• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • GOSSIP SUSMITA SEN S BOYFRIEND ROHMAN SHAWL S MOTHER SENDS HIM HILARIOUS SUSHMITA SEN MEME ON TEACHER S DAY DD TC

ম্যায় হুঁ না Susmita Sen-র ছবি পাঠিয়ে তাঁর আত্মীয়া কি স্পেশাল মিম বানালেন, ভাইরাল

Susmita Sen's boyfriend rohman shawl's mother sends him hilarious sushmita sen meme on teacher's day- Photo Courtesy- Instagram

সুস্মিতাকে নিয়ে মিম বানিয়েছেন তাঁর ‘বয়ফ্রেন্ডের মা’। সোমবার সকালে Instagram-এ এই মিমটি পোস্ট করেন সুস্মিতা সেনের বয়ফ্রেন্ড!!

  • Share this:

#মুম্বই: সোশ্যাল মিডিয়াতে তাঁদের খুনসুটি হোক বা লাইভ ভিডিওতে কথোপকথন। সুস্মিতা সেন (Sushmita Sen) ও প্রেমিক রোহমান শাল (Rohman Shawl)প্রায়শই থাকেন খবরের শিরোনামে। তবে এবারে তাঁরা দুজনে নয়। বরং রোহমনের মা ঘটিয়েছেন মজাদার কাণ্ড। সোশ্যাল মিডিয়ায় একটি মিম শেয়ার করেছেন রোহমান। যে মিমটি তাঁকে পাঠিয়েছেন তাঁর মা। মজাদার ওই মিমে সুস্মিতাকেও দেখা গিয়েছে। সোমবার সকালে Instagram-এ এই মিমটি পোস্ট করেন রোহমান। সেখানেই অভিনেতা বলেন এই মিমটি তাঁর মা পাঠিয়েছেন।

মিমটির মধ্যে ম্যায় হু না (Main Hoon Na) সিনেমার একটি দৃশ্য থেকে সুস্মিতাকে দেখা গিয়েছে। অন্যদিকে, রয়েছে থ্রি ইডিয়টস (Three Idiots) সিনেমার দৃশ্য থেকে বোমান ইরানি (Boman Irani)। মিমে সুস্মিতার ছবির পাশে লেখা হয়েছে ‘যেরকম শিক্ষক আমরা চাই’। আর বোমান ইরানির ছবির পাশে লেখা হয়েছে ‘যেমন শিক্ষক আমরা পাই’। Instagram স্টোরিতে এই মিম পোস্ট করে রোহমান লেখেন “আমার মা আমাকে এটা পাঠিয়েছে, না শেয়ার করে পারলাম না”। লেখার পাশাপাশি কিছু হাসি ও হার্ট ইমোজি জুড়ে দেন অভিনেতা।

Susmita Sen's boyfriend rohman shawl's mother sends him hilarious sushmita sen meme on teacher's day Susmita Sen's boyfriend rohman shawl's mother sends him hilarious sushmita sen meme on teacher's day

বহুদিন ধরে একে অপরকে ডেট করছেন সুস্মিতা-রোহমান। সুস্মিতার দুই মেয়ে রেনে (Renee) আর আলিশার (Alisah) সঙ্গেও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে রোহমানের। একটি নামী দৈনিক সংবাদপত্রকে দেওয়া সাক্ষাৎকারে রোহমান বলেছিলেন, “সুস্মিতা তাঁর দুই মেয়ে এবং আমি ইতিমধ্যেই একটি পরিবার। কখনও কখনও দুই বাচ্চার আমি বাবা হয়ে উঠি। কখনও আবার তাঁদের সঙ্গে বন্ধুর মতো মিশি। আবার খুনসুটিও করি। আর পাঁচটা সাধারণ পরিবারের মতই আমাদের পরিবার। আর আমার সেটা ভালো লাগে। তাই অন্যের করা কিছু প্রশ্ন ‘যেমন আপনি কবে বিয়ে করছেন’, এসব প্রশ্ন নিয়ে আমি বিশেষ চিন্তিত নয়। যখন বিয়ে হবে, তখন আমরা লুকাব না। বর্তমানে এখন সুস্মিতার ওয়েব সিরিজ নিয়ে আনন্দ উদযাপন করছি।”

সুস্মিতা সেনকে শেষবার দেখা গিয়েছে ২০২০ সালে Disney+ Hotstar -এ আরিয়া (Aarya) সিরিজে। দ্বিতীয় সিজনটি নিয়ে কাজকর্ম চলছে। অন্যদিকে, রোহমানকে সম্প্রতি দেখা গিয়েছে এরিকা ফার্নান্ডেজের (Erica Fernandes) সঙ্গে পাপনের (Papon) গাওয়া একটি মিউজিক অ্যালবামে। গানটি বেশ জনপ্রিয়তা অর্জন করে। প্রায় ৭৮ লক্ষের বেশি মানুষ এখনও পর্যন্ত গানটি দেখেছেন।

Published by:Debalina Datta
First published: