• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • GOSSIP VARUN DHAWAN WILL BE WORKING WITH DIRECTOR MOHIT SURI FOR HIS NEXT FILM PBD TC

বিশেষভাবে সক্ষম পুলিশ থেকে অ্যাকশনে দুঁদে রোমান্টিক হিরোর চরিত্রে তিনিই পছন্দের!

এখনও কোনও কিছু ঠিক না হলেও খুব তাড়াতাড়ি নতুন ছবির আনুষ্ঠানিক ঘোষণার সম্ভাবনা তৈরি হয়েছে।

এখনও কোনও কিছু ঠিক না হলেও খুব তাড়াতাড়ি নতুন ছবির আনুষ্ঠানিক ঘোষণার সম্ভাবনা তৈরি হয়েছে।

  • Share this:

#মুম্বই: বরুণ ধাওয়ান (Varun Dhawan) সম্প্রতি বিয়ে করেছেন নাতাশা দালালকে (Natasha Dalal)। চুটিয়ে সংসার করার পাশাপাশি তিনি এখন ভীষণ ব্যস্ত। ব্যাক টু ব্যাক শুটিং চলছে তাঁর। কয়েকদিন হল ভেড়িয়া (Bhediya) ছবির শুটিং শেষ করেছেন। তার পরেই কাজ শুরু করেছেন বলিউড ছবি যুগ যুগ জিওর (Jug Jug Jeeyo) জন্য। সূত্রের খবর, পরিচালক মোহিত সুরির (Mohit Suri) সঙ্গে কথা হয়েছে তাঁর নতুন একটি ছবির জন্য। এখনও কোনও কিছু ঠিক না হলেও খুব তাড়াতাড়ি নতুন ছবির আনুষ্ঠানিক ঘোষণার সম্ভাবনা তৈরি হয়েছে।

ছবির এক বিশ্বস্ত সূত্রের দাবি, মোহিত সুরির নতুন ছবিটির নাম এখনও ঠিক হয়নি। তবে ছবিটি একটি অ্যাকশন প্যাকড লাভ স্টোরি তৈরি হতে চলেছে। পরিচালক বর্তমানে এক ভিলেন রিটানর্সের (Ek Villain Returns) কাজ নিয়ে ব্যস্ত। এই ছবিতে জন আব্রাহাম (John Abraham), তারা সুতারিয়া (Tara Sutaria), দিশা পটানি (Disha Patani) এবং অর্জুন কাপুর (Arjun Kapoor) অভিনয় করছেন।

Pinkvilla-র একটি রিপোর্ট অনুসারে, বরুণ ধাওয়ান মোহিত সুরির সঙ্গে কাজ করতে পছন্দ করেন। মোহিত সুরি একটি নতুন স্ক্রিপ্ট তৈরি করেছেন যে গল্পটি বরুণের ভালো লেগেছে। বরুণ এর আগে এরকম ধারার কোনও ছবি করেননি। বরুণ, মোহিত সুরির সঙ্গে এই ছবিতে কাজ করবার জন্য সবুজ সিগন্যাল দিয়েছেন। সম্ভবত, সামনের বছর এই ছবি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। পরিচালক এখন এক ভিলেন রিটার্নসের কাজ নিয়ে ব্যস্ত। সব কিছু ঠিকঠাক থাকলে, এই ছবির শুটিং শেষ হলেই পরবর্তী ছবির কাজ শুরু করবেন। বরুণ ধাওয়ানের হরর-কমেডি ছবি ভেড়িয়া ২০২২ সালের ১৪ এপ্রিল মুক্তি পাওয়ার কথা রয়েছে। এই ছবিতে তাঁর পাশাপাশি দেখা যাবে কৃতি শ্যানন (Kriti Sanon), অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Bandyopadhyay) এবং দীপক দোবরিয়ালকে (Deepak Dobriyal)। এছাড়া বরুণের ঝুলিতে রয়েছে সানকি (Sanki)। যেখানে বরুণকে হ্যান্ডিক্যাপড পুলিশের চরিত্রে দেখা যাবে।

Published by:Pooja Basu
First published: