• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • GOSSIP NEETU KAPOOR REVEALS SHE WOULD GO MONTHS WITHOUT TALKING TO RISHI KAPOOR DD TC

Rishi Kapoor-র সঙ্গে ৬ মাস কথা বলেননি Nitu Kapoor! কী এমন হয়েছিল? 

neetu kapoor reveals she would go months without talking to rishi kapoor

রুটিন মেনে ডায়েট পালন করেই তিনি ফিট থাকেন। এমনকী স্বামী ঋষি কাপুরকেও তিনি রুটিন মেনে ডায়েটে থাকতে বলতেন।

  • Share this:

#মুম্বই: দ্য কপিল শর্মা শো (The Kapil Sharma Show)-এর রবিবারের পর্বে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী নীতু কাপুর (Neetu Kapoor ) বিশেষ অতিথি হিসেবে এসেছিলেন। সঙ্গে ছিলেন মেয়ে ঋদ্ধিমা কাপুর সাহানি (Riddhima Kapoor Sahni ) শো চলাকালীন শোয়ের হোস্ট কপিল শর্মার (Kapil Sharma) সঙ্গে মসকরা করতে দেখা গিয়েছে নিতু কাপুরকে। অভিনেত্রী কপিলকে জিজ্ঞেস করেছিলেন, কেনও এত তাড়াতাড়ি কপিলের কন্যা অনায়রা (Anayra) এবং পুত্র ত্রিশানের (Trishaan) জন্ম দিতে হল। তাঁর স্ত্রী গিন্নি ছত্রথকে (Ginni Chatrath) তো একটু 'বিশ্রাম' দেওয়া যেতে পারত। এই সবের মাঝে তিনি প্রয়াত স্বামী ঋষি কাপুরের (Rishi Kapoor) কথাও তুলে ধরেছেন।

নিতু কাপুর, কপিল শর্মাকে ঠিক যেই কথাগুলি বলেছিলেন, “আচ্ছা কপিল তোমার কি মনে হয় না তুমি খুব তাড়াতাড়ি দুটি বাচ্চার জন্ম দিয়েছো, একে বারে এক জনের জন্মের পরেই আর একজনের জন্ম দিয়েছো, তোমার স্ত্রীর তো এতে অনেক ধকল হয়েছে, তোমার উচিত ছিল একটু সময় নেওয়া। এতে তোমার স্ত্রীর একটু বিশ্রাম হত” এই কথাগুলি মজার ছলে বলে কপিলকে উত্যক্ত করেছিলেন নীতু কাপুর। এরপর কপিলও চুপ করে না থেকে মজার উত্তর দিয়েছিলেন।

তিনি বলেন, “আসলে আমার মেয়ে অনায়রা জন্মানোর পরই করোনার প্রথম ঢেউ গোটা বিশ্বে আছড়ে পড়েছিল, এরপর ছেলে ত্রিশানের জন্ম হয় তখন আবার করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়েছিল। আবার তো শোনা যাচ্ছে তৃতীয় ঢেউ আসবে। এই সব শুনে বাড়িতে আমার বউ নানা কিছু ভাবছে”। এই কথা শোনার পরই শোয়ে উপস্থিত সকলে হাসতে শুরু করে দেন।

এরপর কপিল, নীতু কাপুরকে একটি প্রশ্ন করেন, যে যখনই তিনি অভিনেত্রীকে দেখেন তখনই নীতু কাপুর আগের থেকে বেশি ফিট থাকেন। কী সেই রহস্য? যার কারণে অভিনেত্রী এতটা ফিট রয়েছেন। অভিনেত্রী উত্তরে বলেন সুষম খাবার, রুটিন মেনে ডায়েট পালন করেই তিনি ফিট থাকেন। এমনকী স্বামী ঋষি কাপুরকেও তিনি রুটিন মেনে ডায়েটে থাকতে বলতেন, আর তিনি যদি সেটা না করতেন তাহলে মাসের পর মাস কথা পর্যন্ত বলতেন না। অনেক সময়ে সেটা ৬ মাস হয়ে গিয়েছে বলে তিনি জানান। এমন করে কিছু মাস কাটার পর ঋষি কাপুর ডায়েট শুরু করতেন। এরপর নিতু কথা বলা শুরু করলে আবার সব ভুলে ভুড়ি ভোজ শুরু করতেন।

Published by:Debalina Datta
First published: