মৃত সুশান্তের বিতর্কিত গার্লফ্রেন্ড রিয়া চক্রবর্তী কি এবার Bigg Boss-র ঘরে?

Reha Chakravarty may participate in Bigg Boss -Photo- Collected

রিয়া (Reha Chakravary) ছাড়াও এই তালিকায় নাম রয়েছে অনুষা দান্ডেকর (Anusha Dandekar), পার্থ সামথানের (Parth Samthaan) মতো একাধিক সেলিব্রিটিদের।

  • Share this:

#মুম্বই: টেলিভিশনের অন্যতম জনপ্রিয় রিয়ালিটি শো হল বিগ বস (Big Boss)। দর্শকদের অপেক্ষার অবসান ঘটিয়ে টেলিভিশনের পর্দায় খুব শীঘ্রই ফিরে আসছে এই রিয়ালিটি শো-এর ১৫তম সিজন। সংবাদমাধ্যমের কয়েকটি প্রতিবেদন অনুসারে জানা যাচ্ছে, এই শো-এর অন্যতম প্রতিযোগী না কি হবেন রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)। সলমন খানের (Salman Khan) হোস্ট করা এই শোতে অংশ নিতে পারেন এমন বেশ কয়েকজন সম্ভাব্য সেলিব্রিটি প্রতিযোগীদের তালিকার মধ্যে রিয়ার নামও উঠে এসেছে। রিয়া ছাড়াও এই তালিকায় নাম রয়েছে অনুষা দান্ডেকর (Anusha Dandekar), পার্থ সামথানের (Parth Samthaan) মতো একাধিক সেলিব্রিটিদের।

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর থেকেই সময়টা একেবারেই ভালো যাচ্ছেনা রিয়ার। বার বার পুলিশি জেরায় জেরবার হয়েছিলেন অভিনেত্রী। এমনকি মাদক সরবরাহের সঙ্গে জড়িত থাকার অভিযোগে অভিনেত্রী কয়েক মাস জেলেও কাটিয়েছিলেন। টাইমস অফ ইন্ডিয়ার এক প্রতিবেদন অনুসারে, চলতি বছরের শেষের দিকে শুরু হচ্ছে বিগ বস সিজন ১৫ (Bigg Boss 15), আর এই সিজনেই না কি অন্যতম প্রতিযোগী হতে চলেছেন রিয়া।

তারক মেহতা কা উল্টা চশমায় (Taarak Mehta Ka Ooltah Chashmah) দয়াবেনের (Dayaben) চরিত্রে অভিনয় করা দিশা বকানির (Disha Vakhani) সঙ্গে এই শো-এর ব্যাপারে যোগাযোগ করা হয়েছে বলেও জানা গিয়েছে।

খবরে বলা হয়েছে যে, আসন্ন এই মরশুমে কমেডিয়ান ও অভিনেতা কৃষ্ণ অভিষেক (Krushna Abhishek) এবং নাগিন সিজন ৫ (Naagin Season 5)-এর অভিনেত্রী সুরভি চন্দনাও (Surbhi Chandna) থাকতে পারেন।

বিগ বসের পূর্ববর্তী সিজনগুলোর মতো চলতি মরশুমেরও দেখা যাবে জুটির এন্ট্রি। এ ধরনের জুটি হিসেবে দিব্যাঙ্কা ত্রিপাঠী (Divyanka Tripathi) ও তাঁর স্বামী বিবেক দাহিয়ার (Vivek Dahiya) নাম নিয়েও চলছে জল্পনা। এছাড়াও পূর্ববর্তী সিজনের রাহুল বৈদ্য (Rahul Vaidya) ও দিশা পারমারের (Disha Parmar) সঙ্গেও আসন্ন মরশুমে যোগদানের জন্য যোগাযোগ করা হয়েছে। আসন্ন বিগ বসের অংশ হতে পারেন জামাই রাজা সিজন ২ (Jamai Raja Season 2) অভিনেত্রী নিয়া শর্মাও (Nia Sharma)।

চলতি বছরের শুরুর দিকে শেষ হওয়া বিগ বস সিজন ১৪ শোয়ে বিজয়ী হয়েছিলেন টেলিভিশন অভিনেতা রুবিনা দিলায়েক (Rubina Dilaik)। রুবিনা তার স্বামী অভিনব শুক্লার (Abhinav Shukla) সঙ্গে শোতে প্রবেশ করেছিলেন এবং লক্ষ লক্ষ মানুষের মন জয় করে ফেলেছিলেন।

Published by:Debalina Datta
First published: