কোলে ছোট সন্তান, স্বামীকে নিবিড় যৌনতার বার্তা পাঠালেন অভিনেত্রী, তারপর?

একে অনিতা সেলিব্রিটি, তায় তিনি নারী, সব মিলিয়ে মিলনসাজে সেজে, রতিসুখে ব্যাকুলা হয়ে স্বামীর জন্য সত্যি কি তিনি দরজা খুলে ছটফট করবেন শয?

একে অনিতা সেলিব্রিটি, তায় তিনি নারী, সব মিলিয়ে মিলনসাজে সেজে, রতিসুখে ব্যাকুলা হয়ে স্বামীর জন্য সত্যি কি তিনি দরজা খুলে ছটফট করবেন শয?

  • Share this:

#মুম্বই: ১০ বছরের উপর বিয়ে হয়ে গিয়েছে অনিতা হসনন্দানি (Anita Hassanandani) আর রোহিত রেড্ডির, যৌনতাও তাই এখন ধরাবাঁধা একটা গতে চলে আসার কথা তাঁদের মধ্যে- বেশির ভাগ দম্পতির ক্ষেত্রেই যা হয়ে থাকে আর কী! তার উপরে আবার সম্প্রতি সন্তানের জন্ম দিয়েছেন অনিতা, সে কারণেও দেশের এই জনপ্রিয় সেলিব্রিটি দম্পতির যৌনজীবন খুব একটা উত্তেজক হওয়ার কথা নয়, অন্তত হালফিলে তো বটেই! তা, সেই ব্যাপারটাই কি উতলা করে তুলেছে অনিতাকে? ছোটপর্দার ডাকসাইটে নায়িকা কি সেই জন্যই স্বামীকে পাঠিয়েছেন সুগভীর যৌন বার্তা? যেমনটা বলে থাকেন আর কী যৌনবিদরা- মাঝে মাঝে এমন বার্তা পাঠিয়ে আসন্ন আদরখেলার আসর জমিয়ে তুলতে হয়!

অনিতার মনে আদতে কী ছিল, তা বলা মুশকিল! ওটা তাঁর একান্ত ব্যক্তিগত ব্যাপার, ইচ্ছা হলে তিনি ঝেড়ে কাশবেন, নয় তো কেবল মুচকি হাসবেন! অনিতা অবশ্য মুচকি নয়, হেসেছেন শব্দ করেই বেশ জোরে জোরে, Instagram Story-তে স্বামীর সঙ্গে তাঁর কথোপকথনের স্ক্রিনশটের সঙ্গে যে লাফ ইমোজিগুলো পোস্ট করেছেন তিনি, তা সে কথাই বলছে! তবে কি না, সব কিছু ছাপিয়েও নজর দিতে হবে ওই দরজা খোলা রাখার ব্যাপারে, ওখানেই লুকিয়ে রয়েছে যে আসল মজা! একে অনিতা সেলিব্রিটি, তায় তিনি নারী, সব মিলিয়ে মিলনসাজে সেজে, রতিসুখে ব্যাকুলা হয়ে স্বামীর জন্য সত্যি কি তিনি দরজা খুলে ছটফট করবেন শয্যায়?

আসলে এখন খুবই জনপ্রিয় হয়ে উঠেছে লিভ দ্য ডোর ওপেন (Leave The Door Open) প্র্যাঙ্ক। ব্রুনো মার্স (Bruno Mars) আর অ্যান্ডারসন পাকের (Anderson .Paak) তুমুল জনপ্রিয় এই গানে এক পুরুষের কথা উঠে এসেছে। যিনি তাঁর প্রেমিকাকে জানাচ্ছেন যে তিনি একটা বাথরোব পরে ওয়াইনের গ্লাসে চুমুক দিতে দিতে তাঁর মিলন কামনা করছেন, দরজা খোলাই রেখেছেন! গানের এরকম আরও নানা দুষ্টুমিভরা কথা আপাতত সঙ্গী/সঙ্গিনীরা পরস্পরকে পাঠাচ্ছেন, দেখতে চাইছেন অপর পক্ষের প্রতিক্রিয়া। অনিতাও সেই ট্রেন্ডে গা ভাসিয়েছিলেন!

কিন্তু ব্যাপারটা জমেনি! রোহিত ধরতেই পারেননি ব্যাপারটা, তাই স্ত্রীর সঙ্গে পাল্লা দিয়ে দুষ্টুমি করা তাঁর পক্ষে সম্ভব হয়নি, তিনি শুধু অবাক হয়েছেন! ফলাফল? অনিতার দাবি- রোহিত না কি 'ইউজলেস' আর 'আনরোম্যান্টিক'!

Published by:Pooja Basu
First published: