বউ নেই, ফায়দা তুলবেন অভিনব শুক্লা! তাই এত্তো বড় সিদ্ধান্ত নিয়ে ফেললেন রাখি সাওয়ান্ত!

Rakhi Sawant is staying away from Khatron Ke Khiladi due to Abhinav Shukla- Photo-File

অভিনবের প্রতি নিজের দুর্বল তিনি খুল্লমখুল্লা নিজেই বলেছিলেন রাখি সাওয়ান্ত। আর এটাই যথেষ্ট নয় কি গসিপের জন্য!

  • Share this:

#মুম্বই: মাত্র কয়েক মাস আগেই তাঁদের মজার কেমিস্ট্রি দর্শকের মন জয় করেছিল। যদিও তাতে কিছুটা অপমানিত বোধ করেছিলেন অভিনব শুক্লা (Abhinav Shukla)। এমনকি ঘটনাটিতে তার স্ত্রী রুবিনা দিলায়েক (Rubina Dilaik) যথেষ্ট উত্তেজিত হয়েছিলেন। তাই আর অন্য কোনও রিয়েলিটি শো-তে অভিনব শুক্লার সঙ্গে থাকার ঝুঁকি নিতে চাননি রাখি সাওয়ান্ত (Rakhi Sawant)। অভিনব শুক্লার জন্যই ‘খতরোঁ কে খিলাড়ি’( Khatron Ke Khiladi)-র ১১তম সিজনে অংশগ্রহণ করেননি রাখি সাওয়ান্ত। সংবাদমাধ্যমকে এমনটাই জানিয়েছেন স্বয়ং অভিনেত্রী।

অভিনবের প্রতি নিজের দুর্বলতার বিষয় আগেই স্বীকার করেছিলেন রাখি সাওয়ান্ত। এবার বিগ বস কুইন জানালেন, অভিনব শুক্লার সঙ্গে এক জায়গায় থাকলে তিনি অভিনেতার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন। আপাতত খতরোঁ কে খিলাড়ির শ্যুটিংয়ের জন্য দক্ষিণ আফ্রিকায় রয়েছেন অভিনব। তবে বিগ বসের মতো এবার সঙ্গে নেই স্ত্রী রুবিনা দিলায়েক।

রাখির কথায়, “আমি ওই অনুষ্ঠানে যেতে চাই না। রুবিনা ওখানে নেই। আবার যদি আমার আর অভিনবের পরকীয়া শুরু হয়ে যায়? কখন কী হয় বলা যায় না!” পাশাপাশি তিনি আরেক বিগ বস ১৪-র প্রতিযোগী নিকি তাম্বোল্লি (Nikki Tamboli), যিনি আবার খতরোঁ কে খিলাড়ি-তেও অংশ নিয়েছেন তাঁকে কটাক্ষ করতেও ছাড়েনি। রাখির দাবি অভিনবের প্রতি নিকিরও দুর্বলতা রয়েছে এবং সেই সুরেই তিনি বলেন "নিকি ওখানে কাবাব মে হাড্ডি হয়ে আছে।"

প্রসঙ্গত, বিগ বসের ১৪তম সিজনে অভিনব শুক্লা আর রাখি সাওয়ান্তের কেমিস্ট্রি সকলেই উপভোগ করেছিলেন। বিগ বসে প্রবেশের পর থেকেই বিভিন্নভাবে অভিনবের প্রতি রাখিকে ঘনিষ্ঠ হতে দেখা যায়। যদিও তা একেবারেই সহজ ভাবে নেননি অভিনবের স্ত্রী রুবিনা। রাখির কিছু আচরণে অপমানিত বোধ করেছিলেন অভিনবও। প্রকাশ্যে অভিনবের প্রতি নিজের ভালোলাগার কথা জানিয়েছিলেন রাখি। কখনও সারা গায়ে লিপস্টিক দিয়ে অভিনবের নাম লিখে, কখনও আবার অভিনেতার কাছে শাড়ি পরিয়ে দেওয়ার আবদার করে তাঁর দৃষ্টি আকর্ষণ করার চেষ্টা করেছিলেন রাখি। এমনকি অভিনবের মধ্যে তিনি নিজের স্বামীর প্রতিচ্ছবি দেখতে পান বলেও জানান বেপরোয়া রাখি। কিন্তু রাখির ডাকে শেষ পর্যন্ত সাড়া দেননি অভিনব। এমনকি সংশ্লিষ্ট শো-এর সঞ্চালক সলমন খান (Salman Khan) যেমন রাখিকে তাঁর এন্টারটেনমেন্টের জন্য কখনও প্রশংসা করেছিলেন, তেমনই মাঝে মাঝে তিনি সীমা পেরিয়ে যান বলেও সাবধান করেছিলেন!

Published by:Debalina Datta
First published: