Vicky Katrina: সত্যিই কী ঘনিষ্ঠ প্রেম? ভিকি কৌশলের জন্মদিনে ক্যাটরিনা যা পোস্টে করে বসলেন!

গত রবিবার ছিল ভিকির ৩৩ তম জন্মদিন। ভিকিকে শুভেচ্ছা জানিয়ে ক্যাট তাঁর Instagram স্টোরিতে শেয়ার করেছেন তাঁর মনের মানুষের পুরনো একটা ছবি।

গত রবিবার ছিল ভিকির ৩৩ তম জন্মদিন। ভিকিকে শুভেচ্ছা জানিয়ে ক্যাট তাঁর Instagram স্টোরিতে শেয়ার করেছেন তাঁর মনের মানুষের পুরনো একটা ছবি।

  • Share this:

#মুম্বই: ভিকি কৌশল(Vicky Kaushal)আর ক্যাটরিনা কাইফ(Katrina Kaif)পরস্পরকে মন দিয়েছেন একথা গোটা বলিউড বললেও তাঁরা দুজনে কখনওই প্রকাশ্যে এই কথা স্বীকার করেননি। গত রবিবার ছিল ভিকির ৩৩ তম জন্মদিন। ভিকিকে শুভেচ্ছা জানিয়ে ক্যাট তাঁর Instagram স্টোরিতে শেয়ার করেছেন তাঁর মনের মানুষের পুরনো একটা ছবি। ছবিতে উজ্জ্বল হাসিতে দেখা যাচ্ছে ভিকিকে। ক্যাটরিনা প্রার্থনা করেছেন যে ভিকির মুখে এই ঝলমলে হাসি যেন সারা জীবন বজায় থাকে। এই ছবি তোলা হয়েছিল ২০১৯ সালে। যখন অরুণাচল প্রদেশে গিয়েছিলেন ভিকি। সেখানে ভারতীয় সেনাবাহিনীর সঙ্গে এই ছবি তোলেন তিনি।

অতিমারীর জন্য প্রায় স্তব্ধ হয়ে গিয়েছে বলিউডের চাকা। এর মধ্যে আরও খারাপ খবর হল গুজরাত সহ মহারাষ্ট্রে আছড়ে পড়তে চলেছে ঘূর্ণিঝড় তাউতে। সব মিলিয়ে ইন্ডাস্ট্রির অবস্থা মোটেই ভালো নয়। তাই এরকম পরিস্থিতিতে বিড়ম্বনা বাড়িয়ে আর বড় করে জন্মদিন পালন করেননি অভিনেতা। বাড়ির লোকজনকে নিয়ে খুব সাদামাটা ভাবেই কেটেছে তাঁর জন্মদিন। ভিকি নিজে এখনও পর্যন্ত জন্মদিনের কোনও ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেননি। তবে জন্মদিনের কিছু মুহূর্ত পোস্ট করেছেন তাঁর ভাই সানি কৌশল(Suny Kaushal)। সানির পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে যে ডেনিম জিনস আর কাল সোয়েট শার্ট পরে কেক কাটছেন ভিকি। তাঁর মুখের স্নিগ্ধ হাসি দেখে বেশ বোঝা যাচ্ছে যে পার্টি বড় না হলেও আনন্দের কোনও খামতি ছিল না তাঁর জন্মদিনে। দাদার ছবি পোস্ট করে তাঁকে জন্মদিনের শুভেচ্ছাও জানান সানি।

ভিকি আর ক্যাটরিনাকে প্রকাশ্যে এবং গোপনে বিভিন্ন জায়গায় দেখা গেলেও তাঁরা কখনোই নিজেদের সম্পর্কে শিলমোহর দেননি। অথচ করোনা ছড়িয়ে পড়ার আগে দুজনে একসঙ্গে বেড়াতে গিয়েছেন। ভিকির হুডি পরে ক্যাটরিনা ছবিও দিয়েছেন। তবে নেটিজেনরা সব সময়ই তক্কে তক্কে থাকেন দুজনকে হাতেনাতে ধরার জন্য। এই যেমন একবার নায়িকার ছবিতে কাচের জানলায় ভিকির ছায়া দেখা গেল। সবাই মিলে চেপে ধরতেই সেই ছবি “ভ্যানিশ” করে দেন নায়িকা।

দ্য ইম্মরটাল অশ্বথামা(The Immortal Ashwathama), তখত(Takht), সর্দার উধম সিং(Sardar Udham Singh)ও শ্যাম বাহাদুর(Sam Bahadur)সহ একগুচ্ছ ছবি আছে ভিকির হাতে। টাইগার ৩(Tiger 3), ফোন ভূত(Phone Bhoot)আর সূর্যবংশী(Sooryavanshi)নিয়ে ব্যাস্ত আছেন ক্যাটরিনাও।

Published by:Pooja Basu
First published: