• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • GOSSIP RAJ KUNDRA ARREST IN PORN CASE SHILPA SHETTY GOES MISSING FROM REALITY SHOW JUDGE PBD

স্বামীর 'পাপের' বলি কি শিল্পাও? রাজ কুন্দ্রার গ্রেফতারের পর রিয়্যালিটি শো-র শ্যুটিং থেকে উধাও নায়িকা!

Raj Kundra Shilpa Shetty

রিয়্যালিটি শো সুপার ডান্সার ৪-এর (Super Dancer 4) শ্যুটিং ফ্লোর থেকে উধাও অভিনেত্রী, এলেন না মিডিয়ার সামনেও।

  • Share this:

#মুম্বই: বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টি কুন্দ্রার (Shilpa Shetty Kundra) স্বামী ও ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে (Raj Kundra) সোমবার গভীর রাতে গ্রেপ্তার করেছে মুম্বই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ। অশ্লীল ছবি তৈরি করা ও তা বিভিন্ন অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে গ্রেপ্তার হন তিনি। আর তার পরই বিখ্যাত রিয়্যালিটি শো সুপার ডান্সার ৪-এর (Super Dancer 4) শ্যুটিং ফ্লোর থেকে উধাও অভিনেত্রী, এলেন না মিডিয়ার সামনেও।

সুপার ডান্সার ৪-এর পরিচিত মুখ শিল্পা। অনুরাগ বসু (Anurag Basu) ও গীতা কাপুর (Geeta Kapoor)-এর সঙ্গে শোয়ের বিচারক তিনি। সোমবার স্বামীর গ্রেপ্তারির পর শ্যুটিং থেকে ব্রেক নেন অভিনেত্রী। এই পরিস্থিতিতে মিডিয়ার সামনে মুখ খোলেননি তিনি। আসেননি ক্যামেরার সামনেও।

সুপার ডান্সার সিজন ১ থেকে এই শোয়ের সঙ্গে যুক্ত শিল্পা। মাঝে পরিবারের কোনও সদস্য কোভিড আক্রান্ত হওয়ায় শ্যুটিং থেকে ব্রেক নিয়েছিলেন তিনি। পরে অবশ্যই কোভিড আক্রান্তের হার কমতে শুরু করায় ফের শ্যুটিং শুরু হয়। প্রতি সপ্তাহে সোমবার ও মঙ্গলবার এই শোয়ের শ্যুটিং চলে। কিন্তু এই সপ্তাহে এলেন না অভিনেত্রী। বলিউডে গুঞ্জন, তিনি যুক্ত থাকলে শোয়ের বদনাম হবে, তাই তাঁকে বিচারকের পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে।

প্রসঙ্গত, পর্নোগ্রাফি ছবি ও মোবাইল অ্যাপ হটশট-এর মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগে শিল্পপতি রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করে পুলিশ। তাঁর বিরুদ্ধে যথেষ্ট প্রমাণ রয়েছে, এমনই দাবি ছিল পুলিশ কর্তাদের। গতকাল তাঁকে আদালতে পেশ করা হয়। আগামী শুক্রবার পর্যন্ত তাঁকে পুলিশি হেপাজতে থাকার নির্দেশ দিয়েছেন বিচারক।

রাজের সংস্থার IT বিভাগের দায়িত্বে থাকা রায়ান থ্রোপকেও গ্রেপ্তার করা হয়েছে। সব মিলিয়ে এখনও পর্যন্ত মোট ৯ জন গ্রেপ্তার হয়েছে। পুলিশ জানিয়েছে, অ্যাপের সঙ্গে কোনও রকম লেনদেন অস্বীকার করেছেন রাজ। তাঁদের দাবি, অ্যাপের ফাইনান্সের বিষয়ে আপডেট রাখতেন শিল্পপতি। একটি WhatsApp গ্রুপ তৈরি করে ওই ক্লিপগুলির তৈরি, প্রচার থেকে শুরু করে বিক্রি সংক্রান্ত বিষয়ে আলোচনাও করেছেন রাজ।

গহনা বশিষ্ঠ (Gehana Vasisth) নামে এক মহিলার গ্রেপ্তারির পরই রাজের প্রাক্তন ব্যক্তিগত সহকারী উমেশ কামাতের (Umesh Kamat) নাম ওঠে। উমেশকে জেরা করতেই রাজের সঙ্গে যোগ স্পষ্ট হয় এবং পুলিশের হাতে আসে সমস্ত তথ্য। পরে সোমবার রাতে তাঁকে গ্রেপ্তার করা হয়।

এদিকে, ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে শিল্পার নতুন ছবি হাঙ্গামা ২ (Hungama 2)। এই ছবিতে পরেশ রাওয়াল (Paresh Rawal) ও মীজান জাফরির (Meezaan Jaffrey) সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন তিনি। সিনেমাটি শুক্রবার থেকে দেখা যাবে Disney Hotstar-এ। মুক্তির অপেক্ষায় আছে তাঁর আরেকটি ছবি নিকম্মা (Nikamma)! ২০২২ সাল থেকে ওটিটি প্ল্যাটফর্মে ওয়েব সিরিজ শুরু হওয়ারও কথা ছিল! এখন দেখার বলিউড ভবিষ্যতে শিল্পার উপরে আর লগ্নি করতে চায় কি না!

Published by:Pooja Basu
First published: