Home /News /entertainment /
Rekha in TV show: ছোট পর্দায় এবার রেখা! পরনে শাড়ি, লাল গাঢ় লিপস্টিক, কোন চরিত্রে রেখা? জানুন...

Rekha in TV show: ছোট পর্দায় এবার রেখা! পরনে শাড়ি, লাল গাঢ় লিপস্টিক, কোন চরিত্রে রেখা? জানুন...

টিভিতে রেখা

টিভিতে রেখা

এক মিনিট অর্থাৎ মাত্র ৬০ সেকেন্ডের এই প্রোমোর জন্য রেখা (Rekha) কত টাকা নিয়েছেন তা শুনে আপনি অবাক হয়ে যাবেন।

  • Share this:

    #মুম্বই: টিআরপি চার্টে থাকা অতি জনপ্রিয় শো 'গুম হ্যায় কিসিকে পেয়ার মে' -তে (Ghum Hai Kisikey Pyaar Meiin) খুব শীঘ্রই একটি আকর্ষণীয় মোড় দেখা যাবে। দীর্ঘদিন ধরে মানুষের বিনোদনে একেবারে শীর্ষ স্থানেই রয়েছে এই শো৷ এবার এই শোয়ে আরও এক চমক৷ আর সেই চমকের নাম রেখা (Rekha in TV show)! হ্যাঁ, এতদিন পর্যন্ত প্রবীণ অভিনেত্রীকে রূপালী পর্দায় বা টিভি শোতে অতিথি হিসেবেই দেখেছেন সকলে৷ কিন্তু রেখা নতুন রূপে আসছেন 'গুম হ্যায় কিসি কে পেয়ার মে' -তে। এর জন্য, শো নির্মাতারা একটি প্রোমো শ্যুট করেছেন (Rekha in TV promo)। রেখার উপস্থিতি যেমন আলোচ্য বিষয়, তেমনই এই শোয়ে তাঁর পারিশ্রমিক সকলের চোখ কপালে তুলবে! তিনি বুঝিয়ে দিচ্ছেন যে বড় পর্দা হোক বা ছোট পর্দা, তাঁর উপস্থিতি খুবই দামী!

    আরও পড়ুন Raj Kundra Porn Case: রাজ কুন্দ্রার সঙ্গে প্রথম শ্যুটের প্রথম ছবি 'ফাঁস' করলেন শার্লিন চোপড়া, দেখুন

    স্টার প্লাসের শো 'গুম হ্যায় কিসি কে পেয়ার মে' এর একটি প্রোমো সামনে এসেছে। এই প্রোমোতে রেখার কণ্ঠ সকলকে মাত করেছে। এক মিনিট অর্থাৎ মাত্র ৬০ সেকেন্ডের এই প্রোমোর জন্য রেখা কত টাকা নিয়েছেন তা শুনে আপনি অবাক হয়ে যাবেন। এক সর্বভারতীয় সংবাদ পত্রের প্রতিবেদনে বলা হয়েছে, 'গুম হ্যায় কিসি কে পেয়ার মে'র প্রোমো শুটিংয়ের জন্য রেখা প্রায় ৫ থেকে ৭ কোটি টাকা নিয়েছেন!

    সোশ্যাল মিডিয়ায় ' হ্যায় কিসি কে পেয়ার মে' -এর প্রোমো শেয়ার করে লেখা হয়েছে যে-' আবারও কর্তব্য আর ভালবাসা মুখোমুখি। কর্তব্য নাকি ভালবাসা, কার জিত হবে? এই প্রোমোতেও রেখা কাঞ্জিভরম শাড়ি এবং ভারী গয়না পরে রয়েছেন৷ সঙ্গে খোলা চুল!

    সম্প্রতি রেখা 'ইন্ডিয়ান আইডল ১২', এবং 'ডান্স দিওয়ানে'র মতো রিয়েলিটি শোয়ে অতিথি হিসেবে এসেছিলেন। তাঁর উপস্থিতিতে সকলে মুগ্ধ হয়েছিল৷

    Published by:Pooja Basu
    First published:

    Tags: Rekha, Television

    পরবর্তী খবর