corona virus btn
corona virus btn
Loading

‌‘‌এত মেয়ের সঙ্গে রিলেশন ছিল যে গুনে শেষ করা যাবে না’‌, ফের বিস্ফোরক নোবেল

‌‘‌এত মেয়ের সঙ্গে রিলেশন ছিল যে গুনে শেষ করা যাবে না’‌, ফের বিস্ফোরক নোবেল

তৃতীয় বিয়ে?‌ যা রটেছে তাই সত্যি?‌ নোবেল বলছেন, না, সত্যিটা অন্য।

  • Share this:

#‌ঢাকা:‌ নোবেল ম্যান, ফেসবুকে এই নামেই তাঁর অ্যাকাউন্ট। যদি সারেগামাপা খ্যাত এই বাংলাদেশের গায়ক গানের জন্য যেমন বিখ্যাত, তেমনই তাঁকে প্রতিনিয়ত তাড়া করে বেড়ায় বিতর্ক। বারবার, আলটপকা কথা বলে বিতর্ক বাড়াতে তিনি ওস্তাদ। কয়েকদিন আগেই ভারতের প্রধানমন্ত্রীকে নিয়ে বিকৃত মন্তব্য করে বেকায়দায় প‌ড়েছিলেন নোবেল। পরে তার জন্য তাঁকে ক্ষমাও চাইতে হয়। জল এতদূর গড়ায় যে ত্রিপুরায় নোবেলের বিরুদ্ধে মামলাও হয়েছে বলে খবর।

তারপরই খবর আসে, লুকিয়ে তৃতীয়বারের জন্য বিয়ে করেছেন নোবেল। আর সেই নিয়েই বাংলাদেশের সংবাদমাধ্যম প্রথম আলো–কে দেওয়া সাক্ষাৎকারে নোবেল জানিয়েছেন, একথা সম্পূর্ণ মিথ্যে। তৃতীয় বিয়ের খবরটা সম্পূর্ণ মিথ্যে। এটিই তাঁর একমাত্র এবং প্রথম বিয়ে। বিয়ের আগে তাঁর অনেক মেয়ের সঙ্গে সম্পর্ক ছিল। সেই সংখ্যাটা নাকি গুনে শেষ করা যাবে না। কিন্তু বিয়ে একবারই তিনি করেছেন। নোবেল মনে করেন, বিয়ের আগে সকলেরই এমন একাধিক সম্পর্ক থাকে। আর সেটা থাকা স্বাভাবিক। তাঁর একটু বেশিই ছিল, সেটাও অবশ্য স্বীকার করেছেন তিনি।

কিন্তু তিনি বিয়ের কথা আগে থাকতে কাউকে জানালেন না কেন?‌ নোবেল বলেছেন, কাজের ব্যস্ততার কারণে তিনি জানাতে পারেননি। নোবেলের স্ত্রী সালসাবিল মাহমুদের সঙ্গে বিয়ে হয়েছে অনেকদিন হল। তাঁরা ঢাকার নিকেতনের বাড়িতে দাওয়াত করতে এসেছিলেন। পরিবারের সকলেই ছিল। বিয়ের কথাটা এতদিন হুট করে জানাতে চাননি তিনি। এখন ওই দাওয়াতের ছবিকে বিয়ের ছবি ভাবছে লোকে।

নোবেলের স্ত্রীয়ের সঙ্গে তাঁর আলাপ ইনস্টাগ্রামে। তারপর ধীরে ধীরে প্রেম। দীর্ঘদিন চুটিয়ে প্রেম করেছেন দু’‌জনে। তারপর সালসাবিল মাহমুদ নাকি বাড়ি থেকে একা পালিয়ে এসে নোবেলের সঙ্গে বিয়ে করেছেন।

Published by: Uddalak Bhattacharya
First published: May 28, 2020, 12:00 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर