• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • GOSSIP BOLLYWOOD ACTOR RAJKUMAR RAO SIGNS HIS FIRST ACTION MOVIE GETS TRAINING FOR THAT PBD

Rajkumar Rao: প্রথম অ্যাকশন ছবি করবেন অভিনেতা, উত্তেজনার শেষ নেই!

রাজকুমার রাও এবার অভিনয় করবেন পাওয়ার প্যাকড অ্যাকশন মুভিতে।

রাজকুমার রাও এবার অভিনয় করবেন পাওয়ার প্যাকড অ্যাকশন মুভিতে।

  • Share this:

    #মুম্বই: রাজকুমার রাও (Rajkummar Rao) মানেই অন্য ধরণের অভিনয়। তাঁর মেথড অ্যাক্টিংয়ের ভক্ত বহু সিনেপ্রেমীরাই। সিরিয়াস ছবির পাশাপাশি রাজকুমারকে কমেডি কিংবা রোম্যান্টিক ছবিতেও দেখা গিয়েছে। কিছু ছবি ফ্লপ হয়েছে ঠিকই, কিন্তু তাঁর অভিনয় মুগ্ধ করেছে ভক্তদের। এবার নিউটন (Newton) খ্যাত এই অভিনেতাকে দেখা যাবে অন্য ধরনের চরিত্রে। রাজকুমার রাও এবার অভিনয় করবেন পাওয়ার প্যাকড অ্যাকশন মুভিতে।

    জানা গিয়েছে, এই অফারটি হাতে পেয়ে যথেষ্ট উচ্ছসিত অভিনেতা। ইতিমধ্যেই প্রোজেক্টটিতে সাইন করে দিয়েছেন তিনি। সূত্রের খবর, আপকামিং এই সিনেমাতে একদমই অন্য লুকে দেখা যাবে তাঁকে। এমনকী অ্যাকশনের জন্য তিনি আলাদা করে প্রশিক্ষণ নেবেন। শুধু তাই নয়, অভিনেতা গত কয়েক বছর ধরে মার্শাল আর্টের প্রশিক্ষণ নিচ্ছেন, তাই নির্মাতারা ভেবেছেন এই ছবিতে রাজকুমারকে দিয়ে মার্শাল আর্টের স্টান্টও করানো হবে।

    আরও পড়ুন Sonakshi-Ritesh: প্রথমবার সোনাক্ষী সিনহার মুখোমুখি রীতেশ দেশমুখ! যা হতে চলেছে...

    যদিও ছবি সম্পর্কে এখনই বিস্তারিত কিছু জানা যায়নি। এমনকী আসন্ন এই সিনেমাতে রাজকুমারের বিপরীতে কোনও অভিনেত্রী রয়েছেন কি না এবং সিনেমাটি কে পরিচালনা করবেন সে বিষয়েও এখনও নিশ্চিত ভাবে কিছু জানা যায়নি। আগামী কয়েকমাস শুধুমাত্র রাজকুমারের ট্রেনিং চলবে। যদিও অভিনেতা এখনও এই বিষয়ে মুখ খুলতে নারাজ। প্রসঙ্গত, অভিনেতার হাতে এই মুহূর্তে একাধিক সিনেমা রয়েছে। যার মধ্যে অন্যতম স্ত্রী ২ (Stree 2), বাধাই দো (Badhaai Do), স্বাগত হ্যায় (Swagat Hain)-র মতো ছবি। বর্তমানে করোনা পরিস্থিতিনা থাকলে চলতি বছরেই মুক্তি পেত এই সিনেমাগুলি।

    আরও পড়ুন Dream Girl: আবার 'লিঙ্গ পাল্টে' মহিলা অবতারে দেখা যাবে আয়ুষ্মান খুরানাকে?

    এদিকে অবশ্য সিনেমা হল বন্ধ থাকলেও গত বছর থেকেই রাজকুমারের বেশ কয়েকটি সিনেমা ওটিটি-তে মুক্তি পেয়েছে। যার মধ্যে অন্যতম ছলাং (Chhalaang), লুডো (Ludo), দ্য হোয়াইট টাইগার (The White Tiger)-এর মতো ছবি। চলতি বছরে আনলক শুরু হতে রাজকুমার এবং জাহ্নবী কাপুর (Jahnvi Kapoor) অভিনীত রুহি (Roohi) সিনেমা হলে রিলিজ করেছিল। যদিও সিনেমাটি দর্শকদের সে ভাবে মনে ধরেনি। এমনকী পরবর্তীকালে ওটিটি-তে রিলিজ হলেও ফ্লপ হয়। তবে রাজকুমারের অভিনয়ের দর্শকরা প্রশংসা করেছিলেন।

    First published: