অবশেষে কলকাতায় এসে সুস্মিতার বিয়ে? গোটা পরিবার নিয়ে দুবাই থেকে ফেরার পরই কি চার হাত এক হবে?

অবশেষে কলকাতায় এসে সুস্মিতার বিয়ে? গোটা পরিবার নিয়ে দুবাই থেকে ফেরার পরই কি চার হাত এক হবে?

দুবাইতে সুস্মিতা, রোহমান, রেনে ও আলিশা জানুয়ারির প্রথম সপ্তাহ পর্যন্ত থাকবেন।

দুবাইতে সুস্মিতা, রোহমান, রেনে ও আলিশা জানুয়ারির প্রথম সপ্তাহ পর্যন্ত থাকবেন।

  • Share this:

#মুম্বই: নতুন বছর আসতে আর বেশি দেরি নেই। তাই নতুন বছরকে স্বাগত জানাতে প্রেমিক রোহমান শাল (Rohman Shawl) আর পরিবারের অন্যান্য সদস্যকে নিয়ে দুবাইয়ের (Dubai) পথে রওনা দিলেন প্রাক্তন বিশ্ব সুন্দরী (Miss Universe) সুস্মিতা সেন (Sushmita Sen)। রোহমানের সঙ্গে সুস্মিতার দুর্দান্ত রসায়ন বলিউডের (Bollywood) কারও অজানা নয়। আর যেহেতু সুস্মিতা নিজেও খুব খোলামেলা স্বভাবের, তাই কোনও রাখঢাক তিনি পছন্দ করেন না।

ফলে কখনও বেড়ানোর ছবি, কখনও একসঙ্গে ব্যায়াম করার মুহূর্ত, আবার কখনও নিজের দুই মেয়ে ও রোহমানের সঙ্গে তাঁর খুনসুটি সব শেয়ার করেন তিনি। যেহেতু সুশের দুই মেয়ে রেনে আর আলিশার সঙ্গেও রোহমানের বন্ধুত্ব খুবই গভীর, তাই চারজনেই ২০২১ কে স্বাগত জানানোর প্ল্যানিং করে ফেলেছেন। নিউ ইয়ার উদযাপন করতে রোহমান-সহ সেন পরিবার পাড়ি দিয়েছেন দুবাই। সেখানে লম্বা ছুটি কাটানোর ইচ্ছে আছে তাঁদের। কিছু দিন পরে সুস্মিতার ভাই রাজীব (Rajeev) আর তাঁর স্ত্রী চারু আসোপা সেনও (Charu Asopa Sen) সেখানে গিয়ে যোগ দেবেন।

দুবাইতে সুস্মিতা, রোহমান, রেনে ও আলিশা জানুয়ারির প্রথম সপ্তাহ পর্যন্ত থাকবেন। সম্ভবত দুবাইতে সেন-পরিবারের বিভিন্ন দেশে ছড়িয়ে ছিটিয়ে থাকা আত্মীয়রাও এসে দেখা করবেন সুস্মিতার সঙ্গে। সূত্রের খবর, দুবাই ট্রিপ শেষ করে কলকাতায় আসবেন সুস্মিতা আর রোহমান। কলকাতায় না কী এক বিয়ের অনুষ্ঠান উপলক্ষ্যে তাঁদের আসতেই হবে! ফলত দুবাইয়ের এই ট্রিপ নিয়ে সেন-পরিবারের সদস্যরা বেশ উত্তেজিত হয়েই অপেক্ষা করছেন বলে বোঝা যাচ্ছে।

সুস্মিতা ও তাঁর পরিবার যে ক্রিসমাস (Christmas) ও নিউ ইয়ারের (New Year) সময়ে কোনও কিছু প্ল্যান করছেন তার হাল্কা আভাস পাওয়া গেছিল চারু, অর্থাৎ সুস্মিতার ভাইরের স্ত্রীর পোস্ট থেকে।

নিজের স্বামীর সঙ্গে বেশ রোম্যান্টিক একটি ছবি শেয়ার করে চারু লেখেন যে তাঁদের নিউ ইয়ারের প্ল্যানিং হয়ে গেছে। নেটিজেনরা কী ভাবছেন সেটাই জানতে চান চারু!

কিছু দিন আগে অবশ্য চারু আর রাজীবের মধ্যে দাম্পত্যজনিত কিছু সমস্যা দেখা দিয়েছিল। তবে সে সব নিজেদের মধ্যে মিটিয়ে নিয়ে তাঁরা আবার ছন্দে ফিরে এসেছেন। চারুকে নিয়ে ডিনার ডেটেও গিয়েছিলেন রাজীব। কিন্তু প্রশ্ন হল, সুস্মিতা আর রোহমান কার বিয়েতে কলকাতায় আসছেন? না মানে, সুস্মিতার আঙুলে ঝকমকে হিরের আংটি কিছু ইঙ্গিত দিচ্ছিল। তা হলে কি সুস্মিতার ভাষায় ‘দুগগা দুগগা’ বলে চারহাত এক হবে কলকাতাতেই?

Published by:Pooja Basu
First published: