ArrestRandeephooda: কেন হঠাৎ রাধে ছবির এই অভিনেতাকে গ্রেফতাদের দাবিতে উত্তাল ট্যুইটার?

রণদীপ হুডা

রণদীপ(Randeep Hooda) ঠিক কী বলেছেন ভিডিওয় উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী মায়াবতীকে (Mayawati) নিয়ে, তা সরাসরি শুনে নেওয়াই ভালো!

  • Share this:

#মুম্বই: হঠাৎ করেই রাধে (Radhe Film) ছবির এই অভিনেতাকে গ্রফতারের দাবি উঠেছে৷ না, ছবির সঙ্গে কোনও সম্পর্ক নেই৷ তবে তাঁর একটি পুরনো ভিডিও ভাইরাল (Viral Video Randeep Hooda)হয়েছে, যা নিয়েই এত গন্ডোগোল৷ আপাতত ভাইরাল এই ভিডিও নিয়ে রণদীপ হুদা (Randeep Hooda) এখনও পর্যন্ত কোনও মন্তব্যও করেননি, না সংবাদমাধ্যমের কাছে, না নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। একান্তই যদি তাঁকে ডাউট অফ বেনিফিট দিতে হয়, তাহলে ভিডিওয় একেবারে শুরুতে যা বলেছেন নায়ক, সেটাকেই উল্লেখ করতে হয়- "আমি একটা খুবই নোংরা রসিকতা পেশ করতে চলেছি!" কিন্তু দেখা যাচ্ছে যে সেই সাফাই যথেষ্ট নয়, সোশ্যাল মিডিয়া ইউজাররা আপাতত তুলোধোনা করে চলেছেন রণদীপকে। তাঁদের দাবি- তিনি এ হেন 'নোংরা রসিকতা' করতে যাবেনই বা কেন!

রণদীপ ঠিক কী বলেছেন ভিডিওয় উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী মায়াবতীকে (Mayawati) নিয়ে, তা সরাসরি শুনে নেওয়াই ভালো! তাহলেই বোঝা যাবে যে কেন এতটা উত্তেজিত হয়ে পড়েছেন ট্যুইটারেতিরা। আসলে সমাজে ভদ্রলোক বলে পরিচিত জনৈক ব্যক্তি এক মহিলাকে নিয়ে সবার সামনে যৌন রসিকতা করছেন, এটা মেনে নেওয়া যাচ্ছে না। এখানেই শেষ নয়, যে Twitter ইউজার রণদীপের এই পুরনো ভিডিওটি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে আপলোড করেছেন, তিনি যোগ করেছেন আরও কিছু দিক। তাঁর বক্তব্য মতে এই বক্তব্য শুধু যে অশালীন, তা তো নয়! একই সঙ্গে এই বক্তব্যের মধ্যে ধরা পড়েছে লিঙ্গবিদ্বেষ, সমাজ দলিত নারীদের, হোক না তাঁরা প্রশাসনিক পদে প্রতিষ্ঠিত, কী চোখে দেখে, তা রণদীপের বক্তব্যের মধ্যে দিয়ে উদাহরণ হিসেবে প্রতিষ্ঠিত করতে চেয়েছেন এই ট্যুইটারেতি।

ভিডিওটি দেখলেই বোঝা যাবে যে রণদীপের রসিকতায় অট্টহাস্যের উচ্চরব উঠেছে সভায়! তবে ঠিক তেমন করেই কিন্তু এখন সোশ্যাল মিডিয়ায় উপচে পড়ছে তাঁর বিরুদ্ধে ঘৃণা! অনেকেই যেমন নায়কের মানসিকতার নিন্দা করছেন, তেমন অনেকে আবার সরাসরি ক্ষমাও চাইতে বলছেন নায়ককে সর্বসমক্ষে এমন কথা বলার জন্য! প্রসঙ্গত, এর আগে ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী মুনমুন দত্তর (Munmun Dutta) এক ভিডিওয় জাতিবিদ্বেষের উপাদান থাকায় হরিয়ানা এবং ইন্দোর পুলিশের তরফ থেকে তাঁর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। দেখা যাক, রণদীপকে নিয়ে এই বিতর্ক এবার কোন দিকে যায়!

Published by:Pooja Basu
First published: