বয়সে বড় মালাইকার সঙ্গে প্রেমে কোন কেমিস্ট্রি কাজ করে? রহস্য খোলসা করলেন অর্জুন কাপুর! 

অর্জুন-মালাইকা রসায়নে অনুঘটক কি?

এক সন্তানের মা মালাইকাকে (Malaika Arora) ডেট করা নিয়ে মুখ খুললেন ‘ইশকজাদে’ অভিনেতা (Arjun Kapoor)। জানান, "আমি মনে করি নিজের সঙ্গীকে সবসময় সম্মান করা উচিত। তাঁর নিজস্ব অতীত থাকতেই পারে। সেটা নিয়ে বেশি কথা বলা ঠিক নয়…

  • Share this:

    #মুম্বই : বি টাউনে এই মুহূর্তের সবথেকে চর্চিত টপিক সম্ভবত মালাইকা আরোরা (Malaika Arora) আর অর্জুন কাপুরের (Arjun Kapoor) সম্পর্ক। প্রথমদিকে নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি প্রেমিক যুগল। তবে ২০১৯ সালে প্রথম একসঙ্গে প্রকাশ্যে আসেন এই জুটি। তারপর থেকে সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করা হোক বা ডিনার ডেট, অথবা বন্ধুর বাড়িতে পার্টি, হাত ধরাধরি করে হাজির হন দু'জনাই।

    সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের থেকে বয়সে বড়, এক সন্তানের মা মালাইকাকে ডেট করা নিয়ে মুখ খুললেন ‘ইশকজাদে’ অভিনেতা। জানান, "আমি মনে করি নিজের সঙ্গীকে সবসময় সম্মান করা উচিত। তাঁর নিজস্ব অতীত থাকতেই পারে। সেটা নিয়ে বেশি কথা বলা ঠিক নয়… আমি জানি, কারণ আমি নিজে এই পরিস্থিতির মধ্যে দিয়ে গিয়েছি। এক্ষেত্রে অনেককিছু সরাসরি বাচ্চাদের ওপর প্রভাব ফেলে।"

    অর্জুন আরও বলেন, "আমি একটা সীমারেখা মেনে চলি। সেটাই করি বা সেই বিষয়েই কথা বলি যাতে ও স্বাচ্ছন্দ্য বোধ করে। আর এমন কিছু করতে চাই না, যা আমার কেরিয়ারের ওপর প্রভাব ফেলবে! আজ আমি এই যে কথা বলছি আমার আর মালাইকার সম্পর্ক নিয়ে, তাঁর কারণ আমাদের সম্পর্ক বর্তমানে সেই স্থিতিতে আছে। আমরা দু'জনেই চেষ্টা করেছি একে-অপরকে সেই সময়টা দিতে।"

    নীল সমুদ্র, নীল পুল আর পোলকা ডটের মনোকিনিতে মালাইকা৷
    (Image: Instagram)

    মালাইকা আর অর্জুনের সম্পর্ক নিয়ে অনের বিরূপ মন্তব্য শোনা গেলেও নেটিজেনদের একটা অংশের বেশ পছন্দ এই জুটিকে। তাঁরা চান জলদি এবার বিয়েটা সেরে ফেলুক অর্জুন আর মালাইকা। গত বছরই অর্জুন সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, তিনি বিয়ের সিদ্ধান্ত নিলে তা কোনও দিন লুকিয়ে রাখবেন না। যদিও অভিনেতার কথায় এই মুহূর্তে কোনও পরিকল্পনা নেই বিয়ের। তাঁর কথায়, "সত্যি বলতে এই ব্যাপারে কিছু ভাবিওনি। কিন্তু যেমন এর আগেও বলেছি, লুকিয়ে বিয়ে করব না।"

    প্রসঙ্গত, বলিউড অভিনেত্রী মালাইকা আরোরার ব্যক্তিগত জীবন নিয়ে অনুরাগীদের উৎসাহ কম নয়। বয়সে ১০ বছরের ছোট অর্জুনের সঙ্গে চুটিয়ে প্রেম থেকে লিভ-ইন নিয়েও একাধিকবার কটুক্তির মুখে পড়তে হয়েছে মালাইকাকে। যদিও এসব কিছুকে পাত্তা দেননি মালাইকা। বরং খোলামেলা পোশাকে নিজের শরীরী আবেদন ঝরিয়ে করেছেন একের পর এক সাহসী ফটোশুট। বেশ কয়েকদিন আগেই নিজের বিবাহ-বিচ্ছেদ নিয়ে মুখ খুলেছিলেন বলি ফ্যাশনিস্তা মালাইকা। নিজের প্রাক্তন সম্পর্ক টিকিয়ে রাখতে না পারা নিয়েও খোলাখুলি কথা বলেছেন অর্জুন-সঙ্গী। উল্লেখ্য ২০১৬ সালে অভিনেতা আরবাজ খানের সঙ্গে তাঁর বিবাহিত জীবনের ইতি টানেন মালাইকা।

    Published by:Sanjukta Sarkar
    First published: