সকাল সকাল জড়িয়ে ধরা চাই-ই চাই! স্বামী মহেশবাবু-র সিক্রেট আউট অভিনেত্রী স্ত্রী-র, করলেন ছবি পোস্ট

Mahesh Babu and Namrata Sirodkar- Photo- File

Instagram-এ স্ত্রী নম্রতা নিজের শেয়ার করেছেন সুপারস্টারের আদরের ছবি, মুহূর্তেই ভাইরাল হওয়া ছবি মিস করবেন না!

  • Share this:

#চেন্নাই: নিজের পোষ্য কুকুরের সঙ্গে বেশ খানিকটা সময় কাটাতে পছন্দ করেন দক্ষিণী তারকা মহেশ বাবু (Mahesh Babu)। কখনও তার সঙ্গে খেলেন তো কখনও আদরে ভরিয়ে দেন। প্রায় প্রতি দিন সকালেই মহেশ বাবুর সঙ্গে তাঁর পোষ্যের এই আচরণের এক ঝলক এবার নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করলেন স্ত্রী নম্রতা শিরোদকর (Namrata Shirodkar)। Instagram-এ নম্রতা শেয়ার করা ওই ছবিতে দেখা যাচ্ছে, তেলুগু সুপারস্টার তাঁর পোষ্যটিকে জড়িয়ে ধরে আদরে আদরে ভরিয়ে দিচ্ছেন।

মহেশ ও তাঁর কুকুরের এমন আদরণীয় ছবিটি শেয়ার করে নম্রতা লিখেছেন: "তাঁদের সকালের আচরণবিধি।" রবিবার ছবিটি Insta-তে পোস্ট হওয়ার কয়েক ঘন্টার মধ্যেই তাতে ৪৯,০০০-এরও বেশি লাইক পড়ে।

মহেশ বাবু তাঁর এই পোষা কুকুরগুলিরর সঙ্গে খেলা করতে এবং তাঁদের আদর করতে খুবই ভালোবাসেন। গত বছর মে মাসে এই অভিনেতা তাঁর এই পোষ্যের সঙ্গে একটি ভিডিও শেয়ার করেছিলেন। ভিডিওটিতে দেখা যাচ্ছিল মহেশ তাঁর দু'টি কুকুরের সঙ্গে খেলা করছেন। সেই সঙ্গে ভিডিওর ক্যাপশনে তিনি লেখেন, "আমার বড় ছেলের বয়স ৯ বছর হল। অসাধারণ সময়!!”

পোষ্যদের সঙ্গে সময় কাটানোর পাশাপাশি নিজের কেরিয়ারেও একের পর এক ঝলক ভক্তদের উপহার দিয়ে যান মহেশ বাবু। অভিনেতাকে এর পর দেখা যাবে সরকারু ভারি পাতায (Sarkaru Vaari Paata) ছবিতে। চলতি বছর শুরুর দিকে দুবাইতে ছবির শ্যুটিং শুরু হয়েছিল। প্রথমে ছবির শ্যুটিংয়ের পরিকল্পনা ছিল মার্কিন যুক্তরাষ্ট্রেই। তবে করোনা মহামারীজনিত পরিস্থিতির কারণে নির্মাতারা শ্যুটিংয়ের স্থান দুবাইতে স্থানান্তরিত করেছেন যেখানে। জানা গিয়েছে ছবির বেশিরভাগ অংশের শ্যুটিং হবে দুবাইতেই।

এই ছবিতে মহেশ বাবুর বিপরীতে দেখা যাবে কীর্তি সুরেশকে (Keerthy Suresh)। এছাড়া ছবিটি পরিচালনা করেছেন পরশুরাম (Parasuram)।

চলতি সপ্তাহের শুরুতেই, চলচ্চিত্র নির্মাতা স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন যে, মহেশ বাবুর বাবা কৃষ্ণের জন্মদিন উপলক্ষে ৩১ মে এই ছবি সম্পর্কিত কোনও আপডেট পাওয়া যাবে না। প্রতি বছরই, তাঁর বাবার জন্মদিন উপলক্ষে মহেশ বাবু তার প্রকাশিত প্রোজেক্টের কিছু না কিছু আপডেট দিয়ে থাকেন। যেমন গত বছর ৩১ মে ‘সরকারু ভারি পাতা’ ছবির নাম সহ একটি পোস্টার প্রকাশ করা হয়।

Published by:Debalina Datta
First published: