• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • GOSSIP RAKHI SAWANT WANTS TO BECOME A MOTHER AND SAID AB TIME HO GAYA HAI TO EMBRACE MOTHERHOOD TC SANJ

Rakhi Sawant : মা হতে চান রাখি, আগেই নাকি 'ডিম্বাণু' সংরক্ষণ করে রেখেছেন, এবার এসেছে 'শুভ সময়'!

'সন্তানের বাবা কে হবেন?'

রাখি (Rakhi Sawant) ইচ্ছা প্রকাশ করেছেন মা হওয়ার। তিনি নাকি আগেভাগেই নিজের ডিম্বাণু সংরক্ষণ করে রেখেছেন। বলিউডে (Bollywood) কাজ করতে গেলে না কি এটা করে রাখলে ভাল!

  • Share this:

#মুম্বই: ইংরেজিতে একটা চালু প্রবাদ আছে, ফেমাস ফর বিয়িং ফেমাস! রাখি সাওয়ান্তের (Rakhi Sawant) ক্ষেত্রে এই প্রবাদ একেবারে লাগসই। অর্থাৎ তাঁকে আপনি ভয়ানক ভালোবাসতে পারেন আবার তিনি আপনার দু’চক্ষের বিষও হতে পারে। কিন্তু তাঁকে কোনও ভাবে এড়িয়ে যাওয়া সম্ভব নয়। এহেন রাখি সাওয়ান্ত  (Rakhi Sawant) এবার ইচ্ছা প্রকাশ করেছেন মা হওয়ার।

সম্প্রতি এক বিশেষ সাক্ষাৎকারে রাখি  (Rakhi Sawant) উজাড় করে দিলেন তাঁর মনের কথা। এর আগে তাঁর বিয়ে নিয়ে বিস্তর জলঘোলা হয়েছে। টিভিতে রীতিমতো রিয়েলিটি শো কাম স্বয়ম্বর সভা বসিয়েছিলেন কন্যে। পরে অবশ্য সে সব জলের স্রোতে ভেসে যায়। এর পরেও রাখি  (Rakhi Sawant) দাবি করতে থাকেন যে এই বিশ্ব চরাচরে বহু পুরুষ তাঁর পাণিপ্রার্থী! কেউ কেউ তো 'না' শোনার আশঙ্কায় রাখিকে কিডন্যাপ করে নিজের কাছে রেখে দিতেও চেয়েছিলেন। অবশেষে রীতেশ বলে একজনকে তিনি বিয়ে করেছেন বলে রাখির দাবি।

এই 'রীতেশ', যাঁর পদবী নেই, গোত্র কূল কিচ্ছু নেই, তবে কি লোকটাও নেই? এই প্রশ্ন ইন্ডাস্ট্রির অনেকেই করেছিলেন। পরে অবশ্য রাখির বান্ধবী ও সহকর্মী ভারতী সিং (Bharti Singh) বলেন যে রীতেশ সত্যিই আছেন এবং তিনি তাঁর সঙ্গে কথা বলেছেন। ঘটা করে বিয়ে করার পর রাখি দাবি করেছেন যে রীতেশ বিবাহিত ও এক সন্তানের বাবা! এটা না কি তিনি বিয়ের সময় জানতেন না আর তিনি সজ্ঞানে কারও সংসার ভাঙতে চান না।

এত কিছুর পরেও রাখি  (Rakhi Sawant) ইচ্ছা প্রকাশ করেছেন মা হওয়ার। তিনি নাকি আগেভাগেই নিজের ডিম্বাণু সংরক্ষণ করে রেখেছেন। বলিউডে (Bollywood) কাজ করতে গেলে না কি এটা করে রাখলে ভাল! সাক্ষাৎকারে রাখি  (Rakhi Sawant) এও বলেন যে তিনি এখন মা হওয়ার জন্য প্রস্তুত। আর তাঁর শুভ সময়ও উপস্থিত হয়েছে বলে রাখির বিশ্বাস। তাঁর স্বামী যদি এই ব্যাপারে তাঁর পাশে দাঁড়ান তো ভাল, না হলে সব সিদ্ধান্ত রাখি একাই নেবেন!

কিন্তু যে স্বামী তাঁকে ঠকালেন, তাঁর কী শাস্তি হওয়া দরকার? রাখি চাইছেন রীতেশ বিগ বসে (Bigg Boss) যাক। কয়েকমাস বিগ বসে থাকলে সবাই ঠাণ্ডা হয়ে যায়, দাপুটে উত্তর আইটেম গার্লের!

Published by:Sanjukta Sarkar
First published: