঘটনার স্মৃতিচারণা করেন এবং মশকরা দিয়ে সঞ্জয় তাঁকে জিজ্ঞাসা করেছিলেন, "তাহলে আমার জন্য তুমি কত বান্ধবী বানিয়েছ?"

Published by:Debalina Datta
First published: