Home /News /entertainment /
ফের বিয়ে করছেন হৃতিক, পাত্রীটি কে?

ফের বিয়ে করছেন হৃতিক, পাত্রীটি কে?

হৃতিক রোশন ৷ ছবি: ইনস্টাগ্রাম ৷

হৃতিক রোশন ৷ ছবি: ইনস্টাগ্রাম ৷

  • Share this:

    #মুম্বই: একটা সময় বলিউডের অন্যতম সুখী দম্পতি বলা হত বি-টাউনের ‘দ্য গ্রিক গড’হৃতিক রোশন ও সুজান খানকে ৷ তবে ২০১৪ সালের নভেম্বরে বিবাহ বিচ্ছেদের পথ বেছে নেন তাঁরা ৷ তার পর থেকেই দুই ছেলের দায়িত্ব সমান ভাবে পালন করেছেন হৃতিক-সুজান।

    তবে বিচ্ছেদ হলেও দুই সন্তানের সঙ্গে বিভিন্ন অনুষ্ঠানে দেখা গিয়েছে হৃতিক ও সুজানকে ৷ শোনা যাচ্ছে, ফের বিয়ে করতে চলেছেন বলিউড সুপারস্টার হৃতিক রোশন ৷ সন্তানদের ভবিষ্যতের কথা ভেবেই তার এই সিদ্ধান্ত। তবে পাত্রী আর কেউ নন সুজান খানই। হ্যাঁ, প্রাক্তন স্ত্রী সুজানকেই বিয়ে করতে চলেছেন এই হৃতিক ৷

    hrithik-sussanne-story+fb_647_072116014204

    হৃত্বিক ও সুজান ৷ -ফাইল চিত্র ৷

    হৃত্বিক-সুজানের বিবাহবিচ্ছেদ হলেও তাঁরা নিজেদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক টিকিয়ে রেখেছিলেন। এই বিচ্ছেদের পর পরই কঙ্গনা রানওয়াতের সঙ্গে প্রকাশ্যে ঝামেলায় জড়িয়েছিলেন হৃতিক। আর সে সময় বন্ধুর মতোই পাশে পেয়েছিলেন সুজানকে। শুধু তাই নয় এক সাক্ষাৎকারে সুজানকে নিজের জীবনের ভালোবাসার মানুষের নাম বলতে বলা হয়। সেখানে তিনি দুই ছেলের পর হৃতিকের নামই বলেছিলেন।

    সব কিছু বিবেচনা করে আবারও প্রাক্তন স্ত্রীর সঙ্গেই সংসার শুরু করতে যাচ্ছেন হৃতিক। তবে বিয়ের প্রসঙ্গে হৃতিক-সুজানের কেউই এখনও মুখ খোলেননি।

    First published:

    Tags: Celebrity Wedding, Hrithik Roshan, Sussanne Khan

    পরবর্তী খবর