নিজের হাতে বউকে পরিয়ে দিলেন মাস্ক শহিদ কাপুর, কিন্তু...

নিজের হাতে বউকে পরিয়ে দিলেন মাস্ক শহিদ কাপুর, কিন্তু...

মীরাকে মাস্ক পরাতে গিয়ে করোনাবিধি মানলেন, না ভাঙলেন শাহিদ? দুশ্চিন্তায় বলিউড!

হেলমেটে মাথা ঢেকেছেন নায়ক এবং তাঁর স্ত্রী; পাশাপাশি ফেস মাস্ক রয়েছে মুখে করোনাভাইরাসের বিরুদ্ধে সুরক্ষা কবচ হিসেবে।

  • Share this:

#মুম্বই: বলিউডের তারকাদের হালফিলে আকছার ফেস মাস্ক নিয়ে নানা পোস্ট দেখা যাচ্ছে সোশ্যাল মিডিয়ায়। কিছু দিন আগেই করিনা কাপুর খান (Kareena Kapoor Khan) এক মূল্যবান লুই ভিতঁর মাস্কে মুখ ঢেকে দেখা দিয়েছিলেন নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে, ভক্তদের অনুরোধ জানিয়েছিলেন যে তাঁরা যেন যথাসাধ্য করোনাবিধি মেনে চলেন! সেই পালা শেষ হতে না হতেই এবার ফেস মাস্কের অনুষঙ্গে সোশ্যাল মিডিয়ায় ধরা দিলেন নায়িকার প্রাক্তন শাহিদ কাপুর (Shahid Kapoor)। তবে বলে রাখা উচিত- শাহিদ কিন্তু নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে কোনও পোস্ট দেননি, দিয়েছেন তাঁর গিন্নি মীরা রাজপুত (Mira Rajput)।

সাম্প‌্রতিক এই Instagram পোস্টে দেখা যাচ্ছে যে মীরা এবং শাহিদ কোথাও একটা যাওয়ার জন্য তৈরি হচ্ছেন, খুব সম্ভবত ছবিটা তাঁদের বাড়ির উঠোনে তোলা। আমরা দেখতে পাচ্ছি যে হেলমেটে মাথা ঢেকেছেন নায়ক এবং তাঁর স্ত্রী; পাশাপাশি ফেস মাস্ক রয়েছে মুখে করোনাভাইরাসের বিরুদ্ধে সুরক্ষা কবচ হিসেবে। তবে মীরা হয় মাস্কটা ঠিক মতো পরেননি, নয় তো হেলমেট পরতে গিয়ে তা এদিক-ওদিক হয়ে গিয়েছিল। তাই শাহিদ এগিয়ে এসে সেটা ঠিক করে দিচ্ছেন, ধরা পড়েছে এই মুহূর্ত মীরার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে।

কথা হল, মীরাকে মাস্ক পরিয়ে দিতে গিয়ে শাহিদ করোনাবিধি মানলেন না কি ভাঙলেন? আসলে ওই যে বার বার বলা হয় না- খোলা জায়গায় মাস্কে হাত দেওয়া উচিত নয়? তাহলে? মীরা আর শাহিদ তো খোলা জায়গাতেই রয়েছেন, তাঁদের কি আরও একটু সতর্ক থাকা উচিত ছিল না? কান পাতলেই এই সব যুক্তি ভেসে আসছে বলিউডের অন্দরমহল থেকে!

তবে শাহিদ যে সতর্ক নেই, সে কথা কিন্তু তাঁর অতি বড় শত্রুও বলতে পারবেন না! কিছু দিন আগে পাপারাৎজির ক্যামেরায় উঠে এসেছিল তাঁর এয়ারপোর্ট লুক, সেখানে শুধু ফেস মাস্কই নয়, তার উপরে একটা স্বচ্ছ ফেস শিল্ডও পরে থাকতে দেখা গিয়েছিল নায়ককে। ঠিকই করেছেন তিনি, মহারাষ্ট্রের অবস্থা করোনাভাইরাসের গ্রাসে যে ভাবে দিন দিন শোচনীয় হয়ে উঠছে, তাতে অতিরিক্ত সতর্ক তো থাকতেই হবে!

Published by:Debalina Datta
First published: