বাবার সঙ্গে সম্পর্কের টানাপোড়েন; তাঁর ছবিতে টাকা ঢালতে নারাজ সানি দেওলকে নিয়ে মুখ খুললেন ছেলে করণ!

বাবার সঙ্গে সম্পর্কের টানাপোড়েন; তাঁর ছবিতে টাকা ঢালতে নারাজ সানি দেওলকে নিয়ে মুখ খুললেন ছেলে করণ!

তাঁর আসন্ন সিনেমা আপনে ২ ( Apne 2), যা নিয়ে আশাবাদী দেওল পরিবার।

  • Share this:

#মুম্বই: প্রবীণ অভিনেতা ধর্মেন্দ্রর (Dharmendra) নাতি এবং সানি দেওলের (Sunny Deol) পুত্র করণ দেওল (Karan Deol) আর পাঁচজন স্টার কিডস-এর মতোই বলিউডে পা রাখেন ২০১৯-এ। এবার তাঁর আসন্ন সিনেমা আপনে ২ ( Apne 2), যা নিয়ে আশাবাদী দেওল পরিবার। আর সম্প্রতি, বাবা সানি দেওল এবং 'আপনে- ২' এর সঙ্গে তাঁর সম্পর্কের বিষয়ে এই তরুণ অভিনেতা মনের কথা স্পষ্ট করেন, বলেন যে এখানে তিনি ধর্মেন্দ্র এবং ববি দেওলের সঙ্গে স্ক্রিন ভাগ করবেন।

করণ বলেন যে 'স্টার ওয়ার্স'( Star Wars) দেখার পরে তিনি চলচ্চিত্র নির্মাণের প্রতি আগ্রহী হয়ে ওঠেন এবং অভিনয়ের প্রতি তাঁর প্রেম শুরু হয় বাবা সানি দেওলকে দেখে। সানি তাঁকে জানিয়েছিলেন যে এই কেরিয়ারের পথটি অনেক দায়িত্বশীল ।এখানে মানসিক এবং আবেগময় উভয় যাত্রার মধ্য দিয়ে যেতে হয়। এমনও সময় আসে যখন কেউ মনে করে যে তার জীবনটা উল্টো হয়ে গিয়েছে। করণ আরও বলেছেন যে তাঁর বাবা তাঁকে বলেন যে জীবনে কখনও উঁচু তো কখনও নিচুতে যাওয়ার জন্য তিনি প্রস্তুত থাকলে তবেই সানি তাঁকে সমর্থন করতে এবং তাঁর ছবিতে ঢাকা ঢালতে প্রস্তুত।

করণের কাছে তাঁর বাবা এবং কাকা ববি দেওলের(Bobby Deol) বিখ্যাত সংলাপগুলির মিমস উপভোগ করেন কি না জানতে চাওয়া হলে তিনি বলেন, 'এটা হালকা-মনের, মজার, আমি এটি উপভোগ করি। লোকেরা এই ধরণের মুহুর্তগুলিকে বিভিন্ন উপায়ে ব্যাখ্যা করে।' তবে এই অভিনেতা বাবার সঙ্গে এই মিমসগুলি শেয়ার করেন না কারণ 'বাবা হিসাবে তাঁর জন্য একটি নির্দিষ্ট গণ্ডি বা শ্রদ্ধা রয়েছে।' আপনে ২ ছবিতে পরিবারের সঙ্গে একসঙ্গে কাজ করার কথা উঠলে করণ স্বীকার করেন যে দাদু ধর্মেন্দ্র, বাবা সানি এবং কাকা ববির সঙ্গে সময় কাটানো তাঁর কাছে স্বপ্নের মতো মুহূর্ত। এটা তাঁর জন্য আবেগের পাশাপাশি আশীর্বাদমূলক বিষয়ও। তিনি বলেন যে ছবিটি নিয়ে তিনি অত্যন্ত উচ্ছ্বসিত এবং আশা করছেন এটি ভালো ভাবে বেরিয়ে যাবে।

অনিল শর্মা (Anil Sharma) পরিচালিত, আপনে ২ সিনেমাটি এই বছর দিওয়ালি উপলক্ষে মুক্তি পাওয়ার কথা থাকলেও ২০২২ সাল পর্যন্ত তা স্থগিত করা হয়েছে। উল্লেখ্য যে, করণ দেওল বাবা সানি দেওলের চলচ্চিত্র 'পল পল দিল কে পাস' (Pal Pal Dil ke Paas) দিয়ে অভিনেতা হিসাবে যাত্রা শুরু করেছিলেন। যা প্রযোজনা করেছিলেন সানি দেওল নিজেই। এই ছবিটি ২০১৯ সালের নভেম্বর মাসে মুক্তি পেয়েছিল। ছবিতে করণের বিপরীতে ছিলেন নায়িকা শেহর বাম্বা (Sahher Bambba)। যদিও ছবিটি বক্স অফিসে তেমন সাড়া ফেলতে পারেনি। এর পর ঠিক তার তিন বছর পর আবার 'আপনে ২' ছবিতে দেখা যাবে করণকে। এছাড়াও ছবিতে দেখা যাবে ধর্মেন্দ্র, সানি দেওল, ববি দেওলকে। সিনেমাপ্রেমীরা এবার দেওল পরিবারের তিন প্রজন্মকে পর্দায় দেখার অপেক্ষায়। আপনে ২ -তে সানি এবং ববির মতো করণও একজন বক্সারের ভূমিকায় অভিনয় করবেন।

Published by:Debalina Datta
First published: