Bollywood ডিভা Kareena Kapoor এবার নাকি মা সীতা! কত কোটি হাঁকলেন তিনি

সীতার চরিত্রে মুখ দেখাতে পারেন করিনা, তবে তার আগে পরিচালক-প্রযোজককে মানতে হবে এই বিশেষ শর্ত!

সীতার চরিত্রে মুখ দেখাতে পারেন নবাব গিন্নি করিনা,সইফ আলি খানের স্ত্রী দিলেন এই শর্ত...

  • Share this:

#মুম্বই: পৌরাণিক কাহিনী আগাগোড়া সিনেপ্রেমীদের পছন্দের। বলিউড নানাভাবে হালফিলে সেই পৌরাণিক কাহিনি, বিশেষ করে রামায়ণ নিয়ে ছবির পর্দায় পরীক্ষা নিরীক্ষা করে চলেছে। অলৌকিক দেশাইয়ের (Alaukik Desai) রামায়ণে সীতার চরিত্রের অফার করা হয়েছে বেবো ওরফে করিনা কাপুর খানকে (Kareena Kapoor Khan)। ছবির নাম সীতা: দ্য ইনকারনেশন (Sita: The Incarnation)। নাম থেকেই স্পষ্ট যে ছবিতে সীতা মুখ্য চরিত্র হতে চলেছে।

সূত্রের খবর, এই চরিত্রটির জন্য করিনা পারিশ্রমিকের মূল্য হেঁকেছেন ১২ কোটি টাকা। যা কি না এখনও পর্যন্ত করিনার করা সব থেকে বড় এগ্রিমেন্ট বলে জানা গিয়েছে। করিনা সাধারণত একটি সিনেমার জন্য ৫-৬ কোটি টাকার পারিশ্রমিক পেয়ে থাকেন। সেক্ষেত্রে এত বড় সংখ্যার পেমেন্ট ভাবাচ্ছে ছবির প্রযোজককে। তবে এখনও কোনও সিদ্ধান্তে আসেনি কোনও পক্ষ। সূত্রের খবর এও বলছে, সীতার চরিত্রের জন্য দীপিকার পাডুকোনের (Deepika Padukone) নামও রয়েছে তালিকায়। কারণ দীপিকা নিজেও একজন স্বনির্ভর অভিনেত্রী। নিজের ক্ষমতায় হিট সিনেমা দিয়েছেন। এছাড়াও ঐতিহাসিক কাহিনিনির্ভর পদ্মাবৎ (Padmaavat) ছবিতে দুর্দান্ত অভিনয় করেছেন অভিনেত্রী। এই ছবিতে দীপিকার পারিশ্রমিক ছিল প্রায় ১৩ কোটি টাকা। তাই দীপিকার নাম নির্বাচন যে একেবারে ভুল, তা কিন্তু মনে করে না কাস্টিং।

অন্য দিকে, বলিউডে করিনা-দীপিকার সম্পর্ক আদায় কাঁচকলায়। দীপিকা আগেই হায়েস্ট পেড অভিনেত্রীর তালিকায় নাম লিখিয়েছেন। সেই দৌড়েই কি এবার নেমে পড়লেন বেবো? করিনা যদি এই সিনেমায় অভিনয় না করেন তাহলে দীপিকাই কি এই চরিত্রে অভিনয় করতে চলেছেন? প্রশ্ন অজস্র ছবি ঘিরে, উত্তর কোনওটারই স্পষ্ট নয়! ইতিমধ্যে আরও খবর সামনে এসেছে দেশাইয়ের এই ছবি নিয়ে- রাবণের চরিত্রে রণবীর সিংকে (Ranveer Singh) দেখা যেতে পারে এই ছবিতে। তাহলে কি ছবিতে দীপবীর একসঙ্গে কাজ করতে চলেছেন? এই প্রশ্ন এখন ঘোরাফেরা করছে বলিপাড়ায়।

খুব শীঘ্রই করিনাকে দেখা যাবে 'লাল সিং চাড্ডা' (Laal Singh Chaddha) নামের ছবিতে। অন্য দিকে, এই ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করছেন আমির খান (Aamir Khan)। এটি ১৯৯৪ সালে টম হ্যাঙ্কস (Tom Hanks) অভিনীত হলিউড ছবি ফরেস্ট গাম্পের (Forrest Gump) রিমেক। এছাড়াও করণ জোহরের (Karan Johar) তখতেও (Takht) দেখা যাবে করিনাকে। ছবিতে অভিনয় করবেন অনিল কাপুর (Anil Kapoor), আলিয়া ভাট (Alia Bhatt), রণবীর সিং (Ranveer Singh), ভিকি কৌশল (Vicky Kaushal), ভূমি পেড়নেকর (Bhumi Pednekar) এবং জাহ্নবী কাপুরও (Janhvi Kapoor)।

Published by:Debalina Datta
First published: