Twinkle Khanna : অক্ষয়ের রোম্যান্টিক লাইফ নিয়ে সূক্ষ্ম খোঁচা? স্ত্রী টুইঙ্কলের পোস্টে সহমত প্রাক্তন ক্যাটরিনাও

অক্ষয়-টুইঙ্কল-ক্যাটরিনা কেমিস্ট্রি

থাকতে না পেরে এই নিয়ে বেশঅশান্তি বাঁধিয়েছিলেন টুইঙ্কল, তাঁর নিষেধের জন্যই বন্ধ হয়ে যায় অক্ষয়ের ক্যাটরিনার সঙ্গে ছবি করা!

  • Share this:

#মুম্বই: ২০০১ সালে একে অপরের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন টুইঙ্কল খান্না (Twinkle Khanna) এবং অক্ষয় কুমার (Akshay Kumar)। সেই সঙ্গে নিশ্চিন্ত হয়েছিল বলিউড- যাক, এবার তাহলে খিলাড়ি প্রেমের খেলায় ইতি দিয়ে সংসারে থিতু হলেন! কিন্তু কোথায় কী, ২০০৬ সাল থেকেই অক্ষয় ফিরে এলেন প্রেমের খাতে, এবার অবশ্য সম্পর্ক নিখাদ পরকীয়া! আসলে ওই বছরেই হামকো দিওয়ানা কর গয়ে (Humko Deewana Kar Gaye) ছবিতে ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) সঙ্গে জুটি বেঁধেছিলেন নায়ক।

তার পরে লাগাতার চলল ক্যাটরিনার সঙ্গে ছবি- ২০০৭ সালে নমস্তে লন্ডন (Namastey London) আর ওয়েলকাম (Welcome), ২০০৮ সালে সিং ইজ কিং (Singh Is Kinng), ২০০৯ সালে দে দনা দন (De Dana Dan), ২০১০ সালে তিস মার খান (Tees Maar Khan)! অক্ষয় বলতেন বটে ক্যাটরিনা তাঁর সৌভাগ্যলক্ষ্মী, তিনি থাকলেই ছবি হিট করে, তবে কথাটা নেহাতই অজুহাত! এই সবক'টা ছবি কিন্তু বাণিজ্যিক ভাবে সফল নয়!

ক্যাটরিনা আর অক্ষয়ের এই প্রেমপর্ব কী ভাবে শেষ হল, সেটা নিয়ে সরাসরি কিছু জানা যায় না! তবে কানাঘুষো বলে যে এক সময়ে আর থাকতে না পেরে এই নিয়ে বেশ অশান্তি বাঁধিয়েছিলেন টুইঙ্কল, তাঁর নিষেধের জন্যই বন্ধ হয়ে যায় অক্ষয়ের ক্যাটরিনার সঙ্গে ছবি করা! ও দিকে, এই ২০০৯ সালের শেষের দিক থেকে ক্যাটরিনারও জীবনে এসেছেন রণবীর কাপুর (Ranbir Kapoor), বিবাহিত পুরুষের ত্রিকোণ প্রেম ছেড়ে সম্পর্কে শান্তি পাওয়ার আশায় সরে এসেছিলেন নায়িকাও! আর তারই সঙ্গে সম্পর্ক বেশ খারাপ হয়ে গিয়েছিল টুইঙ্কল আর ক্যাটরিনার, দু'জনের সৌহার্দ্যের নিদর্শন বিশেষ দেখেনি বলিউড!

এবার কিন্তু দেখছে! টুইঙ্কল সম্প্রতি তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটা ভিডিও পোস্ট করে জানিয়েছেন যে করোনাকালে তিনি কেবল একটাই জিনিস শিখেছেন- সব কিছু ঠিক রাখার দায় তাঁর একার নয়, তিনি এবার বুঝেছেন যে মাঝে মাঝে ঘটনা নিয়ন্ত্রণ করতে না চেয়ে মুঠো আলগা করে দেওয়াই ভালো! এটা কি আদতে অক্ষয়ের রোম্যান্টিক লাইফ নিয়ে সূক্ষ্ম খোঁচা? কেন না, টুইঙ্কল যতই করোনাকালের উল্লেখ করুন, এই সময় থেকেই কিন্তু রোহিত শেট্টির (Rohit Shetty) সূর্যবংশীর (Sooryavanshi) শ্যুটিং নিয়ে যোগাযোগ আবার ঘনিষ্ঠ হয়েছে অক্ষয় আর ক্যাটরিনার!

যাই হোক, টুইঙ্কলের এই পোস্টে হার্ট ইমোজি দিয়ে সহমত প্রকাশ করেছেন ক্যাটরিনা! বোধ হয় বলতে চেয়েছেন- এত দিনে টুইঙ্কলের জ্ঞানচক্ষু খুলল!

Published by:Sanjukta Sarkar
First published: